নিয়ে নিন বিশ্ব খ্যাত ব্রান্ড sony এর চরম মিউজিক প্লেয়ার walkman  এর latest & full version!!!!!(last update 06 Oct 2016)

গান শুনতে কে না ভালবাসে।অবসর সময়ে গান আমাদের বিনোদনের উৎস হিসাবে কাজ করে।কিন্তু গান শুনা কত টা মজাদার হবে তা নির্ভর করে আপনার কোন মিউজিক প্লেয়ার এ গান টি প্লে করছেন।কারণ সব প্লেয়ার এ সব রকম ফিচার থাকে না।কিন্তু এই প্লেয়ার এ এমন সব ফিচার আছে যা একে অন্যের থেকে আলাদা করেছে।

এটি sony এর মিউজিক প্লেয়ার তাই কি রকম হবে বুঝতেই পারছেন।ইউজার রেটিং ও অনেক ভাল একটা ভাল প্লেয়ার এ যত রকম ফিচার লাগে সব পাবেন।

App name :Walkman music player full version

size:14mb

version:9.3.1.A.2.3

এই অ্যাপ টির নিজস্ব অনেক ফিচার আছে সাথে অনেক স্টাইলিশ। আপনার ফোনের সাউন্ড যদি কম হয় সমস্যা নাই এই প্লেয়ার এ গান আপনার ফোনের সাউন্ড এর থেকে ২গুন জোরে বাজবে।আপনি ইচ্ছা মত এই সাউন্ড কে নিয়ন্ত্রণ করতে পারবেন।

সাথে আপনি ইচ্ছা মত Equalizer সেট করতে পারবেন।পরিস্থিতি অনুযায়ী আপনি সেট করে নিবেন সব সময় তো এক রকম গান ভাল লাগে না।আপনি ইচ্ছা মত bass boost করতে পারবেন।তাই আপনি যদি গান বক্সে অথবা হেড ফোনে শুনেন তাহলে চরম মজা পাবেন।

lyrics তো থাকছেই।সাথে আপনি যদি চান তাহলে থিম ব্যাবহার করতে পারবেন। লাইসেন্স ভেরিফাই নিয়ে কোন সমস্যা নাই।

আরো অনেক অসাধারণ সব ফিচার আছে যা আপনাকে মুগ্ধ করবেই।

জাস্ট ১টা কথাই বলব ১বার ব্যাবহার করেই দেখুন।

Download link: click here

[[link এ গিয়ে free download এ ক্লিক করবেন তারপর coad দিয়ে Download file এ ক্লিক করবেন তারপর Download  এ ক্লিক করবেন]]

4 thoughts on "নিয়ে নিন বিখ্যাত ব্রান্ড Sony এর official music player walkman এর latest+full version,এটা কি জিনিস ব্যবহার করলেই বুঝবেন(last update 06 Oct 2016)"

  1. New Hridoy Contributor says:
    Kotobar akoi post korben…
  2. shojibmdsh Contributor says:
    vai install hoy na to
  3. shojibmdsh Contributor says:
    apps not installed dekhay
  4. RANA Contributor says:
    dorrr,,
    14 ta mb e faw gelo,,,,
    install hoi na,,,,,

Leave a Reply