আসালামু আলাইকুম, কেমন আছেন সবাই?আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন।আমি ও ভালো।আজ আপনাদের সাথে আমি শেয়ার করব এমন একটা অ্যাপস যেটা সবাই খুঁজছে।তার আগে কিছু কথা বলে নেয়।

আমরা অনেক ৩জি এরিয়াই ব্যাস করি কিন্তু ৩জি পায় না !সেই ক্ষেত্রে আমরা ৩জি ইন্টারনেট পায় না কিনবা ৩জি H পায় কিন্তু H++ পায় নেট অনেক স্লো।এবার আমার জীবনের ঘটনা টা বলি আমার মোবাইল Symphony W125 একটু সমস্যা করছিল সেটা হোল ৩জি এরিয়া সব ৩জি কিন্তু ৩জি নেটওয়ার্ক পাচ্ছে না মাঝে মাঝে পাচ্ছিলো আবার সব সময় নেটওয়ার্ক করস দেখছিল চলে গেলাম যশোরের মোবাইল ঠিক করার দোকানে বলে রাখা ভালো যে যশোর আমার নানা বাড়ি না হলে অনেকে মনে করবেন যে আমি কপি-পেস্ট করছি।অরা বলল যে এটা ঠিক হবে না একটা IC নষ্ট হয়ে গেছে দাম ৫০০-৬০০ টাকা এখনো ওটা মার্কেটে আছি নেয় কয় একমাস পরে আসবে তখন ঠিক করেন।আমার মন খারাপ হয়ে গেল তারপর আমার ভাই এর ওয়াইফাই দেয়ে নেট ঘাটাঘাটি করতে করতে একটা অ্যাপস পেলাম মনে হোল ফালতু তাও ডাউনলোড করে দেখি।ডাউনলোড করার পরে দেখি যে আমার ৩জি ঠিক হয়ে গেসে যদিও আগের মতো স্পীড নেয় তারপরেও অনেক সুন্দর স্পীড।আমার মনে হয় যাদের মোবাইলে ৩স্পীড বেশী দরকার তারা এই অ্যাপস টি ব্যবহার করতে পারেন বেশী কথা না বলে আমি আপনাদের অ্যাপসটির ডাউনলোড লিংক দিতে চায়।

অ্যাপস টি ডাউনলোড করুন এখান থেকে

আমার এই লেখাটি সবার মাঝে শেয়ার করুন।

3 thoughts on "আপনার মোবাইলে কি ৩জি ইন্টারনেট সমস্যা হচ্ছে! আপনি কি আপনার ৩জি গতি বাড়িয়ে নিতে চান ? তাহলে এই টিউনটি দেখুন আসল 3G Speed ফিরে পাবেন"

  1. Moksudur Rahman Contributor says:
    দূর মিয়া এইটা কপি করছেন.
  2. shuvo.just Contributor says:
    Phone e charge thake na aita use korle.
    Baje app akta
  3. Rifatspir Contributor says:
    2 weeks use korsi kono change pelam na… mone hoi na aita tamon akta effective app 🙂

Leave a Reply