আশাকরি সবাই ভালো আছেন ।এখন আমরা প্রায় সবাই Youtube এ ভিডিও দেখি ।এর মধ্যে কিছু ভিডিও আমাদের অনেক ভালোলাগে আর ভিডিওটি আমরা ডাউনলোড করে রাখতে চাই আর তখনি আমরা সমস্যায় পড়ি কারণ কম্পিউটারের Browser এ বিভিন্ন ধরনের এক্রটেনশন ব্যাবহার করে Youtube থেকে ভিডিও ডাউনলোড করা যায় কিন্তু মোবাইলে সেটা করা যায়না ।আর আপনারা অনেকেই অনেক Youtube downloader site ব্যবহার করেন কিন্ত সেগুলো দিয়ে সব ভিডিও ডাউনলোড হয়না।  তাই আজকে আপনাদের কাছে নিয়ে এলাম চমৎকার একটি সাইট যেটা থেকে অতি সহজে Youtube এর ভিডিও ডাউনলোড করা যায় ।যেভাবে ভিডিও ডাউনলোড করবেন । প্রথমে

এই লিংকে যান

তারপর আপনি যে গান ,নাটক ,ছবি ,ফান ভিডিও ডাইনলোড করতে চান সেটার নাম লিখে সার্চ করুন ।আপনার কাঙ্খিত ভিডিও পেলে সেটাতে ক্লিক করুন এর পর অনেক ধরনের রেজুলেশন এর ভিডিও আসবে আপনার যেটা প্রয়োজন সেটা ডাউনলোড করে নিন ।

 

এখানে অনেকেই বলতে পারেন যে Youtube এর ভিডিও নামানোর জন্য অনেক এপ পাওয়া যায় কিন্তু একবার ভেবেছেন কি ওই এপগুলো আপনার মোবাইলের কোন ক্ষতি করছে কি না।একটা সাধারন এপ ও Youtube downloader app এর দিকে ভালোভাবে লক্ষ দিয়েন নিজেই বুঝতে পারবেন যে আসলেই এপগুলো আপনার মোবাইলের জন্য ভালো না খারাপ।

সবাই ভালো থাকবেন।

6 thoughts on "Youtube এর ভিডিও download করুন আপনার মোবাইল দিয়ে কোন ঝামেলা ছাড়া"

  1. Yeasin Yeasin Contributor says:
    keo ei sit-e bebohar korbe na…ad.s e bora
    1. Rahat mahmud Rahat mahmud Author Post Creator says:
      Ad remove করা হয়েছে
    1. Rahat mahmud Rahat mahmud Author Post Creator says:
      পোস্টটি আমার ছিলো
  2. BlaCk DRoiD AnDroid Author says:
    ইউটিউব থেকে ডাইরেক্ট ডাউনলোড দেওয়া যায়।।।আমি পোস্ট করছি।।
  3. Mahedi Hasan sm munna Contributor says:
    nice. post.
    9 tah post korci ppss author me plss

Leave a Reply