এসার ল্যাপটপের ২০টি মডেলে এবার তিন বছরের বিক্রয়োত্তর সেবা দেওয়ার ঘোষণা দিয়েছে বাংলাদেশে এসারের পরিবেশক প্রতিষ্ঠান এক্সিকিউটিভ টেকনোলজিস লিমিটেড।

তিন বছরের বিক্রয়োত্তর সেবা পাওয়া যাবে এসারের ই ফাইভ সিরিজের ল্যাপটপে। এসারের অ্যাস্পায়ার ই ফাইভ সিরিজের ১৪ ইঞ্চি ও ১৫.৬ ইঞ্চি পর্দার এই ল্যাপটপগুলোতে রয়েছে ইন্টেল এর পঞ্চম প্রজন্মের কোর আই থ্রি প্রসেসর, ৪ জিবি র্যািম, ৫০০ জিবি ও এক হাজার জিবি হার্ড ডিস্ক। যেকোনো কনফিগারেশনে এই ল্যাপটপগুলো পাওয়া যাচ্ছে কালো, লাল, সাদা, হলুদ ও নীল রঙে।

এছাড়াও অ্যাস্পায়ার ই ফাইভ সিরিজের ল্যাপটপের মতোই এগুলোতেও আছে সাড়ে পাঁচ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ, দ্রুতগতির ওয়ারলেস এসি ও গিগাবিট ল্যান, ভিজিএ এবং এইচডিএমআই পোর্টসহ নানা সুবিধা।

তিন বছর বিক্রয়োত্তর সেবাসহ ল্যাপটপগুলোর দাম রাখা হয়েছে ৫০০ জিবি হার্ড ডিস্কসহ ৩৩ হাজার টাকা এবং এক হাজার জিবি হার্ড ডিস্কসহ ৩৪ হাজার টাকা।

এছাড়াও এসার বাজারে এক বছর বিক্রয়োত্তর সেবাসহ অ্যাস্পায়ার ওয়ান ১৪ সিরিজের দুইটি মডেল আনা হয়েছে। ইন্টেলের পঞ্চম প্রজন্মের কোর আই থ্রি প্রসেসর, ৪ জিবি র্যােম, ৫০০ জিবি ও হাজার জিবি হার্ড ডিস্কসহ দাম রাখা হয়েছে যথাক্রমে ৩১ হাজার ৩০০ এবং ৩২ হাজার ৩০০ টাকা।

Leave a Reply