আমরা অনেকেই বলতে গেলে বেশীর ভাগই ফেইক নাম দিয়ে আইডি চালাই। সিঙ্গেল নেইমের কথা আর নাই বললাম। কিন্তু ২০১৬ এর শুরুর দিকে ফেইসবুক তাদের সিকিউরিটি আপগ্রেড করছে। ফলে অনেকের আইডিই এখন ঝুলে আছে। বিশেষ করে নেইম আপগ্রেড করতে বলছে। সাথে চাচ্ছে জাতীয় আইডি। কিন্তু আমাদের বেশীরভাগেরই জাতীয় আইডি নাই। তাইলে ক্যামতে কি???

আসলে আইডি গুলো ফেইক হলেও অনেকের আইডিতেই অনেক গুরুত্বপূর্ণ কিছু তথ্য থাকে। নেইম ভেরিফিকেশনের জন্য যেহেতু আইডি তে ঢুকতে পারছেন না, সেহেতু তথ্য গুলোও পাচ্ছেন না। এ নিয়ে অনেকেই বেশ দুশ্চিন্তিতও বটে। অনেকে নকল আইডি বানিয়েও সাবমিট করেছেন। যাদের লাক ভালো তাদের আইডি ঠিক হইছে আর যাদের খারাপ তাদের নকল আইডি দেয়ার পরও যে সেই। তাহলে উপায়??
উপায় তো একটা আছেই মশাই। আপনার আইডিটি যদি খুবই জরুরি হয় তাহলে এই পন্থা অবলম্বন করুন। সফল হবেন ১০০% শুধু দু একদিন আগপিছ।
আপনার স্টুডেন্ট আইডি/ জেএসএসি’র রেজিস্ট্রেশন কার্ড বা এডমিট কার্ড বা মার্কশীট বা সার্টিফিকেট / এসএসসি ও এইচএসসির ক্ষেত্রেও সেইম, এদের মধ্য থেকে যেকোন একটা নিন, সেইটার একটা ফটো তুলুন যেন সব কিছু স্পষ্ট বুঝা যায় অথবা স্ক্যান করে নিন JPEG ফরম্যাটে। তারপর আইডি তে লগ ইন করে নামের ঘর গুলো পূরণ করে ফটো টা আপলোড করুন। অপেক্ষা করতে থাকুন।ফেসবুক আইডি,ফেইক আইডি ও ব্যাবহার করতে পারবেন তবে আইডির সঠিক তথ্য থাকতে হবে। আইডি ঠিক হতে ২-৩ দিন বা ১মাসও লাগতে পারে।

9 thoughts on "ফেইসুকবকের নেইম ভেরিফাই করে নিন খুব সহজে- (যারা জানেন,তারা অযথা নাক গলাবেন ণা )"

  1. minhaj Contributor says:
    amr id te log in e hocche na.vul id dicilam,,just bole checking hocche


  2. md bishal md apon Author Post Creator says:
    right information dia abar submit koren…dorkar hoyle akta fake id card banan..tobe fake id card e sob right information den..
  3. Shawpon Khan Contributor says:
    ভাই আমি ত অনেক চেষ্টা করছি কিন্তু কাজ হয়নি
  4. md bishal md apon Author Post Creator says:
    সবকিছু ঠিকঠাক মত করলে অবশ্যই কাজ করবে
  5. mlimkon mlimkon Contributor says:
    amar hoyslilo thik koresi
    1. md bishal md apon Author Post Creator says:
      good
  6. djsyful Contributor says:
    vai amr ta to fak id taho la ki r tik kora ja bay na
  7. sanvi Contributor says:
    vai facebook er name jodi amr orginal id card er name er sathe na mile kono prblm hobe.facebook amk name and id card upload diye boltese..ekn name ki ami id card e jeta ache ota dibo or facebook e jeta ache oita dibo?

Leave a Reply