হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক অনেক ভাল আছে তো বন্ধুরা আজকে আমি আপনাদের দেখাবো Brave Broswer আপনারা Claim করে BAT Token পেয়েছে সেগুলো কিভাবে আপনাদের Account  আসবেন এবং সেটা কিভাবে আপনারা পেমেন্ট পাবেন তা সম্পন্ন এই পোস্টের পাবেন বন্ধুরা চলুন শুরু করা যাক।

বন্ধুরা যারা এখনো Brave Joine করেন নি তো দয়া করে সবাই এখনই একাউন্ট করে এরকম আর্নিং এর সুযোগ আর কখনো পাবেন না।কোন কাজ করা লাগবে না কাজ না করে এরকম এত পরিমান ভালো Income সুযোগ পাবেন না ।

১. কিভাবে Brave Broswer  একাউন্ট খুলবেন পোস্টটি দেখুন

2. Refer ছাড়া Brave Broswer থেকে 10$ /40$ Income  করবেন পোস্ট দেখুন।

আর হ্যাঁ বন্ধুরা অবশ্যই আপনাদের ফ্রেন্ডের সাথে শেয়ার করুন যারা অনলাইন আর্নিং করতে চায় কিন্তু সঠিক গাইডলাইন পাচ্ছে না।

বন্ধুরা অনেকেই কিন্তু আমার পোস্ট দেখে আপনারা 6 থেকে 8 ডলার করে পেয়েছে কিন্তু বন্ধুরা সবাই পেমেন্ট পাওয়ার পরও আমাকে কেউ কোন একটা ধন্যবাদও জানালেন না বন্ধুরা এত কষ্ট করে পোষ্ট লিখিনি তো আপনারা যখন ধন্যবাদ দেন তখন আরো ভালো ভালো পোস্ট লেখার মনে আগ্রহ জাগে আপনাদের ভালোবাসা পেলে।

তো অনেক কথা হলো চলুন এবার শুরু করা।

বন্ধুরা অনেকেই Uphold একাউন্ট খুলেছেন কিন্তু ভেরিফাই করতে পারতেছেন না এর পরের পোস্টে আমি Uphold নিয়ে  আলোচনা করব কিভাবে আপনারা সঠিকভাবে Uphold একাউন্ট খুলবেন এবং সঠিকভাবে Brave Broswer  কানেক্ট করে আপনাদের পেমেন্ট গুলো সঠিক ভাবে নিতে পারবেন।

যে সকল বন্ধুরা একাউন্ট খুলেন নাই কিন্তু BAT Sell করতে চান। তারা আমাকে ফেসবুকে নক করতে পারেন আমি তাদের BAT গুলো নিয়ে Exchange  করে তাদের বিটকয়েন অথবা বিকাশে টাকা দিয়ে দিব।

১.Brave Broswer Open করুন এখানে Click করে Account Login করুন।

২.এখন আপনার Account যান এবং নিচে দিকে যান আপনি দেখতে পাবেন আপনি যে YouTube Channel Add করেছিলেন। যে Channel add  করা আছে Account সেই Channel Link লাগবে।

৩.আমার  IT Tech Bd Channel Add করাছে তাই আমি আমার Channel গেলাম আপনি আপনার Channel যাবেন Share click করে দিবেন।

 ৪.এখন Copy click করে Channel Link Copy হয়ে 

৫.এখান brave browse Open করুন address বারে আপনার youtube channel link past করে open করে নিন। তার পরে picture মতো দেখতে পাবে

আপনার channel নিচে Brave Verified Publisher লেখা থাকলে সব কিছু ঠিক আছে। অন্য কিছু লেখা থাকলে কিন্তু হবে না। এখন Send Tip click, করুন।

   6. এখান খেকে BAT Seclect করুন এবং। Sent My Tip click করুন।
৭.তার পরে ৫/৬ মিনিট দেরি করে account open, করুন। এখন আপনি BAT Coin দেখতে পাবেন। বন্ধু এখানে Tip করার জন্য 1,BAT কেটে নিবে। এই BAT cone প্রতি মাসের 8 তারিকে uuphold Account sent করবে সেইখান
থেকে আপনার Exchange করে BTC বা অন্য কিছু করে টাকা পকেটে নিবেন।

সাথে Video দিলাম কাজে লাগবে।

হ্যাঁ বন্ধুরা অবশ্যই আমার নতুন ইউটিউব চ্যানেল টি সাবস্ক্রাইব করবেন আপনারা সাবস্ক্রাইব করলে অনেক উপকৃত হব আর

⇓⇓Click This Picture To subscribe⇓⇓

হ্যাঁ বন্ধুরা লিখতে অনেক কষ্ট হয় অবশ্য কেউ বুঝতে না পারলে খারাপ মন্তব্য করবেন না সে বিষয়ে বলবেন কোথায় আপনি বুঝতে পারেননি।

পোস্টটি আপনাদের বন্ধু-বান্ধবের সাথে শেয়ার করবেন যাতে আপনাদের বন্ধুরাও এ সম্পর্কে জানতে পারে আজকে এ পর্যন্তই সবাই ভালো থাকবেন সামনে সামনে আপনাদের যদি চান তো আমি নতুন পোস্ট নিয়ে হাজির হব আপনাদের মাঝে

 

3 thoughts on "Private: [Request Post ] Brave Broswer Reward Claim BAT Coine কি ভাবে Main Account নিবেন এবং টাকা কিভাবে পাবেন।"

    1. FS Ashraful Author Post Creator says:
      wlc

Leave a Reply