আসসালামুওয়ালাইকুম


সবাই কেমন আছেন ? আবারও ট্রিকবিডি তে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম ।

আমরা সকলেই নাথিং ফোন ১ সম্পর্কে জানি । অনেক বেশি হাইপ ছড়িয়েছিলো এই স্মার্টফোন । কিন্তু এই স্মার্টফোনের লুক ছাড়া স্পেসিফেকশন্স ব্যবহারকারীদের সন্তষ্ট করতে পারেনি । এবং এর ইউজার ইন্টারফেস এও ছিলো অনেক মেজর সমস্যা !

নাথিং ফোন ১ শুধু তার ইউনিক ডিজাইন দিয়ে বাজার কাপিয়েছে । কিন্তু মানুষ সবসময় কোনো স্মার্টফোন রিলিজ হলে সেই ফোনের স্পেসিফেকশন্স নিয়ে বেশি ইন্টারেস্টেড থাকে ।

যার ফলে বলা যায় নাথিং ফোন ১ সবাই কে সন্তষ্ট করতে পারে নি !

নাথিং ফোন ২


কার্ল পেই তার আসন্ন স্মার্টফোন Nothing Phone 2-এর সম্পর্কে কিছু বিশেষ তথ্য শেয়ার করেছেন মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস অর্থাৎ MWC 2023-এ, । এখন কোম্পানিটি তার নতুন পণ্য বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে, যার মধ্যে রয়েছে Nothing Phone 2। এর আগে কোম্পানি নাথিং ইয়ার ১ ইয়ারফোন, নাথিং ফোন ১ এবং সম্প্রতি নাথিং ইয়ার স্টিক ইয়ারফোন এনেছে।

নাথিং সিইও কার্ল পেই এখন নাথিং ফোন 2 সম্পর্কে একটি আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন। রিপোর্ট অনুযায়ী, জুলাই থেকে সেপ্টেম্বরের মধ্যেই লঞ্চ হতে পারে।

নাথিং ফোন ২ এর এক্সপেকটেড লুক !

তবে এটা ফাইনাল না !

পেই ব্যাখ্যা করেছেন যে কোম্পানি ফোন 2-এর জন্য সফ্টওয়্যারে প্রচুর বিনিয়োগ করছে। পূর্ববর্তী একটি প্রতিবেদনে দাবি করা হয়েছিল যে Nothing Phone 2 মডেল নম্বর A065 বহন করবে এবং এটি একটি ফ্ল্যাগশিপ ফোন হবে

 

নাথিং ফোন ২ এ  512/256 GB অভ্যন্তরীণ স্টোরেজ সহ 12 GB RAM এর সাথে রিলিজ হবে বলে আশা করা হচ্ছে। Qualcomm Snapdragon 778G+ প্রসেসরটি Nothing Phone 1-এ পাওয়া যায়, যা মূলত মিড-রেঞ্জ স্মার্টফোনেই পাওয়া যায়। এখন কোম্পানি ফ্ল্যাগশিপ পর্যায়ে  ফোনটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে ।

খুব শীঘ্রই এই মোবাইলের স্পেসিফেকশন্স সম্পর্কে অফিশিয়ালি এনাউন্স হবে ।

 

 

তো আজ এই পর্যন্তই । দেখা হবে আগামী পোস্ট এ সে পর্যন্ত ভালো থাকুন । আল্লাহ হাফেজ ।


টেলিগ্রাম 

ফেসবুক

ইনস্টাগ্রাম

4 thoughts on "Nothing Phone 2 আসতে চলেছে ? ফ্ল্যাগশিপ নাকি মিডরেঞ্জ ?"

    1. Saimum Raihan Author Post Creator says:
      Ami jeta diyechi… Ba ei fb post e ja ache ei sb rumors bhai…..Company officially jtokhon na original look announce krche ttokhon egla just expectations….!!
    2. Shakib Contributor says:
      Apnr khota kisota vull… Katon fb er ta r technical Guruji ta same
    3. Saimum Raihan Author Post Creator says:
      Picture gula rumors….kotha ki vul sheta bolen…!!

Leave a Reply