আসসাামু আলাইকুম, কেমন আছেন সবাই, কমেন্টে জানাবেন। আজকের পোস্টে আবারও নিয়ে আসলাম সেরা ৭ টি টেলিগ্রাম; যা আপনার কাজে লাগবে। তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক!

1, Slowed and Reverb bot

যেকোনো গান বা মিউজিক কে স্লো, ফাস্ট, লোফি এবং রিভার্ব করতে এই অসাধারন বটটি আপনার জন্য। ব্যাবহার করে দেখতে পারেন।

2, Expense bot

টাকা-পয়সা সঞ্চয় করা অনেক জরুরী একটা ব্যাপার এবং কিছু মানুষ টাকা কোথায় কোথায় খরচ করে ফেলে তারা নিজেই জানেন না। তাই তাদের জন্য এই বটটি খুবই গুরুত্বপূর্ণ। এর মাধ্যমে আপনার খরচের হিসাব রাখতে পারবেন। প্রতিদিন কত খরচ হচ্ছে তার লিস্ট তৈরী করতে পারবেন এই বটটি দিয়ে। প্রতিদিন এবং কোন খাতে খরচ হচ্ছে সেটি এই বটে ম্যাসেজ করে রাখুন। মাস শেষে সর্বমোট কত, কোন খাতে, কোন মাসে খরচ হয়েছে তা লিস্ট আকারে  পেয়ে যাবেন।

3, Stylegrem bot

এই বটটি দিয়ে লেখা কে যেকোনো স্টাইলিশ ফন্টে চেঞ্জ করতে পারবেন।

4, File Converter

আমাদের অনেক সময় কোনো ফাইল এর ফরমেট কনভার্ট পরিবর্তন করার প্রয়োজন হয় অর্থাৎ png to jpg, mp4 to mp3, photo to pdf ইত্যাদি এবং এটি করার জন্য অ্যাপসের প্রয়োজন হয়। তাই এই কাজটি করার জন্য টেলিগ্রাম এ একটি বট আছে,এর ফলে অ্যাপ ডাউনলোড করা ছাড়াই যেকোনো ফাইলকে পছন্দের ফরমেটে কনভার্ট করতে পারবেন।

5, Zoom Bot

আপনারা জানেন যে জুম একটি ভিডিও কলিং প্ল্যাটফর্ম এবং এটির একটি অসাধারণ বট রয়েছে। বটটির সাহায্যে অ্যাপ ছাড়াই যেকোনো লাইভ এ জয়েন করতে পারবেন বা এখান থেকে নতুন মেটিংও শুরু করা যাবে। ট্রাই করে দেখতে পারেন।

6, Spotify Download bot

নাম শুনেই বুঝতে পারছেন যে স্পটিফাই ডাউনলোড বট দিয়ে কি করে, হ্যাঁ স্পটিফাইয়ের গান এর লিংক কপি করে এখান থেকে সেটি ডাউনলোড করে নিতে পারবেন।

7, Dr Web bot

দেখে নিন যে ফাইলটি আপনি অনলাইন থেকে ডাউনলোড করতে চাচ্ছেন তাতে কোনো ভাইরাস আছে কিনা। চেক করার জন্য কাঙ্ক্ষিত ফাইলটির লিংক কপি করে এখানে পেস্ট করুন অথবা ডাউনলোড করা থাকলে বটে আপলোড দিন, অটোমেটিক বলে দিবে..

আশা করি আপনারা সবগুলো বট ব্যাবহার করতে পারবেন। সকল বটের এক এক করে ব্যবহার বললে পোস্টটি অনেক বড় হয়ে যাবে। যদি কারো বুঝতে অসুবিধা হয় তারা কমেন্ট করে জানাবেন।

আজকে এই পর্যন্তই। আপনাদের করা ভালো একটি ফিডব্যাক আমাদের লেখকদের আরো ভালো কোয়ালিটির পোস্ট লেখার অনুপ্রেরণা যোগায় 😀❣️। আর মাঝে মাঝে লেখায় বানান ভুল অথবা যেকোনো ভুল কিছু বলে থাকলে সেটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ভালো থাকবেন সবাই; আবারও ফিরে আসবো নতুন কোনো টিপস এবং ট্রিকস নিয়ে। সুতরাং সেই পর্যন্ত ট্রিকবিডির সাথেই থাকুন, শেখার জন্য জানুন। আল্লাহ হাফেজ।

[জেনে নিন কিভাবে নাম্বার ছাড়া সপ্তাহে প্রায় ৭-১০ টি জিমেইল খুলবেন]

আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করতে পারেন। এখানে প্রায় প্রতিনিয়ত ইউটিউব প্রিমিয়াম সহ অন্যান্য সকল পেইড অ্যাকাউন্টস এবং বিভিন্ন ট্রিকস শেয়ার করা হয়।

6 thoughts on "আবারও নিয়ে আসলাম সেরা ৭ টি টেলিগ্রাম বট 🔥"

  1. Forhad Rahman Author says:
    File Converter and Zoom bot looks quite useful. Nice job 👏🏼
    1. twopointzero Author Post Creator says:
      Thanks dear ❤️
  2. Shahed Noor Author says:
    আবারও নিয়ে আসলাম সেরা ৭ টি টেলিগ্রাম 🔥
    Please change your post title to: আবারও নিয়ে আসলাম সেরা ৭ টি টেলিগ্রাম (Bot) / বট
    1. twopointzero Author Post Creator says:
      Typing mistake…, Now Fixed ✅
  3. Mizan_Shaharia Contributor says:
    Helpful -,-
  4. Sajid Blue Author says:
    Thanks. good post

Leave a Reply