বিসমিল্লাহির রাহমানির রাহিম

 

নতুন করে যারা আমাকে মেসেজ দিচ্ছেন তাদের জন্য এই পোষ্ট টি কোন কাজে দিবেনা । আমার নির্দিষ্ট সময় ছিল , সেই সময় শেষ হলে আমি ডিসট্রিবিউট বন্ধ করে দিয়েছি । যারা সাথে ছিলেন ধন্যবাদ

 

আসসালামুয়ালাইকুম , আপনারা জানেন আমি একটি পোষ্ট দিয়েছিলাম , যেটি ছিল , BLADE Crypto reward , যেটা তে অংশ নিলে তারা , ADB টোকেন দিবে বলে আমি বলেছিলাম । অনেকে পেমেন্ট পেয়েছেন আমি জানি । এবং আমিও কিছু পেয়েছি আলহামদুলিল্লাহ ।

আমার রেফারেলে অনেকেই , কাজ করেছেন কিন্তু কিছু পান নি আমি জানি । তাদের জন্যই আমার পোষ্ট টি ।

এটি কোন আর্নিং পোষ্ট নয় , যে আমি আপনাদের কোন আনিং দিবো । এটা শুধুমাত্র তাদের জন্য , যারা তখন আমার রেফারেল এ একাউন্ট করেছিলেন ,. আমি খুশি হয়ে তাদের কিছু দিতে চাই ।

আমি জানিনা , এডমিন আমাকে ব্যান করবে কিনা পোষ্ট করার জন্য । আর এরকম পোষ্ট আমি আগে কখনোও দেখিও নাই । তাই জানিনা এরকম পোষ্টের নীতিমালা কি ।

আমার আগের পোষ্টের লিংক

 

এই পোষ্ট এর দ্বারা , আমি কোন রেফারেল করার উদ্দেশ্যেও , পোষ্ট করছিনা , কারণ , আমার জানামতে , Blade Crypto Reward এর বর্তমানে কোন রেফারেল রিওয়ার্ড আছে কি না আমার জানা নেই ।

যারা একাউন্ট করেছিলেন আমার রেফারেল লিংক ব্যবহার করে , এবং ভেরিফাই করেছিলেন আইডি । তারা , আমাকে মেসেজ করুন , আমি তাদের হাদিয়া স্বরূপ কিছু দিতে চাই । আমার  ফেসবুক লিংক দিচ্ছি সেখানে , মেসেজ দিন ।

এই পোষ্ট টি আগামী ৪৮ ঘন্টা পর্যন্ত আমি সুযোগ রাখছি ।

এটা কোন ধান্দা নয় , বা অন্য কোন উদ্দেশ্য নয় , শুধুমাত্র আমার রেফারেলে যারা একাউন্ট করেছিলেন , তাদের সাহায্যের জন্য কিছু হাদিয়া দিবো । এতটুকুই এর বেশি কিছু নয় ।

আমার ফেসবুক লিংক 

3 thoughts on "ADB (BLADE Crypto Reward Extension) এ যারা একাউন্ট করেছেন পোষ্ট টি দেখবেন ।"

  1. Md Asif Khan Ridoy Subscriber says:
    Per post 5 -15 tk
    site link Tipsjani24.com
  2. abirh104 Contributor says:
    এটাতে কি এখনও সেলফ আর্নিং করা যায়?
    1. Trickbd Boy Author Post Creator says:
      হ্যা করা যায় , !

Leave a Reply