Home » Seo tricks » [Online Earn] সাইটে এস, ই, ও কি? ও কেন করতে হয়? আমাদের দেশে প্রচলিত ভণ্ড দের থেকে সাবধান!

1 month ago (Dec 21, 2016) 784 views

[Online Earn] সাইটে এস, ই, ও কি? ও কেন করতে হয়? আমাদের দেশে প্রচলিত ভণ্ড দের থেকে সাবধান!

Category: Seo tricks Tags: , , , , , by

বিসমিল্লাহির রহমানির রহিম, আসসালামু আলাইকুম।

  • প্রাথমিক কথাঃ 

অনেক কিছু দেখা , বুঝা ও শুনার পর আমি এই টিউন লিখছি, যা “দেখা , বুঝা ও শুনা” হয়েছে  তাতে একটা কথাই মনে হয়েছে- “বাঙ্গালী বলে কথা”। কষ্ট লাগে যখন দেখি এস, ই, ও, এর  নামে বিভিন্ন ব্লগ ও টিউনে পোস্ট ওকরে কোড দেয়, কিন্তু তাতে  মানুষ নিজের সাইটের এড ও লিংক কৌশলে আপনার সাইটে দিয়ে দিচ্ছে বিশেষ কোড এর মাধ্যমে। যা  ধরা যায়না।

আবার তারপরেও টাকা নেয় ২ হাজার ৫ হাজার যে যা পারে। তারপরেও সি,প্যানেল দেয়না, অর্থাৎ এইটা করতে যত যায়গায় একাউন্ট করা লাগে তার লগইন (পাসোয়ার্ড)  দেয়না্‌ যাতে আবার তার কাছে যাওয়া লাগে। আর কোচিং এ ফুল পরিচয় সহ পড়ান হয় সেহেতু টাদের কাছে খরচ হবে ১৫-২০ হাজার টাকা। <> এটার নাম ট্যাগ, একটা অপেন একটা ক্লোজ, এভাবে পড়ান হয়।

যাহোক, আপনি যদি এটা জানেন, আর কাউকে করে দেন , ২০ হাজার না, ২ হাজার ও না, মাত্র ২০০-৩০০ টাকা দাবি করেন তাকে শিখানো কালীন নেট খরচ হিসেবে, তবে সে দেখবেন আপনাকে ব্লক করে দেবে, কথা বলা অফ করে দেবে, অই যে বললাম, বাঙ্গালী বলে কথা।  বাই দা ওয়ে , আসুন এস ই ও বিষয়ে কিছু জেনে নিইঃ 

  • এস, ই, ও কি? ও কেন করাবেনঃ.

এস, ই, ও এর পুর্ণ রূপ হলো “সার্স ইঞ্জিন অপটিমাইজেশন /Search Engine Optimization , ” যার অর্থঃ সন্ধান যন্ত্র নিখুতকরন। সার্স ইঞ্জিন কি? এটা হলো সা সব সাইট যেখানে মানুষ কিছু দরকারে সার্স করে ও অনেক কিছু পায়, পড়ে ও উপকার পায়।  আপনি আপনার সাইট এস, ই, ও  না করালে আপনার সাইটে লেখা বা কোন কিছু গুগল,ইয়াহু, বিং, সহ কোন সার্স ইঞ্জিনে খুঁজে পাবেনা, তারা পাবে অন্যের লেখা, আপনার টা নয়।

  • এস, ই, ও এর রাস্তা বা পথঃ.

চেষ্টা এর বিকল্প কিছুই নেই , অসম্ভব বলে কিছু নেই। ডাক্তারের কাছে কর্মকারের দা কাচি বানানো অসম্ভব, কর্মকারের দ্বারা অপারেশন করা অসম্ভব, কিন্তু কাজ টা যদি অসম্ভব হতো তবে ডাক্তার , বা কর্মকার বলে কিছু থাকতো না। তাই চেষ্টা করুন, গুগল প্লে স্টোরে ভালো এপ্স আছে, অনলাইনে অনেক লেখা পাওয়া যায়, শিখে ফেলুন , নিজের কাজ নিজে পারবেন, হা তবে কাউকে ফ্রি উপকার করতে যাবেন না। ২০ হাজার টাকার এস ই ও আপনি কাউকে ৭ দিনে ফ্রি শিখায়ে দিবেন, আর তার কাছে জিজ্ঞাসা করে দেখবেন, “কিভাবে ফেসবুক ফ্রেন্ড ডীলেট করবো” ঐ লোক বলবে ঃ হা আছে সিস্টেম” – হাহা। তখন বুঝবেন কাকে কি দিয়েছেন, আপনি যেন তার কাছে দুনিয়ার বোটা চেয়েছেন? তাই এরকম শুরু করছে। যাহোক আবার বলছি, দামি জিনিসের কাজ কাউকে ফ্রি তয়ে উপকার করবেন না, কোথাও লিখলেন কেউ পড়ে নিলো সেটা আলাদা। বিপদ থেকে বাছবেন, আমার যবনের এই খারাপ অভিজ্ঞতা গুলো শেয়ার করলাম ট্রিক বিডি তে, ভালো লাগে ট্রিক বিডি।

আল্লাহ আপনাদের ভালো রাখুন।






 

Report

About Post: 16173

Md Khalid

* আন্দাজে কমেন্ট নয়;-- সত্যবাদী হইলে প্রমাণ সহ কথা বলা আল্লাহ আদেশ - সুরাহ আনআম ১৪৩... * ধর্মীয় বিষয়ে সত্য জানার একমাত্র উপায় কুরআন ও হাদীস. আপনি মুর্খ না হইলে যারা জানে তাদের কাছ থেকে জেনে নিন কোথায় আছে, তারপর নিজে পড়ে নিন। শুনা কথার দাম নেই। * দোষ দেখলে মুসলিমের মত ভদ্র ভাবে বলে দিবেন।....... .... * এই ওয়েবসাইট কোন এড নয়, ইসলামিক জ্ঞানের বিশাল সম্ভার, ঘুরে আসতে পারেন www.islamhouse.com/bn ..... & www.assunnahtrust.com

13 responses to “[Online Earn] সাইটে এস, ই, ও কি? ও কেন করতে হয়? আমাদের দেশে প্রচলিত ভণ্ড দের থেকে সাবধান!”

  1. শাওন শাওন (Contributor) says:

    আমার পোস্ট গুলো রিভিউ করুন আশা করি সবার কাজে লাগবে

  2. King Sam King Sam (Author) says:

    ভাইয়া Android 4.2.2 এবং Rooted ফোন। এর জন্য ভাল
    একটা Sreen Recorder দেন যেটা
    দিয়ে Screen এর সাথে Voice ও
    Record হবে। Please…..please খুব
    দরকার।

  3. Mintu Ahmed Mintu Ahmed (Author) says:

    সুন্দর উপদেশ।

  4. oxs97418@dsiay.com (Contributor) says:

    কিরে তুরা কি শুরু করছত। ভালো পোস্ট করস না কেন,,,,,,আর কপি পোস্ট করস।।।ট্রিকবিডি থেকে কপিবিডি হয়ে যাবে।।।

    • Md Khalid Md Khalid (Author) says:

      কি রে তোরা কিরে তুরা কি শুরু করছত? ভালো কমেন্ট করসনা কেন? আর না পড়ে কমেন্ট পোস্ট করস? ট্রিকবিডি থেকে আন্ধা/ কানাবিডি হয়ে যাবে।।।
      (না দেখে না পড়ে কমেন্ট)

Leave a Reply