টাইটেল টি দেখে অনেকেই অবাক হচ্ছেন। কারন ফেসবুক অনেক সিকিউরড একটি প্লাটফর্ম যা হ্যাক করা কোন সহজ কাজ না। আবার অনেকেই ভাবতেছেন এটা আসলে ভুয়া অথবা আমার ইনফরমেশন হাতিয়ে নেয়ার কোন ফায়দা। আসলে কোনটাই না। আমাদের সাইট ও পেইজ এ অনেক রিকুয়েস্ট এসেছে কিভাবে ফেসবুক হ্যাক করা যায়। জিনিস টা নিয়ে আমিও ভাবলাম। আজ যে টিপস টা দিতে যাচ্ছি তা এর আগেও আমি দেখিয়েছি তবে সেটা পিসি এর জন্যে ছিল। আর আজকের টিপস টা শুধুমাত্র এন্ড্রয়েড ডিভাইস এর জন্যে। আমি আমার মোবাইল এ আগে পরিক্ষা করে দেখেছি সুতরাং এটা কোন রকমের ভুয়া অথবা স্কেম না। অনেকেই ভাবতে পারেন এই উপায়ে আমি আপনার ইনফরমেশন হাতিয়ে নিবো… আসলে না আমি কিছুই নিবো না। এটি আপনাকে হ্যাক করার কোন উপায় না শুধুমাত্র আপনি অন্য কারো ফেসবুক,টুইটার,ইউটিউব,এমাজন ইত্যাদি একাউন্ট হ্যাক করতে পারবেন অথবা তাদের একাউন্ট এক্সেস করতে পারেবেন। তাহলে চলুন দেখি…

এই পদ্ধতিতে আপনি হ্যাক করতে পারবেন—
FaceBook
Twitter
Youtube
Amazon
VKontakte
Tumblr
MySpace
Tuenti

MeinVZ/StudiVZ
blogger
Nasza-Klasa
আরও কয়েকটি সার্ভিস

আপনার কি কি লাগবে??

একটি এন্ড্রয়েড মোবাইল, মোবাইল টি অবশ্যই রুট করা হতে হবে। ইন্টারনেট কানেকশন,হ্যাকিং অ্যাপ
প্রথমে যা করতে হবে…

এই পদ্ধতিটি আসলে কুকি অথবা সেশন হাইজেকিং নামে পরিচিত। এটি পিসি তে অনেক আগেই আমি দেখিয়েছিলাম মজিলা এর একটি এডঅনস দিয়ে। তবে এন্ড্রয়েড এ এটি করা হবে একটি ছোট অ্যাপ এর মাধ্যমে। পোস্ট এর নিচে আমি অ্যাপ এর ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি।

এটি জেভাবে কাজ করবে—
ধরুন একই নেটওয়ার্কের আওতায় যদি আপনি ছাড়া অন্য কেউ ফেসবুক,টুইটার,ইউটিউব ইত্যাদি সাইট এ ঢুকে তাহলে এই অ্যাপ টি ওই নেটওয়ার্কের মাধ্যমে ওই ইউজার এর সেশন টি কপি করে নিয়ে আসবে এবং আপনি আপনার মোবাইল এর ব্রাউজার থেকে তা এক্সেস করতে পারবেন। মানে ওই ইউজার এর একাউন্ট এ আপনি বিনা অনুমতিতে ঢুকতে পারবেন। ঢাকায় অনেক ইউনিভার্সিটি তে ওপেন ওয়াইফাই আছে। ওপেন ছাড়াও ধরুন এটি ওয়াইফাই পয়েন্ট এর মাধ্যমে ওই ভার্সিটি অথবা এরিয়াটি কাভার করা হচ্ছে। তো আপনি সহজেই ওই এরিয়া অথবা ওয়াইফাই পয়েন্ট এ কানেক্ট করা যেকোনো ইউজার এর একাউন্ট এক্সেস করতে পারবেন। এছাড়াও ঢাকা সহ দেশের ভিবিন্য জায়গায় প্রাইভেট ওয়াইফাই পয়েন্ট সার্ভিস দেয়া হচ্ছে এই পদ্ধতিতে আপনি সেই পয়েন্ট এর ইউজার হ্যাক করতে পারবেন।

এটি যে আসলেই কাজ করে আসুন আমি প্রমান করে দেই…

আমি কাল রাত এ আমার মোবাইল এ অ্যাপ টি ইন্সটল করি। আমার মোবাইল টি রুট করা। ধরুন আপনিও অ্যাপ টি ইন্সটল করলেন।
ইন্সটল করার পর অ্যাপ টি ওপেন করুন। ( বলে রাখি এই অ্যাপ টি আপনার ডিভাইস এর কোন ইনফরমেশন চুরি করবেনা,পিসি তে অ্যাপ টি ডাউনলোড করলে আপনার এনটিভাইরাস সফটওয়্যার এটিকে ভাইরাস হিসেবে ধরবে তবে এটি ভাইরাস না, এটিকে ভাইরাস হিসেবে ধরার কারন এটি কুকি অথবা সেশন চুরি করে তাই এটি একটি ট্রোজান টাইপ স্ক্রিপ্ট। মোবাইল এও এটিকে ভাইরাস ধরতে পারে যদি কোন এন্টিভাইরাস থাকে। তাই এন্টিভাইরাস সফটওয়্যার টি ৫ মিনিট এর জন্যে অফ করে নিলেই হবে )
অ্যাপ টি ওপেন করলে এটি আপনার সুপার ইউজার পারমিশন চাইবে। পারমিশন দিয়ে দিন।

উপরের ছবির মতো পাবেন ওপেন করার পর। এখন আর কিছুই করতে হবেনা। শুধু মাত্র START বাটন টি প্রেস করুন। তারপর এই অ্যাপ টি আপনি যে ওয়াইফাই অথবা নেটওয়ার্কের আওতায় কানেক্ট আছেন সেই নেটওয়ার্কের আওতায় যদি অন্য কেউ ফেসবুক,টুইটার,ইউটিউব,ব্লগার,এমাজন ইত্যাদি সাইট এ লগিন করা থাকে তাহলে তার লিস্ট এখানে শো করবে। যেমন আমি পরিক্ষা করার জন্যে আমার পিসি থেকে আমার ফেসবুক এ লগিন রেখেছি।

এখানে আমার ফেসবুক এর আইডি টি শো করছে তার মানে এই ফেসবুক একাউন্ট টি আমার মোবাইল থেকে এখন আমি এক্সেস করতে পারবো। মানে একাউন্ট টি এখন আমার হাতে। তাহলে চলুন এটি এক্সেস করি। এক্সেস করার জন্যে এটিতে টাচ করুন। নিচের মতো পাবেন।

বিস্তারিত জানতে এখানে Click করুন 

16 thoughts on "Android মোবাইল থেকেই হ্যাক করুন ফেসবুক"

  1. MX Contributor says:
    TrickBD নাকি PendingBD ১/২ মাস যাবত বলতেসি টিউনার বানাইতে।।। but রানা ভাইয়ের কোন খবরি নাই। পোস্ট করলেই দেখায় Pending…

    user id 65976

    রানা ভাই, ৫টা পোস্ট করছি view করুন প্লিজ।সম্পুর্ন পোস্ট টা নিজের হাতে লিখলাম এবং screenshoot গুলো ও আমার ফোনের।

  2. shajal1997 Contributor Post Creator says:
    valo
  3. AnowarZ Contributor says:
    App nam ki…download link koi
  4. oanchingpong Contributor says:
    App nam ki…download link koi..re vai…
  5. RS SAKIL Contributor says:
    vai gp free net aca ke ta hola dan na plees..
  6. RS SAKIL Contributor says:
    ভাই জিপি ফ্রি নেট থাকলে দেন না plees.
  7. Ariyan raj Contributor says:
    mother chod….. link dei ai….. =.=
  8. sohan sk Contributor says:
    download link koi? daw
  9. Sk Anik Contributor says:
    download link koi mia?
  10. Bdloveam Author says:
    sobai report koren..!
  11. shipon123 Contributor says:
    link koi baja post
  12. shajal1997 Contributor Post Creator says:
    side deken sms2bd
  13. RaselHD Contributor says:
    khankir pula…valer post koros…

Leave a Reply