সেলফি কি সে বিষয়ে আর নতুন করে কিছু বলার কিছু নেই। যেহেতু আমার টিউনটি আপনি পড়ছেন, ধরেই নিচ্ছি আপনিও আমার মত একজন সেলফি পাগল।এখন স্মার্টফোনের যুগ। একই সাথে সোশাল নেটওয়ার্কিং এরও যুগ। তো আর কি? হাতে আছে ডিজিটাল ক্যামেরা, ফেবুতে আছে হাজার হাজার বন্ধু। শুধু সেলফি তোলো আর ফ্রেন্ডদের সাথে শেয়ার কর।আমরা সবাই প্রায় সেলফি তুলতে অভ্যস্ত। কিন্তু VIDEO SELFIE এরসাথে মনে হয় সবাই পরিচিত নই। অবাক হচ্ছেন মনে হয়? হ্যা, অবাক হবারই কথা অবশ্য। আমি নিজে App টি ব্যবহার করে যারপর নাই অবাক হয়ে গেছি।একথা সত্য যে VIDEO SELFIE সেলফি জগতে এক নতুন দিগন্ত। আপনি এখন থেকে Animated সেলফি তুলতে পারবেন। তাও আবার 3D Modeএ। কি অবিশ্বাস্য লাগছে, তাই না? তো চলুন MSQRD সম্পর্কে বিস্তারিত সবকিছুজেনে নেয়া যাক।প্রথমেই আমরা কিছু Screenshot দেখবঃ




MSQRD এর প্রধান আকর্ষণঃ১. Video/Animated Selfie2. Selfie with masks and nice effects3. SElfie in 3D environment.

ভিডিও সেলফিঃ

প্রথমে জেনে নেয়া যাক ভিডিও সেলফি সম্পর্কে। সেলফি বলতে মূলত Still Image কেই বোঝায়। কিন্তু ধরুন আপনি আপনার সেলফি কে Animate করতে চান। তখন ভিডিও সেলফির প্রয়োজন হবে।আপনি ভিডিও করার সময় আপনার ইচ্ছে মত মাস্ক ও ইফেক্ট যোগ করতে পারবেন।

মাস্কসঃ

মাস্ক মানে মূখোশ। আমরা অনেক সময় মজা করার উদ্দেশ্যে নানান ধরনের Image Editing Tool ব্যবহার করে আমাদের সেলফিতে দাড়ি, গোফ কিংবা চশমা লাগানোর চেষ্টা করেছি। কিন্তু কখনই খুব একটাভালো রেজাল্ট পাইনি। MSQRD আপনার সেই আশা পূরণ করবে। এখানে আপনি যে Mask গুলো ব্যবহার করবেন সেগুলো একেবারে Realistic. এবং এগুলো Automatically আপনার ভিডিওতে Adjust হয়ে যাবে।

3D Environment:

আমরা এতক্ষণ ভিডিও সেলফি এবং মাস্ক এর ব্যবহার সম্পর্কে জানলাম। কেমন হত যদি মাস্ক গুলো হত 3D? হ্যা MSQRD এর মাস্ক গুলো সব 3D. অর্থাৎ আপনি একটি মাস্ক select করার পর ক্যামেরাযেদিকেই ঘুরান না কেন, মাস্ক অটোম্যাটিক্যালি সেদিকেই ঘুরবে।MSQRD সম্পর্কে বিস্তারিত জানা হল। এবার ডাউনলোডের পালা। ডাউনলোড করতে নিচের লিঙ্কে ক্লিক করুনঃdownload Now ডাউনলোড করুন আর মজা করুন। এরকম আরো টিউন নিয়মিত টিউন পেতে এই গ্রুপের সকল টিউনার ভাইদের জন্য দোয়া করুন।

Leave a Reply