আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আপনাদের মাঝে প্রায় অনেকদিন পর আসা। আসলে আগে ফ্রি ছিলাম তাই আপনাদের সাথে সময় দিতে পারতাম। কিন্তু আজকে দুই বছর যাবৎ কর্মজীবনে পাড়ি দেওয়ায় আর আপনাদের সাথে সময় দেওয়া হয় না। আমরা মোটামুটি সকলেই জানি যে, কম দামে অর্থাৎ অফারের মাধ্যমে বিভিন্ন পণ্য দিয়ে থাকে বাংলাদেশের ই-কমার্স সাইট ইভ্যালি। ফুড ক্যাটাগরিতে তাদেরই মালিকানা প্রতিষ্ঠান ইফুড সাইট বা অ্যাপ। যা তারা ফুড ক্যাটাগরিতে নতুন করে বাংলাদেশে শুরু করেছে। তো তাদের নতুন চালুকৃত অ্যাপটি বাংলাদেশে জনপ্রিয় করার জন্য একটি অফার দিয়েছে। অফারটি হলো একটি অ্যান্ড্রয়েড মোবাইল ডিভাইসে যেকোন মোবাইল নম্বর দিয়ে ইফুড অ্যাপে রেজিস্ট্রেশন করে ১৫০ টাকার ডিসকাউন্ট প্রোমো কোড পাবেন। যার মাধ্যমে আপনি নিম্নে ২০০ টাকার মধ্যে যেকোন খাবারের অর্ডারে ১৫০ টাকা ডিসকাউন্টের প্রোমো কোড ইউস করে কম মূল্যে খাবার এর অর্ডার করতে পারবেন। তবে এটা শুধু এক অ্যান্ড্রয়েড মোবাইল ডিভাইসে একবারই নিতে পারবেন। অর্থাৎ আপনার যদি একাধিক মোবাইল নম্বর বা সিম থেকে থাকে আপনি সবগুলো নম্বর বা সিম দিয়ে এক অ্যান্ড্রয়েড মোবাইল ডিভাইসে রেজিস্ট্রেশন করলে তাতে আপনি উক্ত নতুন অ্যাকাউন্ট রেজিস্ট্রেশন করার ফলে ১৫০ টাকার ডিসকাউন্ট প্রোমো কোডটি পাবেন না। ইফুড কর্তৃপক্ষ সিস্টেমটি এমনভাবে করেছে, যাতে এক ডিভাইসে একটি রেজিস্ট্রেশন করা যায়। তো আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব যাদের একাধিক মোবাইল নম্বর বা সিম রয়েছে তারা যাতে উক্ত অফারটি তাদের সকল মোবাইল নম্বর বা সিম দিয়ে গ্রহণ করতে পারেন। তবে এর জন্য আপনার একটি পিসি বা ল্যাপটপ থাকতে হবে। যার মাধ্যমে আপনি আপনার একাধিক মোবাইল নম্বর বা সিম দিয়ে রেজিস্ট্রেশন করে উক্ত অফারটি নিতে পারবেন।

উক্ত অফারটি আপনার সকল মোবাইল নম্বর বা সিম দিয়ে নিতে প্রথমে আপনাকে আপনার ল্যাপটপ বা পিসিতে একটি অ্যান্ড্রয়েড অ্যাপ প্লেয়ার ডাউনলোড করতে হবে। এইক্ষেত্রে আমি বলব যে, ব্লুস্ট্যাক সফটওয়্যারটি ব্যবহার করতে। ব্লুস্ট্যাক সফটওয়্যারটি ডাউনলোড করতে এই https://www.bluestacks.com/ লিংকে ক্লিক করুন। সফটওয়্যারটি ডাউনলোড করার পর আপনার ল্যাপটপ বা পিসিতে ইনস্টল দিন। তারপর গুগল প্লেস্টোরে সাইন ইন করার জন্য আপনার যেকোন জিমেইল অ্যাড্রেস দিয়ে সাইন ইন করুন। তারপর প্লেস্টোরের সার্চবারে Efood লিখে সার্চ দিন এবং ইনস্টল করুন।

ইফুড অ্যাপটি ইনস্টল করার পর অ্যাপটিতে প্রবেশ করে রেজিস্ট্রেশন করুন। আর সাথে সাথে পেয়ে যাবেন উপরের স্ক্রিনশটের মত ১৫০ টাকার ডিসকাউন্ট এর প্রোমো কোড। এইবার সর্বনিম্ন ২০০ টাকার বা ২০০ টাকার সর্বোচ্চ খাবার এর উপর উক্ত ১৫০ টাকার ডিসকাউন্ট নিয়ে নিন।

ব্যাস, যখন আপনার উক্ত অফারের কোডটি ব্যবহার করা হয়ে যাবে। তখন ব্লুস্ট্যাকটি আনইনস্টল করে আবার নতুন করে ইনস্টল করে ঠিক একই পদ্ধতিতে গুগল প্লেস্টোরে যেকোন জিমেইল অ্যাকাউন্ট সাইন ইন করে ইফুড অ্যাপ ডাউনলোড দিয়ে আবার আপনার আরেকটি নতুন মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করুন এবং ঠিক একইভাবে ১৫০ টাকার ডিসকাউন্ট প্রোমো কোডটি পেয়ে যান।

আর এইভাবে আপনার যতগুলো মোবাইল নম্বর বা সিম রয়েছে ততগুলো মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করে উক্ত অফারটি বার বার নিতে পারেন। আশাকরি উপরোল্লিখিত পুরো বিষয়টি বুঝতে পেরেছেন। যদিও আমি কোনো স্ক্রিনশট ব্যবহার করিনি। আসলে এখানে স্ক্রিনশট ব্যবহার করার মত তেমন কিছু নেই। তাই এইভাবে তৈরি করলাম। তারপরও যদি আপনাদের কোনো স্থানে বুঝতে সমস্যা হয়, নিচের কমেন্ট বক্সের মাধ্যমে আমাকে জিঞ্জাসা করতে পারেন। আমি সুযোগমত উত্তর দেওয়ার চেষ্টা করব।

18 thoughts on "যার যত সিম রয়েছে সে তত Efood থেকে ১৫০ টাকার ডিসকাউন্ট অফার নিয়ে নিন! (ডিভাইসের ঝামেলা ছাড়াই)"

  1. Sohel Rana Sohel Rana Contributor says:
    40 tk delivery charge🤣
  2. JM Sujon JM Sujon Contributor says:
    ব্লুুস্টেক নিযে ১টা পোষ্ট দিবেন
    1. Mahbub Pathan Mahbub Pathan Author Post Creator says:
      এটা নিয়ে অনলাইনে অনেক পোস্ট রয়েছে।
  3. Towfiq Towfiq Contributor says:
    android a kivabe korbo??
    1. Mahbub Pathan Mahbub Pathan Author Post Creator says:
      Android a ekivabe korben. problem holo ekti Android device diye registration ekbari korte parben.
  4. Md Himul Md Himul Contributor says:
    efood a minimum koy takar korder kora jay? evaly te jmon 500 takar nice order kora jayna.
    1. Mahbub Pathan Mahbub Pathan Author Post Creator says:
      muloto ei offer er promo code ti use korte hole apnake sorbo nimno 200 tk order korte hobe.
    1. Mahbub Pathan Mahbub Pathan Author Post Creator says:
      😃😃
  5. Mad Max Mad Max Contributor says:
    অনেকদিন পর আপনার পোষ্টের দেখা মিললো।
    1. Mahbub Pathan Mahbub Pathan Author Post Creator says:
      হুম ভাই
  6. S Contributor says:
    Welcome back❤️
    1. Mahbub Pathan Mahbub Pathan Author Post Creator says:
      tnx
  7. Sk Rezoan Sk Rezoan Contributor says:
    Aj 130 takai sultan dine er kacci khailam
    1. Mahbub Pathan Mahbub Pathan Author Post Creator says:
      oh! acca
  8. Trickbd Lover Trickbd Lover Contributor says:
    Vmos diye hobe na vai??🙄🙄
    1. Mahbub Pathan Mahbub Pathan Author Post Creator says:
      try kore dekthe paren

Leave a Reply