বিসমিল্লাহির রাহমানির রাহীম। আস্সালামু আলাইকুম।


কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন ।
আপনাদের দোয়া আমি ভাল আছি। আজ একটা নতুন পোষ্ট শেয়ার করছি। আশা করি আপনাদের ভাল লাগবে।

======================================
বাংআপনার girl friend কখন কার সাথে কথা বলে দেখে নিন। কেমন আছেন সবাই?আজ আমি আপনাদের সাথে সুন্দর একটি টিপ্স শেয়ার করতে যাচ্ছি।আশা করি সবার উপকারে আসবে।আমি যেটা শেখাব এটার মাধ্যমে আপনি আপনার girl friend এর Call Destails সহ আরো অনেক কিছু দেখতে পারবেন।এটা শুধু মাত্র girl friend এর জন্য নয়,আপনি যে কারো নাম্বার এর কল ডিটেইলস্ সহ অনেক কিছু দেখতে এবং করতে পারবেন। এই টিউটোরিয়ালটি শুধুমাত্র গ্রামীণফোন ব্যবহারকারীদের জন্য।আসুন তাহলে কথা না বাড়িয়ে কাজ শুরু করা যাক। প্রথমে এখানে ক্লিক করুন এবং

Create Free Account


এ ক্লিক করুন। এবার একটা নতুন পেজ পাবেন এবং সেখানে আপনার details এবং email দিয়ে পূরণ করতে হবে। কিন্ত প্রথমে Verification Code টা ফাঁকা রেখে পুরণ করুন।তারপর আপনার email এ একটা E-care থেকে একটা code যাবে
সেটা দিতে হবে।আমি নিচে দুইটা চিত্র দিচ্ছি আপনাদের সুবিধার জন্যঃ
Robin
Robin
এবার আপনার ইমেইলে পাওয়া কোডটি বসিয়ে create my account এ ক্লিক করুন।এবার আপনার মোবাইলে একটা কোড পাঠিয়ে দিবে জিপি e- care এবং সেখানে একটা কোড থাকবে,সেটাই আপনার লগইন password,এখন আপনাকে Login পেজে নিয়ে যাবে।এখানে আপনি যে নাম্বার দিয়ে আপনার account খুলেছেন login box এ সেই নাম্বারটা ‍দিন এবং password box এ আপনার মোবাইলে আসা সেই code দিয়ে লগ ইন করুন।

Robin
Login করার পর আপনার email verify করে নিন। আপনার email account open করলে একটা mail পাবেন মেইলটি খুলুন এবং verify এ ক্লিক করুন।
Robin
এবার আপনার E-care password change করে নিন। আমি নিচের ছবিতে
Robin
এবার আপনার কাজ শেষ।এখন আপনি যে নাম্বারে
registration করলেন সেই নাম্বারের সব কিছুই দেখতে এবং control করতে পারবেন। বিঃদ্রঃ যতো বার লগইন করবেন ততো বার আপনার সেই নাম্বারে জিপি একটা কোড পাঠিয়ে দিবে,সেই কোড দিয়ে আপনাকে লগ ইন করতে হবে। কি কি দেখতে পারবেন? আপনি সেই নাম্বারের call details,fnf number,fnf number change,service,sms,balence,welcometune সহ অনেক কিছু দেখতে পাবেন এবং আপনি ফ্রিতেই Gp E-Care থেকে সব কন্ট্রল করতে পারবেন।
Robin

আশা করি আপনি কাজটি করতে পেরেছেন,এখন আপনি দেখতে পারবেন আপনার girl friend,boy
friend,brother,sister,friend কখন কার সাথে কথা বলছে এবং কোন নাম্বারে কত মিনিট কত সেকেন্ড কথা বলেছে,কখন কি মেসেজ আসছে,কোন নাম্বার থেকে text আসছে,কে পাঠিয়েছে। এমন অনেক প্রয়োজনীয় details দেখতে পারবেন।আপনি যার নাম্বার registration করবেন তার সিমের সব ডিটেইলস্ দেখতে সক্ষম হবেন। বিঃদ্রঃ registration করার তিন দিন পর লগ ইন করে সব ডিটেইলস্ দেখতে পারবেন। registration করারর পর সেই নাম্বারের সব ডিটেইল জমা হয়ে যাবে তাই তিন দিন সময় লাগে।তিন দিন পর আপনি regular তার কল ডিটেইলস্ সহ সব কিছু দেখতে এবং নিয়ন্ত্রন করতে পারবেন। আশা করি আপনি কাজটি করতে পেরেছেন,যদি কোন সমস্যা হয় তাহলে জানাবেন।সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এবং Trickbd এর সাথেই থাকুন।

আমার সাইট TipsaLL24,Com

9 thoughts on "আপনার ফোন দিয়েই দেখুন আপনার প্রেমিকা কখন কার নাম্বারে কথা বলছে।"

  1. MD Bappi MD Bappi Contributor says:
    nìce


  2. OS PRINCE ASHRAF os prince Ashraf Contributor says:
    জটিল পোস্ট
  3. এম আর জুয়েল mrjuwel Contributor says:
    কি আর বলবো,ভাষা খুজে পাচ্ছি না, ওনেক ধন্যবাদ, পোস্ট করার জন্য।
  4. Md Robin NH Robin Author Post Creator says:
    tnx brother mrjuwel
  5. faridahmed Contributor says:
    vai ken manuske buka banan jante pari??? girl frend er number e ami ki vabe registration korbo?? tar number a korle to code tar kache jabe, tahole ami ki vabe code pabo??? joto bar login korbo toto bar e to new cod lagbe, how funny vai ,, eta only je chalabe tar number diye e korte hobe cz code ta lagbe je ,,, geramin phon ei sistm ta chalu koreche nijer sim er tottho jene rakhar jonne.. tai vai reqst korbo poste korle sottota korun hoyrani mulok lekha lekhi koyren na.
    thanks
  6. Zion Mezba Heartless Zion Contributor says:
    Verification code ta Email a dey na knoo?? Kotokkhn wait krte hoy etar jnno?? Plz ak2 taratari bln.. Plzzz
    1. Zion Mezba Heartless Zion Contributor says:
      Admin naiii???.. Blen naaaaa

Leave a Reply