HI, friends আমি মেজবা উদ্দিন জিহাদ। Clash Of Clans এর জেমস এর জন্য পাগল হয়ে গেছিলাম, এমন কি আমার এক বড় ভাইকে দিয়ে ইটালি থেকে রেডিএম কাড কিনিয়ে জেমস কিনেছি।  অবশেষে youtube থেকে পেলাম। (উয়াফ) আমি জানি উয়াফ  নিয়ে আগে ও টিউন করা হয়েছে, আমি শুধু নতুন কিছু technic আর কি ভাবে দ্রুত পাওয়া যায়, সেই অভিজ্ঞতা সেয়ার করব।

কাজ তাহলে শুরু করে দেই
১ম ধাপঃ প্রথম এ উয়াফ  Apps টা Play store থেকে নামান..

w1

২য় ধাপঃ Apps টা রান করুন… উপরের ডান পাশে Login আছে।সেখানে ক্লিক করে আপনার facebook account দিয়ে active করুন।  নিচে ফটো টা দেখুন

www

৩য় ধাপঃ Login হলে একটা code চাবে, সেখানে DD97315 (DD বড় হাতের হবে অর্থাত capital letters হবে) এই Code টা সঠিক ভাবে দিন তাহলে আপনার account full active হবে।  এই code টি এক american user এর, খুব ই important, এই code না দিলে অথবা ভুল হলে আপনি ভাল offer পাবেন না। কোডটি দেওয়ার জন্য আপনি .30$ পাবেন। আর অ্যাকাউন্ট খুলার জন্য .20$ পাবেন। অর্থাৎ আপনি মোট .50 $ ফ্রী পাবেন।

এই পিক এর মত আসবে সেখানে code টি দিন

Screenshot_2015-07-31-15-00-01

৪র্থ ধাপঃ VPN use করতে হবে।  cloud VPN সবচে ভালো আমি অনেক VPN use করে দেখেছি।VPN এ usa অথবা canada দিন এই ২টি তেই ভালো offer পাওয়া যায়। google play store থেকে download করে নিন। আপনার কাজ শেষ এইবার উয়াফ  এ যান তারপর উয়াফ  PICKS যেয়ে দেখুন কত offer . app download করুন আর ডলার earn করুন। কিছু apps অথবা গেম এর condition থাকে শুধু download and start আবর কিছু গেম এর condition থাকে লেভেল ২ অথবা ৭ পর্যন্ত খেলতে হয়, তাই condition অনুযায়ী কাজ করুন আর ডলার আয় করুন।

নিচে পিক দিলাম দেখুন

adada

কিভাবে ডলার দিয়ে জেমস কিনবেনঃ ১। পাশে অপশন এ গিয়ে পে আউট এ ক্লিক করুন ২। ১০$ Google gift card এ ক্লিক করুন। তারপর রিকুয়েস্ট চলে যাবে… ২-৩ ঘন্টা পর আপনি গিফট কার্ড কোড পেয়ে যাবেন। এটি Reward History তে গিয়ে চেক করতে পারবেন। ৩। code পেয়ে গেলে Play Store অন করে Manu>”REDEEM” ৪। উয়াফ  Rewards এর কোড টি বসায় ওকে ক্লিক করুন। আর জেমস কিনার জন্য COC এ ধুকে শপ এ যেয়ে কিনতে হবে

ভালোবাসার কবিতা , ভালোবাসার মেসেজ ও দারুন দারুন জোকস পেতে আমাদের ফেসবুক পেতে লাইক দিন  পেজের সাথে থাকুন 

9 thoughts on "ক্লাশ অফ ক্লান এর জেমস অথবা টাকা ইনকাম করুন (১০০%কাজ করে)"

  1. Sami Contributor says:
    aro koto post dekhbo wahaff rewards er
  2. muman Contributor says:
    code আসছেনা ৩ দিন হল. এখন ডুকলে বেন্ড দেখাই. কি করব পালতু mb করছ করলাম.
    1. JIHAD KHAN Author Post Creator says:
      welcome
  3. shuvosm Contributor says:
    vpn kora joto $ e korun. withdraw korla ban kora diba.
    1. JIHAD KHAN Author Post Creator says:
      koy amake to ban kore nai
  4. shuvosm Contributor says:
    withdraw ki korsan?
  5. Maxtan Contributor says:
    bi,,,,,ami ki pabo,,,,, try korbo naki,,,,,,kew kichu bolen
    1. JIHAD KHAN Author Post Creator says:
      hmm.. inshaalh paroben ..

Leave a Reply