কিভাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ 2021 লাইভ দেখবেন: প্রিয় দর্শক, কিভাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ 2021 লাইভ দেখবেন সেই পোস্টে স্বাগতম। আজকে আমি আপনাদের কয়েকটি উপায় বলে দিবো কিভাবে আপনারা মোবাইল অথবা পিসি থেকে যেভাবে টিভি ছাড়া টি-২০ বিশ্বকাপ লাইভ দেখতে পারবেন।

কিভাবে এবং কোথায় আইসিসি টি ২০ বিশ্বকাপ ২০২১ লাইভ ক্রিকেট ম্যাচ অনলাইনে দেখতে হবে? অ্যান্ড্রয়েড মোবাইল দিয়ে কীভাবে আইসিসি ক্রিকেট টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ লাইভ দেখাবেন? কিভাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ লাইভ দেখবেন? আজ আমরা আপনার সব প্রশ্নের উত্তর দেব। এই পোস্টে আমরা বিশদে আলোচনা করব কিভাবে টি ২০ বিশ্বকাপ ২০২১ লাইভ দেখতে হবে।

2021 টি-টোয়েন্টি বিশ্বকাপ 16 অক্টোবর থেকে শুরু হচ্ছে। টি-টোয়েন্টি বিশ্বকাপ 2021 এবার দুটি ভাগে অনুষ্ঠিত হবে। টি -টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের ২০২১ সালের সুপার ১২ সংস্করণটি  16 অক্টোবর থেকে মোট ১২ টি দল নিয়ে অনুষ্ঠিত হবে, যার মধ্যে চারটি দল বাছাই পর্বে খেলছে এবং বাকি ছয়টি দল ইতিমধ্যেই মূল পর্বে রয়েছে।

আপনি সহজেই টিভি চ্যানেলে লাইভ ক্রিকেট ম্যাচ স্কোর দেখতে পারেন। কিন্তু যখনই আপনি বাড়ির বাইরে থাকবেন, এই পোস্টে উল্লিখিত পদ্ধতিতে আপনি অনলাইন ক্রিকেট ম্যাচ দেখতে পারবেন।

 

লাইভ টি ২০ বিশ্বকাপ ২০২১ ক্রিকেট ম্যাচ অনলাইনে দেখতে নিচের ধাপগুলো অনুসরণ করুন। অনলাইনে ক্রিকেট ম্যাচ দেখার উপায়। কিভাবে টি -টোয়েন্টি বিশ্বকাপ 2021 লাইভ দেখুন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সবগুলো ম্যাচ বাংলাদেশসহ সারা বিশ্ব থেকে সরাসরি উপভোগ করা হবে। আমাদের দেশের সরকারি টিভি চ্যানেল বিটিবি এবং বেসরকারি টিভি চ্যানেল জিটিবি, টি স্পোর্টস টি -টোয়েন্টি বিশ্বকাপের খেলা সরাসরি দেখানো হবে।

তো আজকে আমরা নিন্মোক্ত উপায়গুলোতে টি-২০ বিশ্বকাপ দেখবোঃ

  • টিভি চ্যানেল (কোন কোন চ্যানেল এ দেখতে পারবেন)
  • ফেসবুক
  • ওয়েবসাইট(অনেক ওয়েবসাইটে আপ্নারা লাইভ দেখতে পারবেন তারমধ্যে আমি বলে দিবো কয়েকটি)
  • অ্যাপ

টি -টোয়েন্টি বিশ্বকাপ কিভাবে 2021 লাইভ দেখুন:
1. টিভি চ্যানেল: টি-টোয়েন্টি বিশ্বকাপ 2021 বাংলাদেশের অনেক সরকারি ও বেসরকারি চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। লাইভ খেলা দেখাবে এমন সব টিভি চ্যানেল দেখে নিন।

বিটিভি।

জিটিভি।

টি-স্পোর্টস।

 

২. ফেসবুক: আপনি ফেসবুকে লাইভ ক্রিকেট ম্যাচ দেখতে পারেন। লাইভ দেখতে আপনি নিচের ধাপগুলো অনুসরণ করুন।

প্রথমে আপনার মোবাইল বা কম্পিউটারে ফেসবুক খুলুন।

“লাইভ ক্রিকেট” লিখে ফেসবুকে সার্চ করুন।

তারপর ভিডিও অপশন সিলেক্ট করুন।

এখন যে ম্যাচগুলো লাইভ হবে, তা আপনাদের সামনে থাকবে।

আপনি যে ম্যাচটি দেখতে চান তাতে ক্লিক করতে পারেন।

৩.ওয়েবসাইটঃ

অনেক ওয়েবসাইটে লাইভ দেখা গেলেও আমার মতে এই দুইটা সাইট বেস্ট|

  1. Cricbuzz: আপনি যদি একজন ক্রিকেটপ্রেমী হন তাহলে আপনি অবশ্যই Cricbuzz সম্পর্কে জানেন। যদি না হয় এখানে শুধু আপনার জন্য একটি নতুন ওয়েবসাইট! যেখানে সকল ধরনের ক্রিকেট ফরম্যাটের লাইভ তথ্য এবং লাইভ স্কোর দেখানো হয়। আপনার যদি WiFi, 3G, 4G ইন্টারনেট সংযোগ না থাকে তবে এটি আপনার জন্য একটি দুর্দান্ত বিকল্প।

Cricbuzz এবং আপনি সহজেই 2G নেটওয়ার্কের মাধ্যমে ক্রিকেট লাইভ স্ট্রিম দেখতে পারেন। এটিতে আপনি 2021 টি-টোয়েন্টি বিশ্বকাপের সমস্ত ম্যাচ সম্পর্কে তথ্য পাবেন।

ওয়েবসাইট লিংকঃ Click Here

  • 2.CricHD

Crichd ওয়েবসাইট থেকে আপনি স্কাইস্পোর্টস ক্রিকেট, স্টারস্পোর্টস, স্টারস্পোর্ট হিন্দি, উইলো ক্রিকেট এইচডি, পিটিভি স্পোর্টস, টেন স্পোর্টস পিকে-এর মাধ্যমে টি-টোয়েন্টি ম্যাচ দেখতে পারবেন। তবে এই সাইটটি শুধুমাত্র পিসি ব্যবহারকারীদের জন্য পারফেক্ট, যদিও এটি মোবাইলে দেখা যায়, তবে মোবাইল ঘোরাতে হবে।

ওয়েবসাইট লিংক 1: এখানে ক্লিক করুন

দ্রষ্টব্য: শুরুতে সাউন্ড অফ থাকবে, আপনাকে নিচ থেকে সাউন্ড বাড়াতে হবে। যদি সাউন্ড অপশন না আসে, আপনি পেজটি রিফ্রেশ করে সেখানে মাউস নিয়ে যেতে পারেন, তাহলে দেখতে পারবেন।

৪. অ্যাপ
এমন অনেক অ্যাপ আছে যেখানে আপনি লাইভ টি-টোয়েন্টি বিশ্বকাপ দেখতে পারেন।

এখানে আমি আপনাকে কিছু অ্যাপ্লিকেশন তালিকা দিচ্ছি:

  • এইচডি স্ট্রিমজ,
  • বিডি কাস্ট,
  • মাই জিপি,
  • টফি,
  • লাইভ ক্রিকেট টিভি,
  • বাইস্কোপ

এখন আমি আপনাদের বলছি এই অ্যাপগুলো কিভাবে দেখবেন।

বিডি কাস্ট,মাই জিপি,টফি,লাইভ ক্রিকেট টিভি,বাইস্কোপ এই কয়েকটি অ্যাপ আপনারা প্লে ষ্টোর এ পেয়ে যাবেন।সেখান থেকে ডাউনলোড করে তাদের নিজস্ব সার্ভার অথবা জিটিভি,টি-স্পোর্টস থেকে দেখে নিতে পারবেন।

কিন্তু এইচডি স্ট্রীমজ অ্যাপ প্লেষ্টোর এ পাবেন না।সেজন্য গুগলে সার্চ করুন এইচডি স্ট্রীমজ এপিকে লিখে।

তারপর ডাউনলোড করে ওপেন করুন।
তারপর আপনি সমস্ত টিভি তালিকা এবং ক্রীড়া নেটওয়ার্ক পাবেন।


লাইভ টি-টোয়েন্টি বিশ্বকাপ দেখার জন্য আপনাকে একটি টিভি চালু করতে হবে।তাই যে কোন টিভি খুলুন এবং লাইভ টি-টোয়েন্টি বিশ্বকাপ দেখুন।

 

আজ এই পর্যন্তই।আশা করছি আপনাদের অনলাইনে খেলা দেখতে আর সমস্যা হবেনা।

এই পোস্ট টি প্রথম প্রকাশিতঃ আমাদের সাইটে 

সকল প্রকার খেলার নিউজ সবার আগে পেতে ভিজিট করতে পারেনঃ cricfancy.com

 

 

3 thoughts on "কিভাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ ফ্রিতে দেখবেন? সকল উপায়গুলো দেখে নিন।"

  1. Black Fire Black Fire Author says:
    HDstreamz na use korai valo privacy issue ache tyr using others or just direct m3u8 links
    1. SM MUNNA SM MUNNA Author Post Creator says:
      Janina vai.but valoi
  2. A M A M Contributor says:
    ptv sports 🙂

Leave a Reply