হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন আজ আপনাদের জন্য নিয়ে হাজির হয়েছি কম্পিউটার দিয়ে ভিডিও রেকোডিং, ছবি তোলা , টিউটোরিয়াল ভিডিও অথবা Background Record / Game Record , লাইভ ফিল্টারিং সহ Animojis , Video Trim ইত্যাদি ফিচার নিয়ে গঠিত You Cam 8 Software যার মূল্য ৪,২২৩ টাকা তার প্রি এক্টিভেট ভার্সন আপনাদের সাথে শেয়ার করার জন্য তো চলুন শুরু করা যাক রিভিউ।

আমরা শখের বসেই হোক আর প্রফেশনাল কাজ থেকে শুরু করে সিকিউরিটি ক্যামেরা কিংবা ভিডিও কল নয়তোবা লাইভ স্ট্রিম করার কাজে Laptop এর ক্যামেরা ব্যবহার করে থাকি কিন্তু আপনি এর ব্যবহার করছেন কি? আর যদি ব্যবহার না করে থাকেন তবে দেখে নিতে পারেন YouCam 8.
মূল্য যেহেতু 49.99$ ডলার তবে এই সফটওয়্যার এর ফিচার গুলো কেমন হবে চলুন এক নজরে দেখে নেওয়া যাক।

YouCam 8 Review:

YouCam 8 হচ্ছে CyberLink পরিবারে সদস্য আর এই CyberLink এর জন্ম হয়েছিলো ১৯৯৬ইং সালে মানে আজ থেকে ২৩ বছর আগে আর এই CyberLink এর হেডকোয়ার্টার রয়েছে Xindian District, New Taipei,
Taiwan. তাদের আরো সব সফটওয়্যার সম্পর্কে জানতে বা প্রো ভার্সন পেতে আমাকে কমেন্টে জানাতে পারেন।
তবে যেহেতু আমি YouCam 8 শেয়ার করতে এসেছি তাই মূল প্রসংগে ফিরে যাচ্ছি।
আপনি চাইলে YouCam 8 দিয়ে Photo Editing করতে পারবেন ভিডিও Editing করতে পারবেন সাথে লাইভ ভিডিও তে Drawing করতে পারবেন।
আপনি ছবি কিংবা ভিডিও তে লাইভ Filter,Particles এবং Disortions যুক্ত করার পাশাপাশি কিঞ্ছু Animojis এবং Gadget যুক্ত করতে পারবেন যা আপনার ভিডিও কে একটি Realstic লুক দিবে।
আপনি খুব সহজেই যুক্ত করে নিতে পারবেন লাইভ ভিডিও ফিল্টার যা আপনার ভিডিও এর কোয়ালিটিকে তুলে ধরতে সক্ষম হবে অন্য এক লেভেলে।
মাইয়াগুলান তো ফেস বিউটিফুল , কিউটফুল করতে চায় তাদের জন্য রয়েছে আকর্ষনীয় লাইভ মেকআপ করার সুবিধা।
আপনি যদি চান তবে এই সফটওয়্যার ব্যবহার করে ফেস লগিন চালু করতে পারবেন আপনার উইন্ডোজ কম্পিউটারে আপনার চেহারা না দেখালে খুলবেই না আর সাথে Surveillance Mode তো রয়েছেই।
 আপনি চাইলে কনফারেন্স কিংবা ভিডিও চ্যাট করতে পারবেন আর সেই ভিডিও তে দিতে পারবেন ঐতিহাসিক Effect (ঐতিহাসিক বলতে হাহা বুঝাতে চেয়েছি।
ধরুন আপনি আমার মত কৃপন বিদ্যুৎ বিল বেশী ঊঠার ভয়ে কম ওয়াটের লাইট লাগাইছেন আপনাগো লাইগাও  চিন্তা কইরা তারা লাইভ লাইটিং শার্পনেস এবং ডি নয়েজ ফিচার রেখেছে।
আপনারা চাইলে লাইভ স্ট্রিম করতে পারবেন ফেসবুক ইউটিউব ছাড়া অনেক জনপ্রিয় সোশ্যাল সাইটে একবার চিন্তা করে দেখুন এক সফটওয়্যার দিতে কত কাজ করা যাচ্ছে তবে এখানেই শেষ নয় পিকচার আবি ভি বাকী হে মেরী দোস্ত।
যখন কম আলো থাকবে তখন লাইভ Skin Smoothing করা যাবে যা নতুন যুক্ত হয়েছে এই ভার্সনে।
আপনি Live Video তে যুক্ত করতে পারবেন Real Time ভিডিও Effect আর সাথে Frame এবং নানান স্ক্রিন সহ আকর্ষনীয় আরো অনেক কিছু।
আপনার ভিডিও তে যুক্ত করতে পারবেন অর্জিনাল Theater কালার আর HD কোয়ালিটি আপনি ব্যবহার না করলে বোঝানো যাবেনা।
আরো আছে Video Trim এর সুবিধা আপনার ভিডিও থেকে অদরকারী অংশ মুছে ফেলার কাজে আসবে যার ফলে আলাদা করে অন্য সফটওয়্যার অনেক কাজ আপনাদের করতে হবেনা একটি সফটওয়্যার মেটাবো অনেক গুলো কাজের সুবিধা এই তো রইলো আমার রিভিঊ এবার ডাউনলোড করা না করা আপনাদের হাতে আর তবে উপকারে আসলে ধন্যবাদ দিতে ভুলবেন না কিন্তু।

YouCam 8 Download:

আগেই বলে নিচ্ছি এই সফটওয়্যার এর সাইজ 309MB যদিও গুগল ড্রাইভ লিংক।

সবশেষে:

সময় থাকলে আপনার ছোট ভাইটার পোষ্টের Advertise প্রতিদিন একবার করে ক্লিক করে দিবেন এতে ছোট ভাইটার উপকারে আসবে আর নতুন নতুন জিনিস নিয়ে হাজির হতে আমারো ভালো লাগবে।

কেমন লাগলো জানাতে ভুলবেন না কিন্তু আর আপনারা আর কি ধরনের সফটওয়্যার কিংবা গেমস চান কমেন্টে জানাবেন আমি আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করবো।

তাহলে আজকের মত বিদায় দেখা হবে অন্য কোন দিন নতুন কিছু নিয়ে।

সৌজন্যেঃ

2 thoughts on "আপনার Computer এর জন্য নিয়ে নিন 4,223 টাকা মূল্যের You Cam 8 আর ভিডিও বানান সাথে আরো অনেক কিছু রিভিউতে বিস্তারিত সাথে ডাউনলোড লিংক"

  1. abdullajobaer Contributor says:
    server not found dekhai,direct link den plz.

Leave a Reply