ইন্টারনেটের গতি নিয়ে কোন প্রকার অভিযোগ নেই এমন মানুষ খুব কমই মিলবে। যারা নিয়মিত ব্রাউজ করেন তারা প্রায় সবাই ইন্টারনেট গতি নিয়ে প্রাই সমস্যার সম্মুখীন হন।

আর সেজন্যই গুগল মামা আমদের কথা চিন্তা করে বাজারে উন্মুক্ত করতে চলেছে তাদের নতুন প্রোডাক্ট গুগল অনহাব ওয়াইফাই রাউটার, যেটা আপনাকে সর্বচ্চ ১৯০০ এমবিপিএস পর্যন্ত গতি দিতে সক্ষম।

রাউটার টি দেখতে অনেক টা সিলিন্ডারের মতন তবে এতোটা সুন্দর যেটা দেখে কেউই বুঝতে পারবে না যে, এটা একটা ওয়াইফাই রাউটার। আপনি ইচ্ছা করে এটাকে শোপিস হিসেবে ঘড়ের যেকোনো যায়গাতে সাজিয়ে রাখতে পারবেন। আর বাজারে যেসব সাধারন রাউটার কিনতে পাওয়া যায় সেগুলো অনেক অনেক সমস্যা আছে এর মধ্যে প্রধান সমস্যা হল এর ক্যাবল। যে সমস্যাটা গুগল রাউটারের বেলায় আপনাকে একেবারেই পোহাতে হবে না।

অন্যান্য সাধারন রাউটার আরও একটি সমস্যা হল এর সিগন্যাল। রাউটার থেকে একটু দূরে গেলেই স্পীড কমে যায় আর সিগন্যাল ও ঠিক মতো কাজ করে না।

তবে গুগল অনহাব রাউটার আপনাকে দিবে বাজারের অন্যান্য যেকোনো রাউটার দুর্দান্ত গতি সাথে অসাধারন সিগন্যাল। আফটারঅল গুগলের প্রোডাক্ট বলে কথা।

গুগল নতুন রাউটার ওপেনিং এ সবার সাথে একটি ভিডিও শেয়ার করছে। যেখানে আমাদের দৈনন্দিন জীবনে ইন্টারনেটের প্রয়োজন এবং ইন্টারনেট

সম্পর্কিত নানাবিধি সমস্যার চিত্র দেখানো হয়েছে। ইউটিউবে খোজ করলেই আপনি পাবেন।

বাজারে আসতে যাওয়া নতুন ওয়াইফাই রাউটারের দাম নির্ধারণ করা হয়েছে ১৯৯ডলার যেটা গুগলের অনলাইন স্টোর, অ্যামাজন এবং ওয়াল্মার্ট.কম এ পাওয়া যাবে।

আশা করা হচ্ছে আগামী সেপ্টেম্বর থেকে এটি বাজারে মিলবে। তবে খুব সহসায় আমাদের দেসে আসছে না। কারন প্রথম পর্যায়ে এটি ইউএস এবং কানাডার মিলবে। তবে পর্যায়ক্রমে পৃথিবীর সব প্রান্তেই পাওয়া যাবে।

কেমন লেগছে আপনার কাছে নতুন ওয়াইফাই রাউটারটি? আমার কিন্তু অনেক পছন্দ হয়েছে সুধু এর দাম টা একটু বেশী বাদবাকি ঠিক আছে।

টিউনটি ভাল লাগলে আমার সাইটঃ http://trickround.com

3 thoughts on "আসছে গুগলের “ONHUB ” ওয়াইফাই রাউটার যেটা সর্বচ্চ ১৯০০এমবিপিএস পর্যন্ত গতি দিতে সক্ষম !!!"

  1. bappamia Contributor says:
    199 ডলার, তাও আবার ইউএস আর কানাডায়! যে ভাবে খোজ খবর নিচেন তাতেতো মোনে হয় আপনার বাড়িতে একটা আছে:P


  2. Rana Rana Administrator says:
    featured image হিসেবে পোষ্ট এর সাথে সম্পর্কিত একটা ছবি এড করার চেষ্টা করুন

Leave a Reply