যারা PTC ওয়েবসাইটের মধ্যে হুমকি বুদ্ধিমান আগে, এর PTC ওয়েবসাইটের কি জানাতে? এবং কিভাবে তারা টাকা আয় করবেন? ‘প্রদত্ত-ক্লিক করুন’ শব্দ নিজেই ওয়েবসাইটের উদ্দেশ্য ইঙ্গিত হিসেবে; এটা নিবন্ধিত ব্যবহারকারীদের বিজ্ঞাপন নির্দিষ্ট সংখ্যক ক্লিক জন্য অর্থ প্রদান করা হয় যেখানে একটি প্ল্যাটফর্ম. আপনি আপনার ড্যাশবোর্ডে দৈনন্দিন কিছু 10 থেকে 20 বা আরও বেশি বিজ্ঞাপন দেখানো হবে এবং আপনাকে যা করতে হবে সব ‘তাদের ক্লিক.’ হয় বিজ্ঞাপন নির্মাণ একটি নতুন উইন্ডোতে খুলবে এবং 20 থেকে 30 সেকেন্ডের জন্য অপেক্ষা $ 0.001, 0.05 বা 0.10 আপনার ব্যালেন্স বৃদ্ধি ওয়েবসাইট বিজ্ঞাপনটিতে এবং নির্ভর.

কিভাবে তারা টাকা আয় করবেন? আর যদি তারা তোমার কিভাবে পরিশোধ

প্রতিটি পণ্য বা পরিষেবা গ্রাহকদের চাহিদার এবং একমাত্র পন্থা তাদের বিজ্ঞাপনের মাধ্যমে পেতে হয়. এই PTC সাইট যারা বিজ্ঞাপনদাতাদের সাথে ডিল করা এবং তাদের বিজ্ঞাপনের জন্য ক্লিকের তাদের নির্দিষ্ট সংখ্যক নিশ্চিত. উদাহরণস্বরূপ, আমি একটি কোম্পানির itshikkha ‘এবং একটি PTC ওয়েবসাইটে $ 1000 এর জন্য আমার সাথে একটি চুক্তি করে তোলে এবং আমার বিজ্ঞাপনে দশ হাজার ক্লিকে নিশ্চিত ছিল বিবেচনা. একটি ব্যবহারকারী একটি বিজ্ঞাপন ক্লিক করে এবং আপনি ঠিক 0.01 ডলার বহন করেনা এবং বাকি মুনাফা পাবো তাই, যে নির্দিষ্ট ওয়েবসাইটের $ 0.10 earns. জবর! সুতরাং, আমি দৈনিক বিজ্ঞপ্তি ক্লিক করে যান এবং হাজার হাজার ডলার করতে পারেন! এই কমান্ডের সাহায্যে আপনি মনে হয়, তাহলে আপনি ভুল. আপনি একটি দিন আপনার ড্যাশবোর্ডে মাত্র 10 তে বিজ্ঞপ্তি 20 পেতে এবং যে $ 5 অর্থাত্ প্রথম পেমেন্ট পেতে মাসের প্রদর্শিত হয়.

আমি এই ধরনের একটি ওয়েবসাইট যোগদান এবং এক রেফারেল দিয়ে সমগ্র মাসের জন্য কাজ করে $ 0.8 তৈরি. রেফারেল কি? এছাড়াও আপনি দেওয়া পাবেন, যার জন্য রেফারেলগুলি যেমন ওয়েবসাইট যোগদানের জন্য আপনার বন্ধুদের পরামর্শ দিতে পারেন. আপনি একটি রেফারেল জন্য 10 থেকে 15 ডলার পেতে পারেন মনে করি না. তারা শুধু একটি রেফারেল জন্য আপনি একটি 0.01 বা একটু বেশি দাম দিতে. সুতরাং, এমনকি আপনি কেবল $ 10 উপার্জন বেশি 100 রেফারেলগুলি থাকা উচিত. কার্যত, এটি রেফারেলগুলি পেতে এবং 10 ডলার আপনি একটি মাস ভোজন করতে পারবে না যে সহজ নয়. এছাড়াও, আপনি যার ফলে আপনি বোনাস আয় উপার্জন করতে পারেন আরো বিজ্ঞাপন পেতে আপনার সদস্যপদ আপগ্রেড করতে পারেন. কিন্তু এখনও যে আপনি প্রতি মাসে $ 100 করতে পারবেন না.

সুতরাং, এটা আমাদের ঠকায় সব শুধু একটি নতুন উপায় এবং আমি আপনি যেমন অনৈতিক ওয়েবসাইটের শিকার না হতে অনুরোধ. এমনকি ওয়েবসাইট প্রশাসক কোন ব্যবহারকারী একটি বছরের মধ্যে একটি $ 1000 চেক করতে পারেন, কিন্তু তারা এখনও আমাদের থেকে উপকৃত করতে মূর্খ যে জানতাম. আমার উদ্দেশ্য আপনাকে $ 1000 এর জন্য কাজ যখন তারা $ 100 দিতে না, তারা সম্পূর্ণ ট্র্যাশ হয় বলে মনে হয় না হয়. এখানে কোন তোলার প্রক্রিয়া হচ্ছে মুহূর্তে এক ধরনের ওয়েবসাইট শর্তাবলী বিন্দু “হয়. আপনার ব্যালেন্স বিজ্ঞাপন, রেফারেলগুলি বা আপগ্রেড করা যেতে পারে খালাসী. “যে কোন ইঙ্গিত দেয় এবং আপনি যে ওয়েবসাইট এ যোগদান এবং যদি অন্ধভাবে একটি মাসের জন্য কি কাজ করে? এটি একটি একক ওয়েবসাইটে সীমাবদ্ধ নয়, PTC ওয়েবসাইটের 99 শতাংশ তার ব্যবহারকারীদের প্রতারণা করার চেষ্টা করুন. সুতরাং, প্রিয় পাঠক আপনার সাধারণ জ্ঞান সত এবং কি নয় কি জানে. ‘টাকা না কিন্তু সহজে অর্থ উপার্জনের জন্য চেষ্টা করুন

2 thoughts on "PTC Site: be alert, Everything is your decision"

  1. Rana Rana Administrator says:
    Please try to add a featured image to your post 🙂


  2. akasdash akasdash Contributor says:
    Hmmmm Bro Please Give Me a Tuner
    i Want To trying Good Technology Based Post Shear On Your Blog

Leave a Reply