আমাদের আজকের টিউটরোরিয়ালটি হলো আমাদের মধ্যে যাদের এর আগে থেকে একাধিক পেওনির অ্যাকাউন্ট খোলা আছে। যার কারণে এখন নতুন করে অ্যাকাউন্ট খুলে ফ্রিতে মাস্টার কার্ডের জন্য আবেদন করতে পারতেছি না। তারা কিভাবে ঐ পেওনির অ্যাকাউন্ট ডিলেট বা ক্যান্সেল করবেন তাই জানবো। আপনারা হয়তো অবগত থাকবেন যে, পেওনির মাধ্যমে এখন আবার পেওনির মাস্টার কার্ড নেওয়া যায়। যা নিয়ে এর আগে একটি পোস্ট করেছি। আর হ্যাঁ, আরেকটি বিষয়ও হয়তো অবগত থাকবেন যে, আপনার যদি এর আগে একাধিক পেওনির অ্যাকাউন্ট খোলা থাকে। তাহলে নতুন করে ফ্রিতে পেওনির মাস্টার কার্ড পেতে আবেদন করলে তা না পাওয়ার সম্ভাবনাই বেশি। তাই যদি এর আগে কেউ পেওনিতে একাধিক অ্যাকাউন্ট খুলে থাকেন। তাহলে তা কিভাবে বন্ধ বা বাতিল করবেন তাই জানবো আমরা আজকের এই পোস্টের মাধ্যমে। তো বিষয়টি সহজভাবে বুঝতে নিচের স্ক্রিনশট ও লেখাগুলো ভালো করে খেয়াল করুন।

প্রথমে আপনি যে অ্যাকাউন্টটি ডিলেট বা বাতিল করবেন পেওনির সাইটে গিয়ে আপনার সেই অ্যাকাউন্টে প্রবেশ করুন। তারপর নিচের স্ক্রিনশটগুলো ফলো করুন।

উপরের স্ক্রিনশটের মত আপনি আপনার ইমেইল অ্যাকাউন্ট দিয়ে পেওনিতে অ্যাকাউন্ট খুলেছেন, উপরের ঘরে সেটি দিন এবং নিচের ঘরে পাসওয়ার্ড দিয়ে Sign in বাটনে ক্লিক করুন।

তারপর উপরের স্ক্রিনশটের মত লাল স্কয়ারে সিলেক্টকৃত Help লেখাতে ক্লিক করে Support Center লেখাটিতে ক্লিক করুন।

তারপর উপরের স্ক্রিনশটের মত Contact Us লেখাটিতে ক্লিক করুন।

তারপর উপরের স্ক্রিনশটের মত Send Message লেখাটিতে ক্লিক করুন।

তারপর দেখবেন উপরের স্ক্রিনশটের মত একটা ফরম পূরণের পেজ আসবে। এখানে আপনাকে Select your language ক্লিক করে আপনার ভাষাটি সিলেক্ট করতে হবে। যেহেতু এখানে বাংলা ভাষা নাই তাই আমরা সাধারণত ইংরেজি ভাষা সিলেক্ট করব। যা ডিফল্টভাবে দেওয়া থাকে। এরপর আপনাকে Topic সিলেক্ট করতে হবে। তারজন্য আপনাকে My Payoneer Account লেখাটিতে ক্লিক করে Close/Reopen Account লেখাটিতে ক্লিক করুন তারপর I wish to close my account লেখাটিতে ক্লিক করুন। তারপর Your question or comment: এখানে আপনাকে স্ক্রিনশটের মত একটি ম্যাসেজ লিখতে হবে বা আপনি নিজের মত করেও লিখতে পারেন। তারপর Submit বাটনে ক্লিক করুন।

তারপর সফলভাবে সাবমিট হলে উপরের স্ক্রিনশটের মত আসবে। ব্যাস, এইবার অপেক্ষা করুন। তারা আপনার মেইলে ম্যাসেজ দিয়ে জানিয়ে দিবে। যে আপনার অ্যাকাউন্টটি ডিলেট বা ক্যান্সেল করা হয়েছে কিনা।

তো আরকি পেওনিতে যাদের একাধিক অ্যাকাউন্ট খোলা আছে, তারা এখন থেকে উপরের পদ্ধতি অনুসরণ করে অ্যাকাউন্ট ডিলেট বা ক্যান্সেল করুন।

সৌজন্যে : বাংলাদেশের জনপ্রিয় এবং বর্তমান সময়ের বাংলা ভাষায় সকল গুরুত্বপূর্ণ বিষয়ক টিউটোরিয়াল সাইট – www.TutorialBD71.blogspot.com নিত্যনতুন বিভিন্ন বিষয়ে টিউটোরিয়াল পেতে সাইটটিতে সবসময় ভিজিট করুন।

14 thoughts on "একাধিক Payoneer Account ডিলেট বা বাতিল করার পদ্ধতি!"

    1. Mahbub Pathan Author Post Creator says:
      wlc
    1. Mahbub Pathan Author Post Creator says:
      wlc
  1. KingOptimus Contributor says:
    Jader dorkar nai tara mathamotar moton oder dice!!! Er jonno jader dorkar ase tara pabe na ???

    Card to jibone ora 30$ dia active korbe na… Khali dakabe master card ????

    1. Mahbub Pathan Author Post Creator says:
      hmm
    1. Mahbub Pathan Author Post Creator says:
      tnx
  2. Maruf Contributor says:
    আমি গত ৯ ফেব্রুয়ারি অর্ডার করেছিলাম popads.net থেকে আজকে কার্ড হাতে পাইছি গ্রামে থাকি
  3. Tanjid Contributor says:
    Vai payoneer account ban /block kn kore??r unblock /delet korbo kmne sei account ta?
    1. Mahbub Pathan Author Post Creator says:
      tader niyomer bahire holei ban kore de, etai savabik. ar uporer niyom onujai delete korun.
  4. Abdul Gaffar Contributor says:
    Account delete korar jonno comment box ki likte hobe likhe dile valo hoto
    1. Mahbub Pathan Author Post Creator says:
      ta poster ekti Screenshote lekha ace. okhan theke dekhe dekhe likhun.

Leave a Reply