আসসালামুয়ালাইকুম প্রিয় trickbd এর সকল সদসাগণ কেমন আছেন সবাই, আশা করছি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন,, আমিও আল্লাহর রহমতে ভালো আছি তাই আজ আবারো হাজির হলাম আপনাদের মাঝে নতুন কিছু নিয়ে। তো দেরি না করে শুরু করি আজকের পোস্ট।

আমরা জানি trickbd হলো বাংলাদেশের অন্যতম এক জনপ্রিয় ওয়েবসাইট জায়ান্ট যেখানে আমরা নিত্যনতুন বিভিন্ন কিছু সম্পর্কে জানতে এবং জানাতে চেষ্টা করি তাই আজকে হাজির হয়েছি এক অন্যতম গুরুত্তপূর্ণ কৌতূহলী এক পোস্ট নিয়ে।

একটা কথা প্রচলন আছে যে এই পৃথিবীতে একটা মানুষ এর মত নাকি অনেক মানুষ থাকে, কথাটা অনেকেই বিশ্বাস করে আবার অনেকে করে না, তবে কথাটা একদম ফেলে দেওয়ার মত না, কিছুটা মিল পাওয়া যায় চেহারা এর সাথে এমন মানুষ এর অভাব নেই আমাদের চারপাশে

আমরা অনেকেই জানতে চাই পৃথিবীতে আমাদের মত দেখতে মানুষ জন আছে নাকি কিন্তু আমরা তো চাইলেই সেটা জানতে বা দেখতে পারি না। আজকে আলোচনা করবো এমন এক ওয়েবসাইট সম্পর্কে যেখানে আমরা আমাদের ছবি দিয়ে সার্চ করে অনলাইন এ ছড়িয়ে থাকা আমাদের মত হুবহু কিছু মিল পাওয়া মানুষদের খুঁজে বের করতে পারি।

শুনতে বেশ ইন্টারেস্টিং লাগছে তাই না, আমিও যখন ব্যাপারটা সার্চ করে দেখলাম বেশ অবাক হলাম,, তো চলুন দেখিয়ে দেই বেশি কথা না বলে কিভাবে কি করবেন। প্রথমে নিচের এই লিংক এ ক্লিক করে ওয়েবসাইট এ প্রবেশ করুন।

এইখানে ক্লিক করুন

এইবার আপনি ওয়েবসাইট এ প্রবেশ করে Upload a photo লিখাতে ক্লিক করুন।

আপনার গ্যালারি ওপেন হবে এইখানে ক্লিক করুন

এইবার আপনি আপনার ফোন এর সমস্ত ছবি দেখতে পাবেন আমার সুবিধা এর জন্য আমি গুগল ফোটোস অ্যাপ ব্যবহার করছি ছবি বের করতে, আপনারা সুবিধা মত অন্যান্য গুলো নিতে পারেন।

এইবার ছবি তে ক্লিক করে done করে দিন।

এইবার এমন লোডিং পেজ আসবে আপনার সামনে।

এইবার আপনি Start Search এই লিখা এর ওপর এসে ক্লিক করুন।

এবার একটু লোডিং হতে সময় দিন।

এই দেখুন আমার দেওয়া ছবি এর মত অনলাইন এ ছড়িয়ে থাকা প্রায় হুবহু মানুষ এর ছবি সব চলে এসেছে।

আপনারাও চাইলে চেষ্টা করে দেখতে পারেন, আপনার ও হয়তো হুবহু কেউ আছে এই পৃথিবীতে, আর অবশ্যই চেষ্টা করবেন নিজের ক্লিয়ার ছবিকে দিতে ওয়েবসাইট এ আপলোড এর জন্য,, নয়তো ছবি নাও পেতে পারেন।

তো এই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাইকে কষ্ট করে পড়ার জন্য, অনেক ক্ষেত্রে টাইপিং মিসটেক এর কারণে কিছু বানান ভুল ত্রুটি হয়ে যায় অনুগ্রহপূর্বক ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আল্লাহ হাফেজ সবাইকে trickbd এর সাথেই থাকুন

6 thoughts on "নিজের চেহারা এর মত অনলাইন এ থাকা মানুষদের ছবি খুঁজে বের করুন এক ওয়েবসাইট এর মাধ্যমে??"

  1. Mahbub Pathan Author says:
    মজার বিষয় আসলেই বিষয়টি ভালো লাগলো। নিজের মতো কারো চেহারা আর আছে কিনা তা তো আমরা বলতে পারি না। তবে ইন্টারনেটে যদি এইরকম কারো থাকে তাহলে মোটামুটি জেনে নিতে পারি যে আমার মতো আরও লোক আছেন।
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      Thanks for comment brother ?
  2. MiniShuvo Contributor says:
    ভাই খুতা থেকে জানি আমার নিজের ছবি অই বের হয়?
  3. Triple King Contributor says:
    আমার মতন কারো photo চলে আসে নাই সবগুলো আমারই ছবি চলে আসছে বিভিন্ন ব্লগ ওয়েবসাইট থেকে নিয়ে নিছে ওইগুলা
  4. Forhad Rahman Author says:
    গরীবের কিয়ারা ??

Leave a Reply