আপনি কি জানেন ব্যাটেল রেজ গেম সম্পর্কে? যেইটা এখন তৈরি করছে বাংলাদেশী গেম DEVLOPER ? নিশ্চয় অনেকে টিভিতে দেখে ফেলেছেন এবং জেনে ফেলেছেন এই গেম সম্পর্কে ।

কারা এই গেম তৈরী করছে?

এই গেমটি তৈরি করছে টিম রিবুট । রাত দিন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে তারা। বাংলাদেশে নির্মানকৃত সকল গেমের থেকে আলাদা ব্যাটেল রেজ । টিম রিবুট এর অনেক আশা এই গেম নিয়ে । নিজ দেশে তৈরী যেকোনো ভালো কিছুই আমাদের জন্য গৌরবের । টিম রিবুট আমাদের সেই গর্ব । আর দেশের জন্য কিছু দিতে পারা আরো গর্বের বিষয় । দেশকে এবার নতুন কিছু উপহার দিতেই ব্যাটেল রেজ নিয়ে কাজ করে যাচ্ছে টিম রিবুট .

কি কি থাকছে এই গেমে

এই গেমটি সিঙ্গেল প্লেয়ার ডেথম্যাচ, মালটিপ্লেয়ার ডেথম্যাচ এবং টিম ডেথম্যাচ মুডে খেলা যাবে এবং গেমটিতে থাকবে চ্যালেঞ্জিং সব ফিচার। এছাড়াও ফেসবুকের মাধ্যমে আমরা আমাদের বন্ধুদের কে ম্যাচ খেলার জন্য চ্যালেঞ্জ করতে পারবো। গেমটিতে ১০ রকমের ম্যাপ থাকবে। ১০ টি ম্যাপের মাধ্যমে অনেকগুলো দেশ কে উপস্থাপন করা হয়েছে। ১০ টি ম্যাপের মধ্যে বাংলাদেশের দুইটি ম্যাপ রাখা হয়েছে। এছাড়া গেম টিতে ২০ রকমের বন্দুক ব্যবহার করা হয়েছে, স্নাইপার রাখা হয়েছে। এছাড়াও রয়েছে ২০ রকমের বিভিন্ন বন্দুক বিষয়ে অভিজ্ঞ ২০ টি গেম চরিত্র। যে ২০ টি চরিত্রের একটি চরিত্রকে প্রথম পর্যায়ে গেমার বেছে নিয়ে গেমটি শুরু করতে হবে। এছাড়া গেমটিতে আছে বিভিন্ন ধরণের ইভেন্ট সিস্টেম যেখানে গেমারকে বিভিন্ন ধরণের চ্যালেঞ্জের মুখোমুখি হয়ে বিভিন্ন ধরণের গিফট আনলক করার সুযোগ থাকবে। গেমটি হতে যাচ্ছে বাংলাদেশের প্রথম কমপেটিটিভ গেম যার মাধ্যমে বিভিন্ন টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব। গেমটির গ্রাফিক্স এবং গেমপ্লে দুই দিক থেকে বিশ্বমানের করার জন্য ডেভেলপার রা অনেক পরিশ্রম করে যাচ্ছে। আশা করা যাচ্ছে বাংলাদেশে একটি গেম আসবে যা নিয়ে আমরা বিশ্বদরবারে গর্বের সাথে বলতে পারবো গেমটি মেইড ইন বাংলাদেশ।

বেটা ভার্ষনের রিভিউ দেখি আর গেমটি সম্পর্কে আরো কিছু জেনে নিই

যদিও এখন গেম রিলিজ হয়নি তবে গেমের মুভমেন্ট এবং সব দিক থেকে টেস্ট করার জন্য টিম রিবুট Gamers Of Bangladesh : গেমার্স অব বাংলাদেশ এর এডমিনদের কে টেস্ট করার জন্য বেটা ভার্ষন দিয়েছিল । এডমিন দের মধ্যে থেকে  Faysal  ভাই গেমপ্লে রেকর্ড করেন এবং গেম নিয়ে বিস্তারিত বলেন ।

গেমপ্লে এবং গমটি কেমন এ সম্পর্কে বিস্তারিত জানতে ভিডিওটি দেখুনঃ

আজ এ পর্যন্তই ,ধন্যবাদ 🙂

15 thoughts on "বাংলাদেশী নতুন এন্ড্রয়েড গেম ব্যাটেলরেজ সম্পর্কে আপনি কি জানেন? আসুন আজ পরিচিত হয়ে নিই এই গেম সম্পর্কে"

    1. Kafihasan Kafihasan Author Post Creator says:
      ধন্যবাদ
  1. AMBITIOUS AMBITIOUS Contributor says:
    no ss only video link…Good…but repoted
    1. Kafihasan Kafihasan Author Post Creator says:
      গেমপ্লে মানে বুঝেন? গেম প্লে এর আবার এস এস হয়? তাও আবার বেটা ভার্ষনের? জেনে শুনে ইনফো নিয়ে রিপোর্ট করবেন। মনে রাখবেন, অল্প বিদ্যা ভয়ংকর ✌

      ধন্যবাদ ☺

      1. NZS BOY Contributor says:
        ami o.report disi
    2. AMBITIOUS AMBITIOUS Contributor says:
      Wow. এক নাম্বারে ভুল করেন আবার এর উপর মাস্টারগিরি।ভিডিও টার কিছু ছবি দিলে কি হত না?আর ট্রিকবিডি এর নিয়ম অনুসারে ভিডিও লিংক দেয়া জাবে না যেখানে সাইট থেকেই লাইভ ভিডিও দেখা যায়
  2. Kafihasan Kafihasan Author Post Creator says:
    bolloam na? olpo bidda voyonkor? facebook e asen….inbox koren…kotha hobe inboxe …….. http://www.facebook.com/hasan812921 ….asa rakhi sot sahosh thakle facebook e inbox korben
    1. AMBITIOUS AMBITIOUS Contributor says:
      বাহ।।।
      ।আমি এখুনি Admin কে বলছি।
    2. NZS BOY Contributor says:
      এদেরকে যে কেনো Trickbd তে রাখে..এই Ambitious ভাই বলেছিলো যেই Gameplay এর লিংক দেয়েছেন সেই gameplay এর Ss দিতে।!Video এর ss দেয়া যায় এটা আপনি বুঝেন নিজে?পন্ডিত বেশি তাই না?একটা কথা বলি। আপনার মত অনেক পোলাপান দেখেছি।
    3. NZS BOY Contributor says:
      এদেরকে যে কেনো Trickbd তে রাখে..এই Ambitious ভাই বলেছিলো যেই Gameplay এর লিংক দেয়েছেন সেই gameplay এর Ss দিতে।!Video এর ss দেয়া যায় এটা আপনি বুঝেন নিজে?

Leave a Reply