Home » Games Review » [Mega Tune][Android Game] অল্প এম্বির মধ্যে Awesome ফাইটিং গেম Deadly Fighter 2 খেলুন সাথে আছে (রিভিউ+প্রিভিউ+ডাউনলোড লিংক)

2 weeks ago (Nov 05, 2017) 2,122 views

[Mega Tune][Android Game] অল্প এম্বির মধ্যে Awesome ফাইটিং গেম Deadly Fighter 2 খেলুন সাথে আছে (রিভিউ+প্রিভিউ+ডাউনলোড লিংক)

Category: Games Review Tags: , , , by

Hi Guys! কেমন আছেন সবাই?? আশা করছি আল্লাহতায়ালার রহমতে সবাই ভালই আছেন 😃

আমি Phantom Deluxe আবার ও চলে এসেছি নতুন গেম নিয়ে। এর আগে অল্প এম্বির গেম Real Football 2018 শেয়ার করেছিলাম তা অনেকেরই ভাল লেগেছে তাই ভাবলাম অল্প এম্বির মধ্যে ভাল ভাল গেম শেয়ার করি।

আজকে যেই গেমটি নিয়ে কথা বলবো সেই গেমটির নাম হল → Deadly Fighter 2

কিছু কথাঃ


Deadly Fighter সিরিজের ২য় গেম, এটি Baltaro Games ডেভোলপার বানিয়েছে। তাদের বানানো Deadly Fighter ব্যাপক জনপ্রিয়তা পাওয়াই Deadly Fighter 2 এসেছে।

রিভিউঃ


গেমটিতে রয়েছে ৪টি ঋতু Spring, Summer, Autumn & Winter। প্রতি ঋতুতে আছে ১০টা করে লেভেল। Character ছেলে বা মেয়ে নিয়ে খেলা যায়।কিছু Special power আছে যেগুলো Coin দিয়ে কিনতে হয়।গেম খেলার আগে সেটিংস থেকে গ্রাফিক্স হাই করে নিয়েন। শুরুর দিকে গেমটি সহজ বলে মনে হলেও আস্তে আস্তে কঠিন লেভেল আসবে।যারা ফাইটিং গেম খেলতে পছন্দ করেন তাদের জন্য এই গেমটি Highly Recommend করবো আমি।তাছাড়া খেলবেন নাইবা কেন?? গেমের সাইজ মাএ ২৪ এম্বি।

প্রিভিউঃ




ডাউনলোড লিংকঃ


♠ Apk → Click Here

Mirror Link → Click Here
ফেসবুকে আমাকে follow করুন ফেসবুকে আমি

আমার ফেসবুক ডাউনলোডিং গ্রুপের সাথে সংযুক্ত থাকুন

সবশেষে একটি কথা আমার করা এই টিউনটি ভাল লাগলে একটা Thanks দিয়েনl আর হ্যাঁ আমার অনুমতি ছাড়া কোথাও পোস্ট করবেন না পোস্ট করলে অবশ্যই Credit দিবেনl


Report

About Post: 21981

Phantom Deluxe ✅

কাউকেই খুব বেশী বিশ্বাস করবে না, মনে রাখবে শয়তান একবার একটি দেবদূত ছিল

4 responses to “[Mega Tune][Android Game] অল্প এম্বির মধ্যে Awesome ফাইটিং গেম Deadly Fighter 2 খেলুন সাথে আছে (রিভিউ+প্রিভিউ+ডাউনলোড লিংক)”

  1. Rj Rocky Rj Rocky (Author) says:

    ১০০ বার চেষ্টা করেও, ডাউনলোড করতে পারলাম না।
    যদি পারেন অন্য হোস্ট এ আপলোড করে তার পর শেয়ার করেন।

    • Rj Rocky Rj Rocky (Author) says:

      হচ্ছে ডাউনলোড।।।
      ১০০/১৫০ বার ট্রাই করার পর।
      তাও ফোনের মেইন ব্রাউজার দিয়ে হয় নি।

Leave a Reply