mysmsbd_c1aeb6517a1c7f33514f7ff69047e74e

মা ও মেয়ের প্রেমিক ছিলেন একজনই! এটা জানতেন কেবল বিধবা মা! সম্প্রতি মেয়ে আবার ওই প্রেমিকের নাম নিজের হাতে খোদাই করে নেয়। আর এটা সহ্য করতে না পেরেই ঈর্ষান্বিত হয়ে মেয়েকে খুন করেছেন ওই মা।

শুধু তাই নয়, নিজের দোষ ঢাকতে মেয়ে আত্মহত্যা করেছে বলেও সবাইকে জানিয়েছেন তিনি। সম্প্রতি ভারতের পাঞ্জাব রাজ্যের ফজিলকা জেলায় মঞ্জু নামে এক নারীর নামে এমনই অভিযোগ উঠেছে। আর অভিযুক্ত ওই মা এবং প্রেমিক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশের বরাত দিয়ে করা জিনিউজের খবরে জানা গেছে, অভিযুক্ত নারীর সঙ্গে ছয় মাস আগে ফেসবুকে আলাপ হয় প্রেমিক যুবক বিজয়ের। সৌদি আরবের বাসিন্দা ওই যুবক যে বহুদিন ধরেই তাঁর নিজের মেয়েরই প্রেমিক ছিলেন সেটা জানতেন না ওই মা।

এদিকে আলাপের দুই মাস পরই দেশে ফেরেন চন্ডিগড়ের বাসিন্দা ওই যুবক। এরপর সামনাসামনি দেখা হয় ওই নারী ও তাঁর মেয়ের সঙ্গে। এরপর দুজনের সঙ্গেই ওই যুবকের দৈহিক সম্পর্ক তৈরি হয়।

একদিন মেয়ের সঙ্গে ওই যুবককে ‘বিশেষ মুহূর্তে’ দেখে ফেলেন মা। কিন্তু মেয়েকে ওই যুবকের সঙ্গে নিজের সম্পর্কের বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি। সম্প্রতি মেয়ের হাতে ওই যুবকের নাম লেখা দেখে নিজেকে আর সামলাতে পারেননি মা। খাবারে বিষ মিশিয়ে মেয়েকে খুন করেন তিনি।

এরপর ঘটনাটি চাপা দিতে মেয়ের নামে একটি সুইসাইড নোট লিখে বিষয়টি আত্মহত্যা বলে চালাতে চান ওই মা। পুলিশ জানিয়েছে, ওই নোটটি উদ্ধারের পর মায়ের বিষয়ে সন্দেহ হয় তাদের। পরে অনুসন্ধানে পুরো ঘটনাটি সামনে আসে। এ ছাড়া নিজের মেয়েকে হত্যাকারী ‘মা’ও পুরো ঘটনা স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ।

 

>>>>>> Bangla Sms

6 thoughts on "মা-মেয়ের একই প্রেমিক, অতঃপর"

  1. Kabirpak Contributor says:
    ১ লক্ষ ৫০ হাজার ক্রেডিট সহ একটি ফ্রি কল এপ
    বিক্রি করব….. যারা কিনতে চান তারা
    যোগাযোগ করেন….. Whatsapp +18053030684
    সময় সিমিত… তাই তারাতারি করেন।।
  2. rafi888 Subscriber says:
    ai tuner k oti sottor chudon dewa houk…
  3. Raju Author says:
    মানুষের বিবেক কোথায়..??
  4. redmonster Contributor says:
    রেন্ডিয়াতে অসম্ভব বলে কিছু নেই
  5. rupok12 Contributor says:
    রেন্ডিয়া তো, তাই এসব কোনো ব্যাপারই না সেখানে
  6. PAPPURAJ Contributor says:
    এগুলো কোন ধরণের ট্রিক?

Leave a Reply