কেমন আছেন সবাই? নিশ্চই ভালো আছেন। আমারও এটাই চাওয়া যে আপনারা ভালো থাকবেন। এই প্রযুক্তির প্লাটফর্মে কি কেউ খারাপ থাকতে পারে? এখানে ঘুরা ঘুরি করলেই প্রযুক্তি বিষয়ে নানা জ্ঞান অর্জন করা যায়। আমার জ্ঞান তেমন ভালো না হলেও চেষ্টা করি আপনাদের সাথে ভালো কিছু শেয়ার করার। তবে আপনাদেরকে আবারও এই প্রযুক্তির প্লাটফর্মে স্বাগতম জানাচ্ছি। আর বেশি কথা বলবনা চলুন কাজের কথায় আসি।

আজ আমি আপনাদের সাথে শেয়ার করব দারুণ একটি এপ। এটা সাধারণত সবার এন্ড্রয়েড ফোনে থাকে। কিন্তু এটা মানে আমি যেটা শেয়ার করব সেটা একটু অন্যরক। এটা দিয়ে আপনি ভয়েস থেকে টেক্সট বানাতে পারবেন খুব সহজে। আমি আগেই বলেছি এটা আপনাদের মোবাইলে এরকম পদ্ধতি থাকতে পারে। আমি যেটা শেয়ার করতেছি এটা ডাউনলোড দিয়ে দেখতে পারেন।

এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name: Voice To Text.Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।

প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।
Download:Voice To Text

আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন।ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

2 thoughts on "Voice থেকে Text করার জন্য দারুণ একটি Software। আপনার Android মোবাইলের জন্য।"

  1. tunecity Contributor says:
    নতুন নতুন। সেক্স ভিডিও ডাউনলোড করতে [url=http://tunecity.ccf]এখানে ক্লিক করুন[/url]
  2. tunecity Contributor says:
    নতুন নতুন। সেক্স ভিডিও ডাউনলোড করতে [url=http://tunecity.cf]এখানে ক্লিক করুন[/url]

Leave a Reply