গত অগাস্টে HMD Global পৃথিবীর সামনে এনেছিলো নতুন Nokia 8। কোম্পানি জানিয়েছিলো সারা বিশ্বব্যাপী লঞ্চের পরিকল্পনা নিয়ে এই ফোন লঞ্চ করেছিল। ঘোষনার পরেই Nokia 2-এর সম্পর্কে অনেক নতুন খবর বাজারে আসতে শুরু করে।

সম্প্রতি ইন্টারনেটে দেখা যার এই ফোনের ছবি। এছাড়াও HMD Global নিশ্চিত করেছে দূটি ভেরিয়েন্টে লঞ্চ হবে এই ফোন দুটি ভেরিয়েন্টেই থাকবে LTE Band 5। সম্প্রতি নতুন এক তথ্যে জানা যাচ্ছে নতুন Nokia 2 তে থাকবে 4000mAh ব্যাটারি। এটাই Nokia-র যেকোন অ্যা নড্রয়েড ফোনে সবথেকে বড় ব্যাটারি। কম ফিচারের ফোনে এই বিশাল ব্যাটারির জন্য আশা করা যাচ্ছে অন্তত দুই দিন ব্যাক-আপ পাওয়া যাবে এই ফোনে।

আরও জানা যাচ্ছে নতুন Nokia 2 তে থাকবে ৫ ইঞ্চি 720p ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে Qualcomm Snapdragon 212 প্রসেসার। আশা করা হচ্ছে কোম্পানির অন্য অ্যানড্রয়েড স্মার্টফোনের মতোই এই ফোনেও থাকবে স্টক অ্যানড্রয়েড নুগাট। কবে থেকে পাওয়া যাবে নতুন এই ফোন তা এখনো জানা যায়নি। জানা যায়নি ফোনের দাম সম্পর্কে কোন তথ্যও। তবে বাজারে খবর নতুন এই ফোনের দাম Nokia 3 -এর থেকে কম হবে। অবশেষে সেই দিন ফিরে আসতে চলেছে যখন আবার একটি নোকিয়া ফোনে একাধিক দিন ব্যাটাতি ব্যাক-আপ দেবে।

9 thoughts on "Nokia 2 তে থাকবে 4000mAh ব্যাটারি (সম্ভবত )"

  1. Alihasan_rana Contributor says:
    Amar kunu labh nai.bad post
  2. hasan Author says:
    vai eta kon katagorir post. Eita to kono trik o na. eita share korlen keno.bujlamna
    1. Noor1122 Contributor says:
      Ata Upcoming New Smartphone er Features Somporkhe diya howeche.
      Sometimes category doesn’t Matter.
  3. Md Habibul Basher Contributor says:
    vai Nokia 3 er Review den…..,..
  4. Noor1122 Contributor says:
    Good Post
    But Nokia and Samsung Fact:-
    They Love to be got Hang. Tai surur dike kono Smartphone kina nai Valo ai 2 Brand er. Kinar age onno der kinar Por Experience ta jana uchit ai 2 brand er bepare.
  5. Trickbd_sdq Author says:
    আমার ফোন এব ব্যটারি 4900mAh

Leave a Reply