Payza তে একাউন্ট করতে চাইলে নিচের ছবিতে ক্লিক করুন:-

Sign Up তে ক্লিক করুন Personal সিলেক্ট করুন। ফর্ম টি সঠিক ভাবে ফিল আপ করে Next এ ক্লিক করুন আপনার National ID কার্ড এর সব তথ্যের মিল রেখে সকল তথ্র দিন। মনে রাখবেন কোন ভুল তথ্য দিলে কিন্তু একাউন্ট ভেরিফাই হবে না। দ্বিতীয় স্টেপ এ আপনি আপনার Email address, Password, Transaction Pin (যা ডলার সেন্ড করতে দরকার হবে)এবং Security Question সিলেক্ট করে Answer লিখে Final Step এ ক্লিক করতে হবে.তারপর যে ইমেল দিয়ে Registration করলেন সেই ইমেল এর লগিন করে ইনবক্স এ গিয়ে আপনার Payza Account Validation করতে হবে.আপনার কাজ শেষ। আপনার একাউন্ট তৈরি হয়ে গেছে। এবার ভেরিফাই করার পালা।

আপনার ন্যাশনাল আইডি কার্ড অথবা পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্সের স্ক্যান কপি।আপনার এক মাসের ব্যাংক স্টেটমেন্ট (সর্বচ্চো ছয় মাসের পুরোনো)

আর আপনি যদি Photo ID Validation পদ্ধতি ব্যবহার করে একাউন্ট ভেরিফাই করতে চান, তাহলে আপনার ন্যাশনাল আইডি কার্ডের সাথে পাসপোর্ট কিংবা ড্রাইভিং লাইসেন্সের দরকার হবে। উল্লেখ্য যে Photo ID Validation পদ্ধতিতে ব্যাংক স্টেটমেন্টের কোনো প্রয়োজন নেই।

আপনার পেজা একাউন্টে লগইন করে উপরে ডান দিকে Verification এ ক্লিক করুন।এখান থেকে আপনার পছন্দের অপশনটি বেছে নিন। আমি Document Validation অপশনটি বেছে নিলাম।Photo ID অপশন থেকে যেকোনো একটি অপশন বেছে নিন এবং Choose File থেকে আপনার ডকুমেন্টের স্ক্যান কপিটি সিলেক্ট করুন। এবার তার নিচে Bank Document এর নিচে Bank Statementএ টিক চিহ্ন দিয়ে ব্যাংক স্টেটমেন্টের স্ক্যান কপিটি সিলেক্ট করে দিন। Document অবশ্যই Jpeg Format এ দিতে হবে।সবকিছু ঠিক থাকলে Next চাপুন। আপনার আপলোড করা ডকুমেন্টের প্রিভিউ দেখতে পাবেন।সবকিছু ঠিক থাকলে সেন্ড অপশনে ক্লিক করে আপনার রিকোয়েস্টটি সেন্ড করুন।

আবার Verification এ গিয়ে Photo ID Validation অপশন সিলেক্ট করুন। নিচের মত পেজ পাবেন।Photo ID থেকে আপনার ন্যাশনাল আইডি কার্ড, পাসপোর্ট কিংবা ড্রাইভিং লাইসেন্সের স্ক্যান কপিটি সিলেক্ট করে Next চাপুন। Document অবশ্যই Jpeg Format এ দিতে হবে।

আপনার আপলোড করা ডকুমেন্টের প্রিভিউ দেখতে পাবেন।সবকিছু ঠিক থাকলে Send অপশনে ক্লিক করে রিকোয়েস্ট সেন্ড করুন।ভেরিফিকেশন রিকোয়েস্ট দেবার 2-3 দিনের মাঝেই পেজা থেকে রিপ্লাই পাবেন। আপনার আপলোড করা ডকুমেন্ট যদি সঠিক হয় তাহলে পেজা আপনার একাউন্ট ভেরিফাই করে দেবে।তবে যদি আপনার ভেরিফিকেশন রিকোয়েস্ট একসেপ্ট করা না হয় তাহলে পেজা থেকে আপনাকে জানিয়ে দেয়া হবে কি কারনে আপনার রিকোয়েস্ট একসেপ্ট কয়ার সম্ভব হয়নি।

Scan Copy হল আপনার NID অথবা যেকোন Document এর Scan করা কপি। এই Scan Copy আপনি চাইলে যেকোন কম্পিউটার এর দোকান থেকে বানিয়ে নিতে পারেন। তাছারাও আপনি আপনার Android ফোনটা ব্যবহার করে সহজেই Scan Copy পেতে পারেন। তার জন্য আপনাকে Play Store এ যেয়ে Camscenner ইন্সটল করে নিন।

বিস্তারিত দেখুন ভিডিওতে——  ভিডিও লিংক

 

14 thoughts on "কিভাবে PayZa Account খুলবেন দেখুন (বাংলা ভিডিও সহ)!"

  1. Emon818014 Contributor says:
    Account veryfy na kore ki account a $ jomano jabe ba send kora jabe


    1. Mahbubu Rohman Mahbubu Rohman Contributor Post Creator says:
      na bro…..account ageh verify kore naw
  2. Chondon Paul Contributor says:
    youtube channel ear name change korle ki kono problem hobe ?
  3. sajibXy sajibXy Contributor says:
    vai Plz Shot Soho Post Dile Onk Upkar hoyto
    1. Mahbubu Rohman Mahbubu Rohman Contributor Post Creator says:
      vi vedio dekhen….shot soho teke vedio best way.
  4. ভাল ছেলে JiboN Author says:
    Name change korle problem hobena . 3-5day por abar google a সার্চ dile apnar name show korbe
  5. Rihad Nur Akib Rihad Nur Akib Contributor says:
    vai PayPal Bangladesh a kbe ashbe?
    1. Mahbubu Rohman Mahbubu Rohman Contributor Post Creator says:
      asbe kicu din por.. but payza ekon best.
    2. Rihad Nur Akib Rihad Nur Akib Contributor says:
      payza diye payout kre kmne?
  6. S.R Sumon S.R Sumon Author says:
    কেউ TrickBD র author id বিক্রি করলে reply দেন
    1. ট্রিকবিডি পাগলা PipulBD Contributor says:
      kew bikri korleo ekhane bolbena…
      tai apner facebook id te jogajog krte bolun


    2. Mahbubu Rohman Mahbubu Rohman Contributor Post Creator says:
      ami sell dibo 10,000 tk …….. hole call me 01763309815

Leave a Reply