Home » Technology Updates » বাজারে সিম্ফনির নতুন আকর্ষণ, সিম্ফনি পি ৮ প্রো

4 months ago (Aug 25, 2017) 2,633 views

বাজারে সিম্ফনির নতুন আকর্ষণ, সিম্ফনি পি ৮ প্রো

Category: Technology Updates Tags: , by

সিম্ফনি এবার দেশের বাজারে নিয়ে এসেছে নতুন একটি স্মার্টফোন। ফোনটির মডেল ‘সিম্ফনি পি৮ প্রো’। নতুন এই ফোন দিয়ে রাতেও অসাধারণ ছবি তোলা যাবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লের স্মার্টফোনটির অপারেটিং সিস্টেম এন্ড্রয়েড ন্যুগাট ৭.০। ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসরের ফোনটিতে আছে ২ জিবি র‌্যাম এবং ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ যা মেমোরী কার্ডের মাধ্যমে ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফোনটিতে সেলফি তোলার জন্য আছে সেলফি ফ্ল্যাশ ল্যাম্পসহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামরা এবং ব্যাক সাইডে আছে ডুয়াল ফ্ল্যাশসহ ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা। যা দিয়ে রাতেও ভাল ছবি তোলার জন্য দিবে বেস্ট ক্যামেরা এ্যাক্সপেরিয়েন্স আর সাথে আছে ওয়ান টাচ সেলফি বাটন।অধিক সময় চার্জ ধরে রাখার নিশ্চয়তা দিতে ফোনটিতে আছে ২৮০০ এমএএইচ লি-পলিমার ব্য্যাটারী।

এছাড়াও এই স্মার্টফোনটির আরেকটি বিশেষ দিক হল থ্রি ডি সাউন্ড ইফেক্ট। দুটি স্পীকার থাকার কারণে পাওয়া যাবে সারাউন্ডিং সাউন্ড সিস্টেম। স্মার্ট এ্যাকশন ফিচারের মাধ্যমে সেটের আনলক বাটন প্রেস না করে শুধু মাত্র স্ক্রীণের উপর ডাবল ট্যাপ করেও ফোন স্লীপ মোড থেকে রানিং মোডে নেওয়া যাবে। ওয়ান টাচ সেলফি দিয়ে ছবি তোলার পাশাপাশি ডাবল ট্যাপ করে কল রিসিভ করা যাবে।

স্মার্টফোনটি দেশের সিম্ফনি মোবাইলের সকল আউটলেটে ব্ল্যাক, ব্ল্যাক-গ্রে এবং গোল্ডেন কালারে পাওয়া যাচ্ছে। মাত্র ৯৪৯০ টকা।

See More….. অনলাইন আর্নিং মাসে 5000-10000 টাকা নো চার্য। পেমেন্ট বিকাশ এ পাবেন।

Report

About Post: 22573

Najmul Islam

কিছু শিখতে এবং শিখাতে এসেছি। জীবন একবার, বার বার নয়। যত পারো মানুষের উপকার করো। আল্লাহ ভালবাসবে💗💗💗 যারা বেকার অনলাইনে আয় করতে চান আমার সাথে যোগাযোগ করুন। ফেজবুকে আমি My WhatsApp Number: 01743775043

3 responses to “বাজারে সিম্ফনির নতুন আকর্ষণ, সিম্ফনি পি ৮ প্রো”

  1. Najmul (Author) says:

    Author ID Kinte Cai

Leave a Reply