আসসালামু আলাইকুম


কেমন আছেন বন্ধুরা, আশা করি সবাই ভালো আছেন।আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে আমিও খুবই ভালো আছি,বরাবরের মত আবারো নতুন একটি পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হলাম, আশা করি আপনাদের একটু হলেও উপকারে আসবে। তো চলুন আর কথা না বাড়িয়ে চলে যায় মূল পোস্টে।

আমরা যারা নতুন ইউটিউব চ্যানেল খুলেছি তারা ভিডিওতে খুব একটা ভিউয়ার্স পাওয়া যায় না, তো এই সমস্যাটির সমাধান করার জন্যই আজকের আমার এই পোস্ট।

অনলাইন থেকে ইনকাম করবেন বলে ইউটিউব চ্যানেল খুলেছেন কিন্তু সঠিক গাইডলাইন পাচ্ছেন না, subscribers’ পাচ্ছেন না আবার ভিডিওতে ভিউ হচ্ছে না।তো এই সমস্যাটি থেকে উত্তরণের জন্য আজকে আপনাদের সামনে একটি বেস্ট সফটওয়্যার নিয়ে হাজির হয়েছি, যেখান থেকে আপনি আপনার চ্যানেলের জন্য অনেক অনেক ভিউয়ার্স পাবেন । এই পৃথিবীতে কোন কিছুই তো আর ফ্রিতে হয় না তাই এই ট্রিক্স টি ও ফ্রিতে নয়।
আপনাকে এড দেখতে হবে তবে আপনি ভিউ পাবেন তো চলুন শুরু করি,
play store link

প্রথমে সফটওয়্যারটি ডাউনলোড করে ওপেন করুন,

এবার সাইন ইন লেখায় ক্লিক করুন আপনি যে জিমেইল দিয়ে ইউটিউব চ্যানেল খুলেছে জিমেইল টি সিলেক্ট করুন।

এখানে আপনাকে অন্য ভিডিও দেখে পয়েন্ট অর্জন করতে হবে ।
আমি যখন কিছুটা পয়েন্ট অর্জন করবেন তখনই আপনি আপনার চ্যানেল টি কেউ এখানে এড করে দিতে পারবেন আপনি যেভাবে অন্যদের ভিডিও দেখছেন অন্যরা আপনার ভিডিও এভাবে দেখবে।আপনি প্রতিটি ভিডিও দেখার জন্য পাবেন 48 কয়েন এবং আপনার একটি ভিডিও এখানে এড করার জন্য আপনাকে 600 পয়েন্ট অর্জন করতে হবে আপনি একজনকে রেফার করতে পারলেই ৫০০ পয়েন্ট পাবেন।

এটি হচ্ছে অ্যাপটির হোমপেজ

আপনার পয়েন্ট অর্জন করা হয়ে গেলে প্রথম অপশন ক্রিকেট ক্যাম্পেইন এ ক্লিক করুন এবং আপনার ভিডিও লিংকটি পোস্ট করে দিন।


এখানে আপনি মাত্র 600 কয়েন দিয়ে 10 মিনিট ভিউ পাবেন।
আপনি যদি কাউকে রেফার করেন তাহলে খুব তাড়াতাড়ি অনেক অনেক কয়েন উপার্জন করতে পারবেন
নিজের চ্যানেলের ভিউয়ার্স বাড়ানোর জন্য এটি একটি সেরা অ্যাপ্লিকেশন আশা করি সবাই ব্যবহারে ভাল ফলাফল পাবেন।

আজ আর নয়। আমার লেখাতে কোন ভুল থাকলে ক্ষমা করে দিবেন। পোস্ট টি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই একটি লাইক দিবেন,পজিটিভ কমেন্ট করে author দের উৎসাহিত করবেন,পোস্টে কিছু না বুঝতে পারলে কমেন্ট করে জানাবেন , আমি চেষ্টা করবো সাথে সাথেই সমাধান দিতে,আর একটি কথা আজেবাজে কমেন্ট করে author দের পোস্ট করার মানসিকতা নষ্ট করে দিবেন না কারন একটি পোস্ট লিখতে কতটা কষ্ট হয় সেটা একজন পোস্ট রাইটার ই ভালো করে বোঝেন। মনোযোগ দিয়ে পোস্ট পড়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।,খোদা হাফেজ

আমার চ্যানেলে প্রতিনিয়ত হ্যাকিং,ফ্রী নেট , এন্ড্রয়েড টিপস এন্ড ট্রিকস শেয়ার করা হয়, আপনাদের কাছে আমার রিকোয়েস্ট আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমাকে সাপোর্ট করবেন Andro Lecture

4 thoughts on "আনলিমিটেড ইউটিউব ভিউ নিন মাত্র 2 এমবির সফটওয়্যার দিয়ে"

    1. Shakil Contributor Post Creator says:
      Hmmm tnx
  1. Ahmed Afnan Author says:
    jokhon yt cnl voge jabe tokhon bujhben
  2. Yousuf23 Contributor says:
    গুগল এটা ধরতে পারবে না?

Leave a Reply