কিছুদিন আগে আমরা Lost In Space নামক একটি ওয়েব সিরিজ নিয়ে আলোচনা করেছিলাম তবুও যারা জানেনা তাদের জন্য ছোট্ট করে বলছি। এই সিরিজে আপনি দেখতে পাবেন মানুষ কিভাবে অন্যগ্রহকে নিজের বাসস্থান বানানোর জন্য রিসার্চ করছে আর ঘুরে বেড়াচ্ছে মহাকাশে এক গ্রহ থেকে আরেক গ্রহে আর এই রিসার্চ করতে গিয়েই ঘটে যাবে তাদের সাথে অনেক রোহমর্ষক ঘটনা আর এই সব দূর্ঘটনা গুলোকে কিভাবে ক্যালকুলেশন করে বাচতে হবে তাই সাইন্টিফিক তুলে ধরা হয়েছে এই ওয়েব সিরিজে আর এই ওয়েব সিরিজের প্রধান আকর্ষন হলো Robinson Family আর সাথে উইলের রোবট কিংবা এলিয়েন যা কাহিনী তে আরো টুইস্ট এনে দেয় তাহলে চলুন শুরু করা যাক আজকের Season 2 এর রিভিউ।

যারা গত পর্ব মিস করেছেন তারা এই Season 2 দেখার আগে Season 1 দেখে নিবেন নয়তো পুরো কাহিনীতে জটলা পাকিয়ে ফেলবেন তাই আগের Season 1 এর রিভিউ এবং ডাউনলোড লিংক পাবেন নিচের লিংকে ভিজিট করুন।

যাই হোক গত Season এর শেষের দিকে দেখা যায় Robinson Family এর Jupitar একটি Black Hole এর দিকে অগ্রসর হতে থাকে সকল কন্ট্রোল হারিয়ে আর সেখানেই সমাপ্তি ঘটে আর তারপর তাদের খোজ জানার জন্য অনেকেই অপেক্ষা করছেন হয়তো।

তারা ব্লাকহোলের মাধ্যমে পৌছে যায় আরেকপ্রান্তে নতুন একটি গ্রহতে যেখানে তারা শুরু করে গাছ এর উপর রিসার্চ এবং করে ফেলে বাগান যেহেতু তাদের জুপিটারের ইলেকট্রিসিটি যথেষ্ট ছিলোনা Launch করার মত তাই তারা এসব নিয়ে ব্যস্ত থাকে আর এভাবেই কেটে যায় অনেকগুলো মাস।

কিন্তু একদিন মিথেন এর আক্রমনে শেষ হয়ে যায় বাগান এবং সবাই মিলে এখান থেকে চলে যাওয়ার সিদ্ধান্ত নেয় এবং তারা বিজলি থেকে বিদ্যুৎ উৎপাদন করার প্লান করে যার জন্য তাদের যেতে হবে নদীর ঐপারে কিন্তু তাদের কাছে জুপিটার ছাড়া আর কিছুই নেই কিন্তু কি আর করা তারা তাদের স্পেস Ship কে বানিয়ে ফেলে পালতোলা নৌকার মত কিছু একটা আর পারি দিয়ে বসে ঔ পারে পৌছানোর জন্য।

কিন্তু এখানেও বিপত্তি ঘটবে তাদের সাথে ঝড় এসে তাদের ফেলে দিবে নতুন ঝামেলায় কিন্তু এখান থেকে মরতে মরতে বেচে যাবে এবং বিদ্যুৎ সংগ্রহ করে স্পেস এ রওনা হবে।

কিন্তু সেখানেও তাদের জন্য অপেক্ষা করছে নতুন চমক Resolute এ কারন কেউ যে নেই আর সেখানে সম্পূর্ণ খালি তাহলে নিশ্চই এখানেও হামলা করেছিলো এলিয়েন তাহলে কি সবাই মরে গিয়েছে খুজতে থাকে এই প্রশ্নের উত্তর।

যাই হোক Resolute এ তাদের সাথে দেখা হয়ে বসে স্পেস সিক্রেট টিম এর সাথে এবং জানা যায় তারা আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্ট নিয়ে কাজ করছে মানে এলিয়েন।আর তাদের কাছেই রয়েছে এলিয়েন ইঞ্জিন যা কিনা সফর করাতে পারবে ধারনার বাহিরের গতিতে কিন্তু তারা জানেনা কিভাবে এটা চালাতে হবে তবে এই ব্যাপারে উইল তো একধাপ এগিয়ে কি ঠিক তো।

উইল তার রোবট খুব মিস করছে আর তাই তার আকর্ষন সিক্রেট টিম এর কাজের দিকে অবশেষে যুক্ত হয়েই যায় তাদের প্রজেক্টে এবং তার রোবট খুজতে চলে যায় একটি গ্রহে যেখানে রয়েছে অন্যান্য কলোনির সদস্যরা।

কিন্তু সেখানেই অপেক্ষা করছে তাদের জন্য ট্রাপ উইলের রোবট কে আটকে রেখে প্রতিশোধ নেওয়ার বন্দোবস্ত করে রেখেছে অন্য একটি এলিয়েন এবং রুপ ধরে থাকে উইলের রোবটের মত কিন্তু অনেক ঘটনার পর উইল শেষ পর্যন্ত তার রোবট কে খুজে পাবে।

এদিকে পানির জন্য চলছে হাহা কার আর সেই পানি খুজতে গিয়ে বের করে আনবে নতুন বিপদ যা কিনা লোহাকেও বালু বানিয়ে ফেলার মত ক্ষমতা রাখে অন্যদিকে ক্যাপ্টেন কলোনির লোক বাদ দিয়েই চলে যাওয়ার প্রস্তুতি নিবে কারন তাদের কাছে যথেষ্ট পরিমান পানি নেই। সেখানেও রবিনসন ফ্যামিলী সবাইকে বাচানোর জন্য যুদ্ধ ঘোষনা করে দিবে।

উইলের মা বাবা কে ঠেলে ফেলা হবে স্পেস এ মেইনটেনেন্স পট এর মধ্যে করে কি  ঘটবে তা বলছিনা দেখে নিতে হবে।

তারপর যুদ্ধ শেষ হলে বাধবে মহা যুদ্ধ এলিয়েন টিম আসছে তাদের ইঞ্জিন নিয়ে যেতে এবং মানুষেরা সবাই সিদ্ধান্ত নেয় তাদের বাচ্চাকে উইলের রোবট এবং ইঞ্জিন সহ অন্য কোথাও পাঠিয়ে দিবে যাতে তারা নিরাপদ থাকে। এদিকে মেরিন এলিয়েন থামাতে ব্যবহার করবে ম্যাগনেটিক ফিল্ড বাঁচাতে পারবে কি নিজেদের।

অন্যদিকে উইল এবং তার এলিয়েনের কারনে বেচে ফিরেছে অন্য একটি এলিয়েন সাথে শত্রু পক্ষ এখন দেখার বিষয় হলো তারা কি পারবে এলিয়েন থেকে বেচে ফিরতে কিংবা আসলেই কোন গন্তব্যে পৌছাতে।

আমি তো শুধু অল্প কিছু তথ্য তুলে ধরেছি তবে মূল জিনিস আপনি না দেখলে উপভোগ করতে পারবেন না আর জানতে পারবেন না আসলে কি ঘটতে যাচ্ছে তাদের ভাগ্যে।

চলুন কয়েকটি ফাইটিং স্ক্রিন দেখে নেইঃ

সত্যি কথা বলতে আমি অনেক উপভোগ করেছি সিরিজটি আর অপেক্ষা করছি এর Season 3 এর জন্য এবার আপনি যদি ডাউনলোড করতে চান তবে চলে যান নিচের লিংকে এবং ডাউনলোড করুন এই সাইন্স ফিকশন ওয়েব সিরিজ Lost In Space Season 2.

আপনি যতটুকু সাইজে ডাউনলোড করতে চান শুধু তা নির্বাচন করে দিবেন।

তাহলে আজকের মত বিদায় যদি ভালো লেগে থাকে তবে আপনার মতামত জানাতে ভুলবেন না কিন্তু আর চাইলে আমার ছোট্ট ব্লগ থেকে ঘুরে আসতে পারেন নিচে লিংক

সৌজন্যেঃ সাইবার প্রিন্স

4 thoughts on "Lost In Space – মহাকাশে হারিয়ে যাওয়া অস্থির এবং সেই মানের মুভি সিরিজ Season 2 নিয়ে আজকের রিভিউ সাথে Hindi Dubbed ডাউনলোড লিংক"

    1. Cyber Prince Author Post Creator says:
      Wellcome brother
  1. asmasagor Contributor says:
    vai download to hocchena plz

Leave a Reply