অনেকেই অভিযোগ করবেন এতগুলো সাইটের লিংকে কিভাবে কাজ করব কিংবা মনে রাখব? হ্যা বন্ধুরা দুশ্চিন্তার কারন নাই। এবার এমন একটি সাইটের লিংক দিব যেখানে সাইনআপ করলেই সকল সাইটের লিংক পেয়ে যাবেন। এমনকি এই সকল সাইটের ইনকম সাতোশি সবই উক্ত সাইটে যাবে এবং সেখান হইতে উইথড্র করতে পারবেন।
তাহলে এবার রেজি: করুন এখানে ইপে.ইনফো
১। এরপর cheek your Wallet এ-ক্লিক করুন> নিম্নরুপ চিত্র আসবে > ইউজার নেইম হিসাবে একটি নাম সেট করুন কিংবা বিট কয়েন এড্রেসটা ইনপুট করুন (অবশ্য পরবর্তীতে ড্যাশবোর্ডে লগইন করে ইউজার নেইম সেট করতে পারবেন)> অতপর পাসওয়ার্ড সেট করে লগইন করুন।

২। নিম্নরুপ ড্যাশবোর্ড আসবে সেখানে বাম প্যানেল দেখুন।অর্থাত যাবতীয় বিট কয়েন সাইটের কাজ করা, প্রফাইল সাজানো, সাতোশি উথড্র করা, ডিপোজিত করা, উইথড্র করা সহ বিটকো ইন সাইটের মত গেম, লটারী খেলা সবই করা যাবে। ২/১ বার ঘাটাঘাটি করলেই বুঝতে পারবেন।

কিভাবে উপরোক্ত সাইটগুলোর কাজ এক সাথে করবেন?
মনে করি আপনি ইবে সাইটের ড্যাশবোর্ডে আছেন সেখানের বাম পাশের সাইডবার হইতে Fee BTC তে ক্লিক করুন> সেখানেই যাবতীয় সাইটের লিংক পেয়ে যাবেন > অতপর সেই সব সাইটের লিংকে ভিজিট করলেই কাজগুলো করতে পারবেন। এখানে মূলত ২০ টি সাইটের লিংক পাইবেন। উল্লেখ্য আপনি উপরোক্ত সাইট হতে যে সাতোশি আয় করবেন তা সবই এই ইবে সাইটে জমা হবে।

আপনার প্রতিদিনের আয় কত হলো তা ড্যাশবোর্ড এবং ট্রানজেকশন মেনু হতেই দেখতে পারবেন।

 

 আশা করি উপরোক্ত আলোচনা হইতে বিষয় গুলো বুঝতে পেরেছেন। হ্যা আপনাকে আর কষ্ট করে অতগুলো সাইটের ঠিকানা মনে রাখা লাগবেনা। বিশেষত ইবে সাইটে প্রবেশ করলেই কেল্লাফতে! এখানে প্রতিটি সাইটে কাজ করার প্রয়োজন মনে করিনা, তারপরেও আপনার আগ্রহ। এখানে যে সাইটগুলোর মিনিট/ঘন্টা প্রতি সাতোশি বেশী সেখানে কাজ করার চেষ্টা করবেন।

উইথড্র করার নিয়ম

অাপনি যে সাইটেই কাজ করুন না কেন সকল বিটিসি/সাতোশি ইবে সাইটে জমা হবে। এখানে সর্বনিম্ন 30000 Satoshis হলেই আপনার কয়েনবেইজ সাইটে উইথড্র করতে পারবেন। এই জন্য আপনার প্রফাইলে বিট কয়েন এড্রেসটি সেট করে দিবেন।তাছাড়া আপনি নিজেই সেট করে দিতে অটোমেটিক অপশনটি ফলে প্রতি সপ্তাহে/মাসে 30000সাতোশি হলেই আপনার বিটকয়েন একাউন্টে ডিপোজিত হয়ে যাবে।

আমার পেমেন্ট প্রুফের প্রমাণ

যেহেতু নিজেই পর্যবেক্ষণ এবং পরীক্ষণ এবং পেমেন্ট পাওয়ার পর এই টিউনটি করছি। অাসলে এখানে যতটা বেশী সময় দেওয়া যাবে ততটা বেশী ইনকাম সাতোশি অর্জন করা যাবে। ফলে দেখা যাবে কেউ উইথড্র করতে পারবে ৩ দিনের মাথাতে কিংবা কেউ ১৫ দিনের মধ্য। অনেকের আবার তাও হবে না। যাইহোক কাজের প্রমাণ পাওয়ার জন্য অামি এখানে বেশ কিছুটা সময় দিয়েছিলাম প্রায় ৫ দিনের মাথাতে ৩ ডলার মত উথড্র করতে পেরেছি। আমার পেমেন্টের প্রমাণ চিত্র:

শেষ কথা

টিউনের একেবারে শেষ অংশে। অবশ্য সংক্ষেপে আলোচনা করলে টিউন শেষ করতে পারতাম। কিন্তু যারা নবীন, নিয়মিত ইন্টারনেটে সময় দেন, বাট ফ্রিল্যান্সিং সম্পর্কে বুঝেন না, অথচ মামুলি কিছু ইনকাম করার শখ মূলত তাদের কথা বিবেচনা করেই বুঝানোর সুবিধার্থে এত বিস্তারিত আলোচনা করতে হল।  আমি পুনরায় রিপিট করছি এই টিউন গুলোর একটা উদ্দেশ্য ছিল যারা ইন্টারনেটের এখনো আয় সম্পর্কে জানেন না, ফ্রিল্যান্স করেন না কিন্তু ইন্টারনেটে সময় দেন মুলত তাদের কিছুটা জানান দেওয়ার।

5 thoughts on "সকল সাইটের কাজ শুধুমাত্র ১ টি সাইটের মাধ্যমে লগইন করে বিটকয়েন/সাতোশি আয় এবং উইথড্র করুন"

  1. arifulgm1 arifulgm1 Contributor says:
    vaia apner fb id dan onek kotha acha or phone no please ami bitcoin a kaj kori ami payment system nia kotha bolbo please vaia


  2. obak obak Contributor says:
    vai bitcoin is not available in Bangladesh…. so what can we do?
  3. আকরাম রনি Akram Contributor Post Creator says:
    bitcoin bangladesh e available na but amra etar maddome mobile recharge korte pari. pls see this post for farther info
    https://trickbd.com/?p=68626
    https://goo.gl/IW7LDZ

Leave a Reply