আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভাল আছেন।আমিও আল্লাহতালার রহমতে ও আপনাদের দোয়াই ভাল আছি।

আমি সব সময় চেস্টা করি সবাইকে ভাল কিছু দেবার।তেমনি আজকেও নিয়ে আসলাম অসাধারণ একটি অ্যাপ।আমরা প্রতিনিয়ত কতোরকম অ্যাপ ব্যাবহার করছি অনলাইনে কত কত সময় দিচ্ছি।কিন্তু একবারো কি খেয়াল করছি এই বিভিন্ন অ্যাপ বা ইন্টারনেট আপনার অজান্তেই আপনার শত্রু হয়ে দিনের পর দিন আপনার ক্ষতি করে যাচ্ছে?অ্যাপ ইন্সটল দেয়ার সময় আমরা কয়জন বা পারমিশন খেয়াল করি।এমন ও হতে পারে এই অ্যাপ গুলো আপনার ফোনে স্পাই হয়ে আছে।আপ্নার সব তথ্য পাচার করে দিচ্ছে আপনি টেরিই পাচ্ছেন না।তবে ভয় নেই আমি যে অ্যাপ নিয়ে আসছি তা দিয়ে আপনি খুব সহজেই আপনার ফোনের স্পাই খুজে বের করতে পারবেন।

সবচেয়ে বর কথা এই ২০০ কেবি সাইজের অ্যাপের দাম 4$ প্লেস্টোরে।তবে ভয় নেই আমি দিচ্ছি একদম ফ্রিতে।

চলুন দেখে নেয়া যাক এই অ্যাপটি কিভাবে কাজ করে।

বর্তমানে অনেক অ্যাপ আছে যা আপনার ফোনের কল,SMS,আপনার লোকেশন ইত্যাদির উপর নজরদারি করে, এই সমস্যা গুলো সলভ করে।
অ্যাপটি XDA-Developers দের তৈরি করা।
আপনার ফোনের সব অ্যাপ স্কান করে খুজে বের করে কোন অ্যাপ আপনার ডিভাইসের জন্য ক্ষতিকর ।এবং সাথে সাথে ওয়ার্ণিং দেয়।

এছাড়াও আরো অনেক সুবিধা পাবেন এই অ্যাপে।সবচেয়ে বড় কথা অ্যাপটি একবার হলেও আপনার ফোনে ইন্সটল করা উচিৎ।ব্যাবহার না করেন একবার হলেও স্কান করে দেখা উচিৎ আমি মনে করি।শুধু আমি না XDA-Developers দের ও একই কথা।

তাই আর দেরি কেন এখনি ডাউনলোড করে নিন কাজের এই অ্যাপটি।

Click here to download

অ্যাপ গুলো খুজে বের করতে এবং টিউন লিখতে অনেক কষ্ট হয় তাই অবশ্যই আপনার মূল্যবান মতামত দিবেন।আর কেও কপি পেষ্ট করলে প্লিজ ক্রেডিট টা দিতে ভুলবেন না।ভাল লাগলে সেয়ার করতেও ভুলবেন না কিন্তু।

পোস্ট টি প্রথম প্রকাশিত হয় এখানে

One thought on "আপনার অজান্তেই আপনার ফোনে কি কেও নজরদারি করছে।আপনি হয়তো কিছুই জানেন না ,কিন্তু জানে এই ২০০ কেবি 4$ মূল্যের অ্যাপ।আপনার সুরক্ষার জন্য ১ মিনিট হলেও ব্যাবহার করুন।"

  1. Fahim Fahim Author says:
    ধুর ডাউনলোড হয়না


Leave a Reply