আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম “নাগা চাতান্যিয়” অভিনীত তার অসাধারন একটি ব্লোকবাস্টার হিট মুভি Majili এর ডাউনলোড লিংক সহো ছোটো একটি রিবিউ। সাথে থাকছে মুভিটির বাংলা সাব। সো দেড়ি না করে চলুন দেখে নেওয়া যাক রিবিউটি…


শুরুতেই মুভিটির প্লটঃ

ভিজাগে বসবাসকারী পূর্ণা ভারত ক্রিকেট দলের হয়ে খেলতে আগ্রহী এবং প্রাথমিকভাবে স্থানীয় রেলওয়ে দলে নির্বাচিত হতে চান। কোনও ক্রিকেট দলে প্রবেশের জন্য অর্থ পাওয়ার চেষ্টা করার সময় তিনি আনশুর দিকে ছুটে যান এবং কিছু ভুল বোঝাবুঝির পরে তারা ঘনিষ্ঠ হয়ে প্রেমে পড়েন। যাইহোক, পরে তারা আনশুর বাবা-মা এবং তাদের যে পরিস্থিতিগুলির দ্বারা সঙ্কটাপন্ন হয়েছিল তাদের দ্বারা পৃথক হয়ে যায়: পূর্নাতে ফিরে আসার প্রতিশ্রুতি দেওয়া আনশু কখনই ফিরে আসে না।

পূর্ণা হতাশাগ্রস্থ অবস্থায় পড়ে, নিজের ব্যথার জন্য অ্যালকোহলের দিকে ফিরে যায় এবং ক্রিকেট ক্যারিয়ারকে দূরে সরিয়ে দেয়। এদিকে, পূর্নার প্রতিবেশী শ্রাবনী পূর্নার সাথে প্রেম করেছিলেন, যা তিনি জানেন না। তিনি যখন অঙ্কুর প্রতি পূর্ণার প্রেম সম্পর্কে জানতে পেরেছিলেন, তখন তিনি নিজেকে তার থেকে দূরে সরিয়ে নিয়েছিলেন, কিন্তু তার এবং তার বাবার ব্যথা দেখে কয়েক বছর পরে তিনি তাকে বিয়ে করেন। পূর্ণা তার বাবার চাপের কারণে শ্রাবনিকে বিয়ে করে কিন্তু তার দূরত্ব বজায় রেখে কাজ করতে যায় না, পরিবর্তে আংশুর সাথে তার স্মৃতিগুলি সঞ্চারিত করে এবং অ্যালকোহল কেনার অর্থের জন্য শ্রাবনীর বেতনের উপর নির্ভর করে। পূর্ণা যখন দেরাদুনে যুব দলের হয়ে কিছু ক্রিকেট খেলোয়াড় বাছাই করতে সহায়তা করেন, তখন তার সাথে আনশুর মেয়ে মীরা দেখা হয়।

তিনি আনশু এবং তার স্বামী কুনালের দুর্ঘটনায় পাসের কথা জানতে পেরে এবং মীরাকে তার সাথে আবার ক্রিকেটের প্রশিক্ষণের জন্য ভাইজগে নিয়ে যেতে রাজি হন। মীরাকে প্রশিক্ষণের সময়, পূর্ণা এবং শ্রাবনী মীরাকে গ্রহণ করার সিদ্ধান্ত নেন যাতে তিনি স্থানীয় রেলওয়ে দলে অংশ নিতে পারেন এবং ক্রিকেটের প্রতি তাঁর আবেগকে অনুসরণ করতে পারেন। যাইহোক, মীরা বলেছেন যে তিনি তখনই সম্মত হবেন যদি পূর্ণনা এবং শ্রাবনী অপরিচিত না হয়ে স্বামী-স্ত্রীর মতো আচরণ করে তবে তারা তাতে সম্মত হয়।

এই সময়ের মধ্যে, পূর্না শ্রাবণীর বেদনা এবং তাঁর প্রতি তার ভালবাসা উপলব্ধি করে, তার বেদনাদায়ক স্মৃতিগুলি ছেড়ে চলে যাওয়ার এবং একটি নতুন অধ্যায় শুরু করার সিদ্ধান্ত নিয়েছিল। যাইহোক, শ্রাবণী এই বিষয়ে নিশ্চিত নন যে পূর্না বদলে গেছে এবং তিনি পূর্নাকে পিছনে ফেলে ভুবনেশ্বরে চাকরি স্থানান্তর নেওয়ার সিদ্ধান্ত নেন। পূর্ণা যখন শ্রাবনিকে রেলওয়ে স্টেশনে নামিয়ে দিতে যায়, তখন সে বলে যে সে বদলেছে এবং শ্রাবনীর প্রেম বুঝতে পেরেছে, এবং আসলেই তাকে জানাতে গিয়েছিল যে সে তাকে ভালবাসে, কিন্তু সে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। শ্রাবণী স্থির থাকার সিদ্ধান্ত নিয়েছে এবং তারা আলিঙ্গন করে, পূর্ণার প্রেমের দিকে যাত্রা (মাজিলি) শেষ করে।

– মূলত এভাবেই গল্পটি সামনে যেতে থাকে এবং শেষ হয়। মুভিটি অনেক সুন্দর একটি মুভি। আর তাছাড়া নাগা চাতান্যিয় এর মুভি সুন্দরই হয় সেটা তো সকলেরই জানা।



মুভিটির তথ্যসমূহ

  • মুভিঃ Majili
  • ডিরেক্টরঃ শিবা নিরাবানা
  • প্রডিওসারঃ সাহু গারাপাতি
  • লেখক ও স্ক্রিনপ্লেঃ শিবা নিরাবানা
  • মিউজিকঃ গোপি সুন্দর
  • কাষ্টিংঃ নাগা চাতান্যিয়, সামান্থা, কৌশিক
  • ভাষাঃ তেলেগু (বিসাব)
  • বক্স অফিসঃ ৮০ কোটি+
  • রিলিজঃ ৫ এপ্রিল ২০১৯

মুভির কিছু স্কিনশর্ট

তো এই ছিল মুভির সকল প্রকার ইনফরমেশন। আশা করি মুভিটি সকলেরই ভালো লাগবে। আর মুভিটি সত্যি বলতে অনেক ভালো একটি। আর তাছাড়া মুভি ডাউনলোডের জন্য গুগল ড্রাইবের লিংকও আমি দিয়েই দিচ্ছি। সো ইজিলি আপনারা ডাউনলোড করে নিয়ে মুভিটা দেখে নিন।


ডাউনলোড করুন

ডাউনলোড লিঙ্ক ১ঃ Download Now [480p / 400MB]

ডাউনলোড লিঙ্ক ২ঃ Download Now [480p / 408MB]

ডাউনলোড লিঙ্ক ৩ঃ Download Now [720p / 1.11GB]

ডাউনলোড লিঙ্ক ৪ঃ Download Now [720p / 1.4GB]

মুভি রিবিউ সোর্সঃ Majali (2019) Movie DOWNLOAD | HEVC 350MB | FULL REVIEW

  • যেহেতু আমরা বাঙ্গালি সেহেতু আমাদের তো মুভিটি দেখার জন্য Bsub লাগবেই। সো এই মুভির যদি বিসাবটি আপনাদের দরকার হয় তাহলে নিচের লিংকে ডুকে Bsub এর ফাইলটি ডাউনলোড করে নিন। এছাড়া আপনি অন্য যেকোনো মুভির বিসাবই এখানে পেয়ে যাবেন সবার আগে।

বিসাব ডাউনলোড লিংকঃ SubScene.com


কিভাবে BSUB অ্যাড করবেনঃ

  1. উপরের বিসাব ডাউনলোড লিংক থেকে পছন্দ মতো বিসাবটি ডাউনলোড করে নিন। ইংরেজি বাংলা হিন্দি সব বিসাবই আছে।
  2. ডাউনলোড হয়ে গেলে, ফাইল ম্যানাজের একটা জিপ ফাইল পাবেন। সেটা আনজিপ করুন।
  3. আনজিপ হয়ে গেলে সেই ফোল্ডাদের ভিতরে আরো দুটো/একটা ফাইল পাবেন। সেগুলোই হচ্ছে মুভির BSUB
  4. তারপর যে মুভির বিসাব ডাউনলোড করলেন সেটা MX PLAYER দিয়ে অপেন করুন। তারপর পাশে কর্নারে ক্লিক করুন। তারপর SUBTITLE অপশনে ক্লিক করুন। তারপর OPEN অপশনে ক্লিক করুন। তারপর ফাইল ম্যানেজারের যেখানে আনজিপ করে দুটো নতুন ফাইল পেলেন সেটা খুজে বের করুন এবং যেকেনো একটা ফাইলে সিলেক্ট করে দিন।
  5. ব্যাস, আর কিছুনা। এখন ভিডিও অপেন করলে bsub শো করবে। তাও না বুঝলে ইউটিউবে অনেক ভিডিও আছে দেখে নিতে পারেন

  • এসব মুভি ডাউনলোড লিংক গুলো খুব বেশিক্ষনের জন্য স্থায়ি হয়না সেটা সকলেরই জানা। এজন্য ডাউনলোড করার সময় যদি লিংকটি কাজ না করে তাহলে কমেন্ট বক্সে জানান অথবা ফেসবুকে গ্রুপে মেসেজ দিন।

 সকল আপডেটেড লিংকঃ Updated Download Links


যেকোনো প্রয়োজনে,

  • টেলিগ্রাম গ্রুপঃ Join Now
  • মেসেন্জার গ্রুপঃ Join Now







2 thoughts on "[Majili] ডাউনলোড করে নিন নাগা চৈতন্যর নতুন ব্লোকবাস্টার হিট মুভি Majili? সাথে থাকছে মুভিটির bsub সহ ছোট একটি রিবিউ ?"

Leave a Reply