ইন্টারনেটে একটু সার্চ দিলেই অসংখ্য লিংক পাওয়া যায় যারা ফ্রিতে ফেইসবুকে বিজ্ঞাপন দেয়ার কুপন কোড দেয়ার কথা বলে। facebook ads coupon, free ads on facebook এই রকম কীওয়ার্ড দিয়ে গুগলে সার্চ দিলেই অসংখ্য লিংক বেরিয়ে আসবে যারা আপনাকে ফেইসবুকে ফ্রী বিজ্ঞাপন দেয়া কোপন কোড দেয়ার কথা বলবে। কিন্তু সত্যি হচ্ছে সেগুলোর একটিও কাজ করে না। কোন সাইট থেকে ফ্রি কোপন নিয়ে এড দিলেও তা ব্লক করে দে।

এখন উপায়? আসলে কিছু করাই নেই। ফেইসবুকে বিজ্ঞাপন দিতে হলে নরমালী আপনি এড বোস্ট করতে হবে।

প্রশ্ন করতে পারেন, আমার তো মাষ্টার কার্ড নাই? ফেইসবুকে বিজ্ঞাপন দিতে মাষ্টার কার্ড প্রয়োজন যা আপনার নেই। আবার অনলাইনে যে সকল ফ্রি কোপন কোড পাওয়া যায় তার ৯৯%ই ভূয়া। অনেকেই আপনাকে বলতে পারে, তাদের কোন প্রডাক্ট কিনলে তারা ফেইসবুকে ৫০ ডলার থেকে ১০০ ডলার এড দেয়ার জন্য কোপন কোড দিবে। আপনি প্রডাক্ট কেনার পর সেই কোড দিয়ে এড দিতে গিয়ে দেখলেন আপনার কান্ট্রিতে এই কোপন কোড এলাও করবে না।

এখনো আপনি ফ্রিতে ফেইসবুকে বিজ্ঞাপন দিতে চান? তাহলে আমি কয়েকটি ট্রাষ্টেড সাইটের কথা বলতে পারি। যেখান থেকে কোন কোন প্রডাক্ট কেনার পর আপনি ফ্রি কোপন কোড নিতে পারবেন যা ভূয়া হবে না। Amazon.com, eBay.com এই সাইটগুলোতে দেখুন। অনেকেই দেখবেন কোপন কোড অফার করবে। তাছাড়া Fiverr.com সাইটটিতেও খুজুন। ১ টি গিগ বা ৫ ডলারের বিনিময়ে অনেক হাই রেটেড সেলার পাবেন যারা ফেইসবুকে বিজ্ঞাপন দিয়ে থাকে। গিগ করার আগেই জেনে নিন আপনার কান্ট্রিতে কোপন কোড এলাও করবে কি না। এই পদ্ধতি গুলোর বাইরে আর কোন উপায়ে ফেইসবুকে ফ্রিতে বিজ্ঞাপন দিতে গিয়ে একাউন্ট ব্লক করবেন না।

6 thoughts on "বিনামূল্যে ফেইসবুকে বিজ্ঞাপন বা ফেইসবুকে বিনামূল্যে এড বোষ্ট করতে চান? ধরা খাওয়ার আগে এই টিউনটি পড়ুন"

  1. Rayhan Sajidul Hasan Contributor says:
    কেও ট্রিকবিডি টিউনার আইডি বিক্রি করলে, ইনবক্স প্লিজ
    fb.com/sajidloven
    1. Asif aqubal wabmaster sojib Contributor Post Creator says:
      thanx
  2. SAIKAT SAIKAT Contributor says:
    Vi free net de…
    1. Asif aqubal wabmaster sojib Contributor Post Creator says:
      ok
  3. Rajkumar lll Contributor says:
    photo very fi saranur jonno kon vpn kas kore akon bolben plz.kew help korun

Leave a Reply