টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা

হালিমের কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি দেওয়া হয়েছে। বুধবার রাত ৮ টার দিকে গুলশানের বাসায় এই ঘটনা ঘটে। প্রতিমন্ত্রীর গুলশানের বাসভবনে র‍্যাপিং পেপার দিয়ে মোড়ানো একটি বাক্সের মধ্যে কাফনের কাপড়, আতর, গোলাপজল পাঠানো হয়।

 টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমের কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি দেওয়া হয়েছে। বুধবার রাত ৮ টার দিকে গুলশানের বাসায় এই ঘটনা ঘটে। প্রতিমন্ত্রীর গুলশানের বাসভবনে র‍্যাপিং পেপার দিয়ে মোড়ানো একটি বাক্সের মধ্যে কাফনের কাপড়, আতর, গোলাপজল পাঠানো হয়। এতে হাতে লেখা একটি কাগজও ছিল। সেখানে লেখা রয়েছে, ‘এবার তোমার পালা, মৃত্যুর জন্য প্রস্তুত থাকো’। ওই বাক্সের ওপর প্রেরকের জায়গায় লেখা রয়েছে মেয়র, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন।

প্রতিমন্ত্রী তারানা হালিম বলেন, ‘রাত আটটার আগে এক ব্যক্তি আমার ফ্ল্যাটের সামনে এসে কর্তব্যরত নিরাপত্তা কর্মীকে একটি প্যাকেট দিয়ে এটা রাখতে বলেন। এ সময় নিরাপত্তা কর্মী বলেন, ‘গিফট নেওয়া নিষেধ। এটা রাখা যাবে না।’ তখন ওই ব্যক্তি বলেন, ‘মোটরসাইকেলটি ঠিক করে রেখে আসছি, না হয় চুরি হতে পারে।’ এ কথা বলেই প্যাকেটি নিরাপত্তা কর্মীর হাতে রেখে চলে যান ওই ব্যক্তি। তাকে আর পাওয়া যায়নি।

প্যাকেটটি খুলে দেখা যায়, ভাঁজ করা কাফনের কাপড়। এর ওপরে লেখা আছে, ‘মৃত্যুর জন্য প্রস্তুত হও’। বিষয়টি গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বলা হয়েছে বলে জানান তিনি। তারানা হালিম বলেন, ‘এ ধরনের হুমকিতে আমি ভয় পাই না।’

প্রসঙ্গত, এর আগেও তারানা হালিমকে একাধিকবার হত্যার হুমকি দেয়া হয়েছে। ভিওআইপি বন্ধের সিদ্ধান্ত নেয়া ও বায়োমেট্রিকে সিম রেজিস্ট্রেশন নিয়ে অনেকেই প্রতিমন্ত্রীর ওপর ক্ষুব্ধ। এসব কারণে তাকে হত্যার হুমকি দেয়া হতে পারে বলে ধারণা করছেন সংশ্লিষ্টরা। পাশাপাশি মৌলবাদী প্রতিক্রিয়াশীল গোষ্ঠীও এ কাজ করতে পারে বলে ধারণা করছেন প্রতিমন্ত্রীর ঘনিষ্ঠজনরা।

—————————–
 ভাল ভাল টিপস পেতে আমার সাইটে ঘুরে আসবেন TipsaLL24.com
_______________________________________________________
ফেছবুকে আমার আইডি

One thought on "টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমকে হত্যার হুমকি !"

Leave a Reply