আসসালামু আলাইকুম । আশা করি আপনারা সবাই ভালোই আছেন । আমি আপনাদের দোয়ায় ভালোই আছি । আজ আমি আপনাদের জন্য নিয়ে এলাম দারুন একটি সফটওয়্যার । এটা একবার ব্যবহার করে দেখুন ভালো লাগবে ।

শর্টকাট ভাইরাস কতটুকু বিরক্তিকর, যারা এর পাল্লায় পরছেন তারাই জানেন। আর এটা একটা ছোয়াছে রোগ। ভাল পিসি/মেমরি কার্ড/পেন্ড্রাইভ যদি আক্রান্ত পিসির স্পর্শ পায়, তাহলেই শেষ। সেটিও আক্রান্ত হবে, আবার ঐটা অন্য যেটার সংস্পর্শে যাবে সেটাকেও আক্রান্ত করবে। আমি নিজেও এই সমস্যায় অনেক দিন ধরে ভূগছিলাম। অবশেষে একটা স্থায়ী সমাধান পেয়ে গেছি।
নেটে শর্টকাট ভাইরাস সরানোর টিউটোরিয়ালের অভাব নাই। তবে কাজ করার মত টিউটো খুজলে আর পাওয়া যায় না। আজকে যে সফটওয়ার টি শেয়ার করছি, এইটা শর্টকাট ভাইরাসের যম। পিসি/ল্যাপটপে এটা ইনস্টল থাকলে পিসি/ল্যাপটপ তো শর্টকাট ভাইরাস মুক্ত থাকবেই, পাশাপাশি এটি অ্যান্টি শর্টকাট ভাইরাস হিসেবে কাজ করবে। যেমনঃ ঐপিসিতে কোন মেমরি কার্ড অথবা পেনড্রাইভ কানেক্ট করলে ঐ ডিভাইসের শর্টকাট ভাইরাসও ধ্বংস করে দিবে।

শর্টকাট ভাইরাস রিমুভার এর বৈশিষ্ট্যঃ

→ শর্টকাট ভাইরাস আক্রান্ত পিসিতে এটা ইনস্টল দিলে, ঐ ডিভাইস থেকে আগের সব শর্টকাট ভাইরাস মুছে যাবে।
→ সব সময় পিসি/ল্যাপটপ কে প্রটেকশন দিবে শর্টকাট ভাইরাস থেকে। নতুন করে শর্টকাট ভাইরাস ঢুকতে/তৈরি হতে পারবে না।

→ শর্টকাট ভাইরাসে আক্রান্ত পেন্ড্রাইভ অথবা মেমরি কার্ড পিসি/ল্যাপটপে কানেক্ট করার পর এই সফটওয়ারটি রান করালে পেনড্রাইভ/মেমরি কার্ড থেকে সব শর্টকাট ভাইরাস ডিলিট করে দিবে।

শর্টকাট ভাইরাস রিমুভার ডাউনলোডঃ

Click Here To Download

Note: Please disable antivirus before you starting setup. Otherwise it may not install correctly.

One thought on "এবার অাপনার পিসির শর্টকাট ভাইরাস সমস্যার স্থায়ী কার্যকর সমাধান নিন ছোট একটি সফটওয়ার দিয়ে। (মেগা টিউন)"

  1. salim.khan Contributor says:
    passwroad ki debo

Leave a Reply