হিন্দুদের প্রতি নমষ্কার ও অন্যান্য জাতির প্রতি আদাপ জানিয়ে আজকে আমার ট্রিকটি শুরু করছি । আশা করি আপনারা আমার ট্রিকটি মনোযোগ দিয়ে পড়বেন ।

অনেকে TV দেখার অনেক এপস দিয়ে থাকে কিন্তু ফ্রি তো আর দেখা যায় না । আজকে কীভাবে ফ্রি টিভি দেখা যায় সেই পদ্ধতি আপনাদের জানব ।আমার ট্রিকটি মনোযোগ দিয়ে পড়ুন

ফ্রি টিভি দেখার জন্য যা যা লাগবে

1. এন্ড্রোয়েড মোবাইল
2. Gp sim
3. একটি ফেসবুক আইডি

4. MX player

প্রথমে আপনার ব্রাউজার থেকে ফ্রি বেসিক INTERNET.ORG তে প্রবেশ করুন , সেখান থেকে ফেসবুকে প্রবেশ করুন । এখন ফ্রি ফেইবুক বেসিকয়ে আপনি প্রবেশ করেছেন । এখন আপনি আপনার ফেইসবুক এর সার্চ অপশনে যান এবং সার্চ দিন Live 3g TV প্রথমে যে পেইজটি পেয়েছেন ওখানে লাইক দিন আর তার পর এই পেইজে অনেক গুলো টোকেন লিঙ্ক পাবেন এই টোকেন লিংকগুলো কপি করুন। অথবা লিঙ্কটিতে ক্লিক করুন । যেই লিঙ্কটি কপি করেছেন ওটা আপনার MX pleyar এ গিয়ে network connect অপশনে সাবমিট করুন এবং ফ্রি তে টিভি দেখুন । এই পদ্ধতিতে ফ্রি টিভি দেখার জন্য আপনার অবশ্যই টোকেন লিংক বেশি প্রযোজন আর প্রতিটি টোকেন লিংক এর মেয়াদ 30 মিনিটের মতো । টোকেন লিংক বেশি পেতে সার্চ দিন free tv token, live 3g TV , TV token এরকম ভাবে। আজকের IPL final খেলাটি কেউ মিস করবেন না। তবে টোকেন লিংকটি পোস্ট অথবা কমেন্ট এ পাবেন আর যেই টোকেন লিংকটি কম সময়ের মধ্যে করা হয়েছে সেই টোকেন লিংকটি দিয়ে আপনি ফ্রি টিভি দেখতে পাবেন । কোনো সমস্যা হলে আমি নিখিল রায় । ফেইসবুকে আমাকে পেতে nikhila.chatra2 দিয়ে সার্চ দিন। কারিগরী ত্রুটির জন্য কোনো সরাসরি লিংক দিতে পারলাম না ।

সবাই ভালো থাকুন । জয় বাংলা ।

2 thoughts on "এবার আপনার এন্ড্রোয়েড মোবাইল দিয়ে ফ্রিতে টেলিভিশন দেখুন ( টাকা, এমবি, এপস ছাড়া ) 100% সত্য"

  1. একজন সাইকো Ashraful Islam Sagor Author says:
    Ha ha ha


Leave a Reply