কিছুদিন আগেই লঞ্চ হয়েছে অ্যাপেলের নতুন iPhone 8, iPhone 8 Plus আর iPhone X। আর এবার খবর পাওয়া যাচ্ছে লাল রঙের iPhone 7 আর 7 Plus বানানো বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে অ্যাপেল।

গত মার্চ মাসে লাল রঙের iPhone 7 আর 7 Plus বাজারে এনেছিল অ্যাপেল। RED এর সাথে অ্যাপেলের গাঁটছড়ার দশ বছর পুর্তি উপলক্ষে এই ফোন বাজারে এলেছিলো অ্যাপেল। এই গাঁটছড়ার মাধ্যমে আফ্রিকায় HIV/AIDS এড় সংক্রমণ রুখতে কাজ করছে অ্যাপেল। এই ফোন বিক্রির একটা অংশ সেই খাতেই ব্যয় হয়েছে বলে জানিয়ে অ্যাপেল। এবার কোম্পানি জানিয়েছে তারা আর বানাবে না এই লাল রঙের iPhone 7 আর 7 Plus। কোম্পানির ওয়েবসাইট থেকে ইতিমধ্যেই তুলে নেওয়া হয়েছে ফোনটিকে। তবে স্টকে থাকা ফোন এখনো বিভিন্ন রিটেল শপে আরও কিছুদিন পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে।

এছাড়াও ইকমার্স সাইটেও পাওয়া যাবে স্টকে থাকা লাল রঙের iPhone 7 আর 7 Plus। তাই আপনি যদি এই ফোনটি কেনার চিন্তা করে থাকেন তবে তাড়াতাড়ি কিনে ফেলতে হবে আপনাকে। এছাড়াও iPhone 7 আর 7 Plus-এর 256GB ভেরিয়েন্ট বাজার থেকে তুলে নেওওার সিদ্ধান্ত নিয়েছে অ্যাপেল। ফলে এখন থেকে শুধুমাত্র 32GB আর 128GB ভেরিয়েন্টে পাওয়া যাবে iPhone 7 আর 7 Plus।

7 thoughts on "আর পাওয়া যাবে না এই iPhone"

  1. Sabit Ahmad Sabit Ahmad Author says:
    Vaia copy kore khali por por post kora jassen
  2. Atik Hasan Atik Hasan Author says:
    Ahha….red edition ta valoi lagsilo
    1. ভাই আমার কাছেও ভাল লাগছিলো
  3. Sabbir Ahmed Sabbir Ahmed Contributor says:
    Oi mia copy post eto gula kortacen kno
    1. ভাই কপি করছি এটা স্বিকার করছি

Leave a Reply