সবাইকে সালাম ও শুভেচ্ছা। আশা করি সবাই ভালই আছেন। আমরা প্রায় সবাই IDM (Internet Download Manager) এর নাম কম বেশী শুনেছি। ইন্টারনেট ডাউনলোড ম্যানেজারের সাথে মোটামুটি আমরা সবাই খুব পরিচিত। ইন্টারনেট থেকে কোনো কিছু ডাউনলোড করতে IDM এর জুড়ি নেই। কিন্তু এই IDM আমরা ফ্রি ফ্রি ব্যবহার করতে গেলে অনেক ঝামেলা পোহাতে হয়! হাজার জন হাজারটা পদ্ধতি দেখায় কিভাবে Install করবেন কিন্তু পরে গিয়ে দেখি কোনটায় কাজ করেনা। ঐ সব দিন ভুলে জান এবার আমার পদ্ধতিটি দেখুন, ১০০% গ্যারেন্টি সারাজীবন ব্যবহার করতে পারবেন! তাও আবার লেটেস্ট ফুলভার্সন!

কেন ব্যবহার করবেন এই IDM আসুন দেখে নেইঃ

IDM হোল বিশ্বের এক নম্বর ডাউনলোড ম্যানেজার। এর রয়েছে ৫ স্তর এর ডাউনলোড স্পীড সুবিধা। মজিলা,ক্রম সহ ১৫০+ ইন্টারনেট ব্রাউজার সাপোর্ট করে। সহজেই YouTube ভিডিও ডাউনলোড করতে পারবেন। অফলাইন সার্ভার HTTP সাপোর্ট সুবিধা। রিসুম করে ডাউনলোড করে নিতে পারবেন। সিডুল ডাউনলোড সুবিধা সঙ্গে ডাউনলোড শেষে পিছি অফ হয়ে যাবে অটোমেটিক। অনেক বেশি সেফ ও বিশ্বাসী ডাউনলোডার।

এ ছাড়াও আর অনেক সুবিধা পাবেন এই IDM এর ভার্সন এ কোন প্রকার সমস্যা ছাড়াই। তো দেরি না করে ডাউনলোড Install করে ফেলুন।

কিভাবে ডাউনলোড ও Install করবেন ??

নিচে ভিডিও লিংকটি দিয়ে দিছি, ঐ ভিডিওটি দেখলে সব পানির মতো বুঝে জাবেন! এবং IDM সফটওয়্যার এর ডাউইনলোড লিংকটি ও ঐ ভিডিও Description এ দেওয়া আছে ঐখান থেকে ডাউনলোড করে নিবেন! আর একটি কথা আগে থেকে IDM এর কোন ভার্সন ইন্সটল করা থাকলে আনইন্সটল করে নিন পারলে একটা রিস্টার্ট দিবেন।

DOWNLOAD LiNKS

Download Now

4 thoughts on "IDM (Internet Download Manager) ২০১৬ সালের লেটেস্ট ভার্সনটি ডাউনলোড এবং লাইফটাইম ব্যবহারের…"

  1. DeViL DeViL Contributor says:
    sorry for unmentionable comment… Rana vai er fb link deya jabe bro… Please


    1. HM Sharif HM Sharif Contributor Post Creator says:
      yes
    2. DeViL DeViL Contributor says:
      Plz amk rana vai er fb id ta din…
  2. tuhin161616 Contributor says:
    crack file ase?

Leave a Reply