Home » Pdf books » [বুক রিভিউ]সেই ইউ সেন (১,২) সাথে পিডিএফ লিংক ও কিছু কথা -সবাই দেখুন

2 months ago (Oct 05, 2017) 58 views

[বুক রিভিউ]সেই ইউ সেন (১,২) সাথে পিডিএফ লিংক ও কিছু কথা -সবাই দেখুন

Category: Pdf books Tags: , , by

আমি শাহাদাত হোসেন,

ট্রিকবিডিতে এটা আমার ৩য় পোষ্ট এবং এই পোষ্টের মাধ্যমে আমি অথোর রিকুয়েস্ট করব।যাই হোক প্রথমে রানা স্যারের সুস্থতা কামনা করি এবং স্যারকে একটা রিকুয়েস্ট করছি যেন মুভি রিভিউ নামে একটা ক্যাটাগরি খুলেন কারণ আমি নিয়মিত মুভি রিভিউ লিখবো হয়ত অনেক অথোর ও লিখতে পারেন।

যাই হোক আজকের পোষ্টে আমি একটা বইয়ের রিভিউ লিখবো। গত পোষ্টের কথা অনযায়ী লিখবো কারণ প্রথমে আমি বইটি নিজে পড়েছি এখন লিখতে বসলাম।আমার সবগুলো বুকস রিভিউ পোষ্টের ধাপগুলো হবে….

  • বইয়ের নাম,
  • লেখকের নাম,
  • বই প্রকাশের সাল,
  • বইয়ের সংক্ষিপ্ত কাহিনী,বইয়ের আনুমানিক দাম ও পিডিএফ ডাইনলোড লিংক (যদি থাকে)

তাহলে আজকের বুকস রিভিউ শুরু করি….

বইয়ের নাম:

সেই ইউ সেন (১ম ও ২য় খন্ড), রানা সিরিজ,বই নং-৭২,৭৩

লেখক:

কাজী আনোয়ার হোসেন

প্রকাশনী ও প্রকাশসাল:

সেবা প্রকাশনী, ১ম প্রকাশ ১৯৭৯, ২য়-২০০৮,৩য়-২০১৫

বইয়ের সংক্ষিপ্ত কিছু কাহিনী:

প্রথমেই বলে রাখি আমি যে কাহিনী বলবো তা সম্পূর্ণ আমার নিজের ভাষায় লিখা,আপনারা যারা রানা সিরিজ ভক্ত ও লাইক করেন তাদের জন্য এই বই টি সেরা বই হবে সময় কাটানোর জন্য, এটি স্পাই থ্রিলিং এর দারুন রুপ এবং মনে করা হয় কাজী স্যারের ১ম দিকের বই সমূহের সেরা একটি বই এটি।যাই হোক শুরু করি,

মাসুদ রানাকে হত্যা করার প্রতিজ্ঞা করে ইউ সেন যখন সে বার্মায় রানার হাতে পরাজিত হয়,সে বলে আজ হোক বা কালো হোক রানাকে ছাড়বে না সে(রক্তের রং বইয়ের কাহিনী)তার প্রতিজ্ঞা পূরণ করার জন্য সে আঁটঘাট বেঁধে নেমে যায় রানাকে হত্যাযা করার জন্য।ফ্রান্সে চেষ্টা করেও অল্পের জন্য পারেনি,ঢাকায়ও সে হত্যা র চেষ্টা করে টাইম বম্ব দিয়ে রানা এজেন্সির হেড অফিসে।এবার রানা ঘুরে দাড়ালো সে ইউ সেনকে হত্যা করবেনই কোন প্রকার অন্যর সাহায্য ছাড়াই মানে বিসিআই বা রানা এজেন্সির সাহায্য বাদেই।

এজন্য সে প্রস্তুতি নেয় ইউ সেন কে হত্যা করার জন্য কিন্তু ইউ সেনের কানে তখন ও তা পৌঁছেনি,রানা প্রস্তুতি নিতে থাকে শুধু মাত্র তাকে হত্যা করবে তাই, সেজন্য প্রথমে সে লন্ডন থেকে ৩ টা জ্বাল পরিচয় পত্র তৈরি করে এবং যায বেলজিয়াম বিশেষ ধরনের স্নাইপার রাইফেল বানানো র জন্য এসব কাজ চলতে থাক অতি সুক্ষভাবে ও অত্যন্ত গোপণে।যাই হোক রানা আবার ফ্রান্সে আসে ইউ সেনকে কোথায় খুন করবে তার পরিকল্পনা করার জন্য, তার পরিক্লপনা সব শেষ এখন সে অতি কৌশলে ফ্রান্সে অস্ত্র নিয়ে প্রবেশ করে -কিভাবে জানতে বই টি পড়তে হবে।

রানা র পেছনে পড়ে যায গোটা ফ্রান্সের প্রশাসন, রানা কি খুন না করেই চলে আসবে, শুধু ফ্রান্সের প্রশাসনই নয়, বিখ্যাত গোয়েন্দা ও পুলিশ ক্লড রাডো তাকে ধাওয়া করছে কারণ সে নাকি হত্যা করতে এসেছে ফ্রান্সের প্রেসিডেন্টকে।

ইউনিয়ন কর্স ও আর,এস,এস ওরানার পেছনে পড়ে আছে,গোটা ফ্রান্স জুড়ে তাকে খুজে বেড়াচ্ছে সবাই।খুন হল তার বান্ধবী….. বন্ধী হল রুপা….

দিন ঘনিয়ে এল সবাই ভাবলো রানা চলে গেছে কিন্তু রানা লুকিয়ে আছে প্যারিসেই, সে কোথায় ছিল জানতে হলে পড়তে হবে বইটি।

 

মুলত রানা সিরিজের সব বইয়ের মধ্য কখনও রানা কাউকে খুন করার জন্য এত মরিয়া হয়ে ওঠে নি তবে ইউ সেনের বেলায় ঘটল ভিন্ন দিক, শেষ পর্যন্ত রানা কি সফল হয় হাজার হাজার ইউনিয়ন কর্সের বাহিনী কে ধোকা দিয়ে খুন করতে, সে কি তাদের সব বাঁধা পেরুতে পারে..??? জানতে হলে সেই ইউ সেন পড়ে ফেলুন।

বইয়ের দাম আশি টাকার ওপরে হবে।আমি সবাইকে বইটির হার্ড কপিপড়ার জন্য অনুরোধ করছি এতে প্রকাশনী ক্ষতিগ্রসথ হয় না।

ডাউনলোড জোন….

দুঃখিত ভাইরা আমি পিডিএফ ডাউনলোড লিংক দিতে পারছি না তবে চেষ্টা করছিলাম,এই পোস্ট দিয়ে অথোর রিকু দিবো তাই লিংক দিলাম না।পোস্ট এপ্রুভ হলে কমেন্টে দিবো বা পোষ্ট আপডেট করব।তবেআপনার গুুগলে বইটি সার্চ করে ডাউনলোড করতে পারবেন।

 

বইটির পিডিএএফ অত্যন্ত ঝকঝকে পড়তে অসুবিধা হবেনা,না পারলে আমিই লিংক দিবো।


আজ এ পর্যন্ত আগামী পোষ্টে আবার আসবো কোন বই রিভিউ নিয়ে কিংবা মুভি রিভিউ নিয়ে।

ততদিন পর্যন্ত সুস্থ থাকু ন ট্রিকবিডির সাথে থাকুন এই প্রত্যাশা রইল…


    আমার পরবর্তী পোষ্ট গুলো হল:

  1.  স্পাইডার ম্যান হোম কামিং রিভিউ
  2. তুষার যাত্রা বা অকস্মাৎ সীমান্ত বইয়ের রিভিউ
  3. এন্ড্রয়েড গেমস রিভিউ(ডাটা সহ গেম ও ফুল সেটাপ সহ)

Report

About Post: 22479

Shahadat Hossain

জন্ম থেকেই শিখছি,এখনও শিখার জন্য সংগ্রাম চলছে, চলবে আজীবন…..

Leave a Reply