করোনাভাইরাস মোকাবিলায় ৪০ লক্ষ টাকা অনুদান দিচ্ছে শাওমি

করোনাভাইরাস মহামারি মোকাবিলায় সরকারকে ৪০ লক্ষ টাকা সহায়তার প্রতিশ্রুতি দিয়েছে শাওমি বাংলাদেশ। এই প্রতিশ্রুতিতে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে কোম্পানিটি ২০ লক্ষ টাকা অনুদান দিচ্ছে।


সেই সাথে দেশের বিভিন্ন হাসপাতালে স্বাস্থ্যকর্মী, ডাক্তার ও রোগীদের ব্যবহারের জন্য মাস্ক এবং দুস্থদের জন্য প্রয়োজনীয় সরঞ্জাম ও খাবার দিয়েছে শাওমি বাংলাদেশ। শাওমির অংশীদার প্রতিষ্ঠানগুলোও এতে সহযোগিতা করছে।


এ ব্যাপারে শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেছেন, “অপ্রত্যাশিত এমন সময়ে নিজে এবং অন্যদের নিরাপদ রাখতে নিজেকে ঘরবন্দি রাখা এবং একই সঙ্গে লকডাউনকে পর্যবেক্ষণ করা খুবই জরুরি। জাতির এই ক্রান্তিকালে আমাদের সবার এক হওয়াটাও অতীব জরুরি। শাওমি বাংলাদেশের পক্ষ থেকে এই জরুরি পরিস্থিতিতে আমরা চেষ্টা করছি সর্বাত্মক সহযোগিতার হাত বাড়িয়ে দিতে। সকলের সার্বিক সুরক্ষার জন্য সবাইকে এক হওয়া দরকার। বৈশ্বিক এই সঙ্কট মোকাবেলায় আমাদের একতা এবং আন্তরিকতা খুব বেশি প্রয়োজন।”


সাধ্যমত সহায়তার জন্য সাওমি পরিবারের সবাইকে এগিয়ে আসার অনুরোধ জানিয়ে কোম্পানিটির পক্ষ থেকে বলা হয়েছে, ।


“আসুন আমাদের সুরক্ষার জন্য নিয়োজিত বীরদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করি। দৃঢ় থাকুন, নিরাপদে থাকুন এবং কঠিন সময় পার করতে যতটুকু সম্ভব অন্যদের সহায়তা করুন। বাসায় থাকুন, নিরাপদ থাকুন!”

Visit: ImtiazBlog.com

যাদের জাভা ফোন এবং যারা এখনো মাই জিপি এপে লগইন করেননি তারা যোগাযোগ করুন তাদের 55 এমবি এবং 55 এস এম এস দেওয়া হবে। যারা ইচ্ছুক তারা ফেসবুকে আমার সাথে যোগাযোগ করেন। Facebook

2 thoughts on "করোনাভাইরাস মোকাবিলায় ৪০ লক্ষ টাকা অনুদান দিচ্ছে শাওমি কোম্পানি। ✅✅?"

  1. aryan.007 Contributor says:
    সবাই সরকারকে অনুদান দিচ্ছে আর আমরা মরছি না খেতে পেয়ে

Leave a Reply