আম্পায়ারকে বাজে কথা বলায় রংপুর রাইডার্সের অধিনায়ক সাকিব আল হাসানকে এক ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে। শুক্রবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে খেলতে পারবেন না বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার

বিসিবি বৃহস্পতিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ম্যাচ রেফারি সেলিম শাহেদ সাকিবকে এক ম্যাচ নিষিদ্ধ করা ছাড়াও পৃথক আরেকটি ঘটনায় ২০ হাজার টাকা জরিমানা করেন।

বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিলেট সুপার স্টার্সের ইনিংস চলার সময় এই দুই ঘটনা ঘটে। থিসারা পেরেরার করা ত্রয়োদশ ওভারের শেষ বলে মুশফিকুর রহিমের বিপক্ষে কট বিহাইন্ডের আবেদন করে রংপুর। বল গ্লাভসবন্দি করেই উৎসব শুরু করেন উইকেটরক্ষক মোহাম্মদ মিঠুন; জোরালো আবেদন করেন বোলার থিসারা, সুর মেলান আশেপাশের ফিল্ডাররা। তবে আম্পায়ার তানভীর আহমেদ রংপুরের সেই আবেদন সাড়া দেননি।

তখন আম্পায়ারের দিকে এগিয়ে রেগে কিছু বলতে দেখা যায় রংপুর অধিনায়ককে। পরিস্থিতি সামাল দিতে এগিয়ে আসতে হয় অন্য আম্পায়ার শরফুদ্দৌলাকে।

৬ রানে ম্যাচ জেতার পর সংবাদ সম্মেলনে সাকিবকে সবার আগে এই ঘটনা সম্পর্কে জিজ্ঞেস করা হলে সাকিব বলেন, “এ রকম হয়ে থাকে। আমি আসলে ওটা নিয়ে কথা বলতে চাচ্ছি না।”

তবে এ ঘটনায় শাস্তি পেতেই হলো সাকিবকে। ম্যাচ শেষেই দুই আম্পায়ার সাকিবের এই বাজে আচরণের বিষয়ে রিপোর্ট করেন।

সাকিবকে জরিমানা করা হয় অন্য আরেকটি ঘটনায়। চতুর্থ ওভারে সিলেটের ব্যাটসম্যান দিলশান মুনাবিরাকে আউট করার পর বাজে কথা বলেছিলেন সাকিব।

সাকিব ম্যাচ রেফারির দেওয়া দুটো শাস্তিই মেনে নেওয়ায় এ নিয়ে আনুষ্ঠানিক কোনো শুনানির প্রয়োজন হয়নি।

ফেছবুকে আমি
__________________________________________________
আমার সাইট

2 thoughts on "এক ম্যাচ নিষিদ্ধ সাকিব"

  1. Limon khan Contributor says:
    সাকিব ১ নম্বর ঘাওরা


  2. Agun Contributor says:
    no. 1 er obostha amn hote thakle r 0 boleo kew dakbena

Leave a Reply