মোবাইল ফোন অপারেটর রবি সম্প্রতি হুয়াওয়ের সাথে চালু করেছে স্মার্টফোন বান্ডেল ক্যাম্পেইন। এই অফারের আওতায় রবি ও এয়ারটেল গ্রাহকরা আকর্ষণীয় বান্ডেল অফারসহ হুয়াওয়ে ওয়াই সেভেন প্রাইম হ্যান্ডসেটটি কিনতে পারবেন।

১৯ হাজার ৯শ টাকা মূল্যমানের হ্যান্ডসেটটিতে রয়েছে ৫ দশমিক ৫ ইঞ্চি স্ক্রিন, ৩২ গিগাবাইট মেমরি (জিবি), ১২ মেগাপিক্সেল (এমপি) ফ্রন্ট ও ৮ মেগাপিক্সেল (এমপি) রিয়ার ক্যামেরা এবং ৪ হাজার মিলিএমপিয়ার আওয়ার (এমএএইচ) ব্যাটারি।

বান্ডেল অফারের আওতায় রবি ও এয়ারটেল গ্রাহকরা বিনামূল্যে ২৪০ মিনিট অন-নেট (রবি-রবি/এয়ারটেল) টক-টাইম এবং ৬০ মিনিট অফ-নেট (রবি/এয়ারটেল-অন্যান্য অপারেটর) এবং ১২ গিগাবাইট (জিবি) ডেটা উপভোগ করতে পারবেন। টকটাইম ও ডেটা তিন মাসে সমান হারে পাবেন গ্রাহকরা এবং এর মেয়াদ হচ্ছে প্রতি মাসের প্রথম ২১ দিন।

অন-নেট মিনিট চেক করতে রবি গ্রাহকরা *১২৩ *০১৩#, অফ-নেট মিনিট চেক করতে *১২৩*০১৪# এবং ইন্টারনেট ব্যালেন্স চেক করতে *৮৪৪৪*৮৮# অথবা *১২৩*৩*৫# কোডটিতে ডায়াল করতে হবে। অন্যদিকে অন-নেট ও অফ-নেট মিনিট চেক করতে *৭৭৮*২৮২৯# এবং ইন্টারনেট ব্যালেন্স চেক করতে *৮৪৪৪ *৮৮# কোডটি ডায়াল করতে হবে এয়ারটেল গ্রাহকদের।

হুয়াওয়ের শোরুমসহ রবি সেবা ও এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টারগুলো থেকে বান্ডেল অফারটি গ্রহণ করতে পারবেন গ্রাহকরা।

3 thoughts on "হুয়াওয়ের ফোনে রবির বান্ডেল অফার"

  1. Smart Boy Tanvir Contributor says:
    copy post from mysmsbd….copy post teke dure takon nahole autore teke remove hoben
  2. muhammad shuvo Contributor says:
    vi all ke pemant diya mobile na ke kisti ase
  3. Nayon Sorkar Nayon Sorkar Contributor says:
    Plz Help ……
    Trickbd এর এডমিন প্যনেল এর দিষ্টি আকর্ষন কোরতেছি, আমি ২০ টি মানসম্মত পোষ্ট করার পরে ও আমাকে Author বানানো হচ্ছে না কেন? দয়া কোরে আমাকে আতি তারাতারি Author বানানো হোক।
    ★ I want to be a author. Please Rana brother help me to become a author. I will try my best to give some new on trickb.. I promise★

Leave a Reply