আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। TrickBD এর পক্ষ থেকে সবাইকে কে টেক ওয়ার্ল্ডে স্বাগতম। আজ আপনাদের মাঝে নিয়ে এসেছি একটি অসাধারণ ইয়ারফোনের রিভিউ। আশা করি সবার পছন্দ হবে ইনশাল্লাহ। তাহলে চলুন শুরু করা যাক।

Story

আজকাল ইয়ারফোন কিনতে গেলে আমাদের মাথার মধ্যে যুদ্ধ লেগে যায় যে কোন ইয়ার ফোনটা বেস্ট হবে। কোন ইয়ার ফোনটা বাজেট অনুযায়ী হবে সেরা। এসব চিন্তা চেতনা নিয়েই আমরা ডুবে থাকি। তবে অনেকেই এসব চিন্তা করে না। তাদের কাছে শুধু একটা ইয়ারফোন হলেই চলবে। সবদিক বিবেচনা না করে যে কোন একটা ইয়ারফোন তারা কিনে ফেলে। কিন্তু আমার মত অনেকেই আছে যারা চুলছেরা বিশ্লেষণ না করে ইয়ারফোন কেনেই না। তাই সবদিক বিবেচনা করে আপনাদের জন্য নিয়ে আসলাম একটা লো বাজেটের বেস্ট ইয়ারফোন। ইয়ারফোন টি আমিও ইউজ করেছি তাই অনেস্ট রিভিউ পাবেন ইনশাল্লাহ। তাহলে চলুন শুরু করা যাক।

Rock Y1

লো বাজেটের মধ্যে এটি অন অফ দা বেস্ট ইয়ারফোন। এর অডিও কোয়ালিটি, বিল্ড কোয়ালিটি এবং ডিজাইন বাজেটের মধ্যে বেস্ট। এই তিনটি বিষয় নিয়ে আপনাদের বিস্তারিত বলতে যাচ্ছি আপাতত ওভারভিউ দেখে নিন।

Audio Quality

বাজেটের মধ্যে বেস্ট অডিও কোয়ালিটি পাবেন এই ইয়ারফোনে। এই ইয়ার ফোনের বেস এবং ট্রাভেল অনেক বিমোহিত। সাথে স্মার্টফোনের ইকুয়ালাইজার ব্যবহার করলে এর অডিও কোয়ালিটি আরো ইনহ্যানস হবে, যা একটি ভাল দিক। অডিও কোয়ালিটি নিয়ে এটাকে আমি ১০ এর এর ভিতর ৯ দেবো।

Build Quality & Design

এই ইয়ারফোন এর মেটাল বডি না হওয়ায় এর বিল্ড কোয়ালিটি একটা নিম্নমানের। তবে এই বাজেটের মধ্যে মিটার বিল্ড আশা না করাই ভালো। তবে ওভারঅল এর বিল কোয়ালিটি আশাউপজনক। তবে এর ডিজাইন আমার খুব ভালো লেগেছে। সাথে ইয়ার বার্ডস এর পেছনে একটা সুন্দর ডিজাইন রয়েছে যা হাতে দেখলেই বুঝতে পারবেন।

Price & Where to Buy

এর দাম ৩৫০ থেকে ৪০০ টাকার মাঝে। সব মিলে এই দাম একদম মন মত। আপনি যদি ইয়ারফোন কিনতে চান এবং এই পোস্টটি পড়ে থাকেন তাহলে নিঃসন্দেহে চোখ বুজে এই ইয়ারফোনটি কিনতে পারেন। তবে সমস্যা একটাই এসব ইয়ার ফোনের অনেক কপি তৈরি হয়ে গেছে। তাই আপনার লোকাল এরিয়ায় যদি পেয়ে থাকেন তাহলে অবশ্যই চেক করে দেখুন সেটা কপি প্রোডাক্ট কিনা। আর যদি বেশি চিন্তা হয় তাহলে এই লিঙ্ক থেকে কিনে আনতে পারেন অনলাইনে।
GadgetMonkeyBD
এটি সম্পূর্ণ ট্রাস্টেড অনলাইন শপ তাই নিঃসন্দেহে কিনতে পারেন। আমি রিকমেন্ড করব এই অনলাইন শপ থেকে কিনুন যাতে কোন কপি প্রোডাক্ট পাওয়ার আশঙ্কা না থাকে। ধন্যবাদ, আজ এই পর্যন্তই। এরকম আরও প্রোডাক্টের রিভিউ পেতে চাইলে আপনাদের মতামত জানাবেন এবং আমার সাথেই থাকবেন।

পরিশেষে

আমার পোস্ট এ যদি আপনার সামান্য হলেও উপকার হয়ে থাকে তাহলে আমাদের সাইট টি ভিজিট করে আসবেন। আমাদের সাইটের লিংক TipsNow24.Com

আমাদের সাইটে ১ টি পোস্ট করেই ৫-১০ টাকা + ট্রেইনার রোল দেওয়া হয়।আপনার টাকার পরিমান সবনিম্ন ৩০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন।

সময় হলে আপনারা ঘুরে আসতে পারেন আমার পার্সোনাল ওয়েবসাইটটিতেঃ A Techy Tutor

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ, আশা করি ভালো থাকবেন, পরের পোস্টে দেখা হবে। পোস্ট ভালো লাগলে অবশ্যই লাইক করুন এবং আপনার মতামত জানান।

ধন্যবাদ



5 thoughts on "বেস্ট লো-বাজেট ইয়ারফোন আপনাদের জন্য | সাথে আমার রিভিউ"

  1. Rabindra Barman Contributor says:
    Rock y1 price?
    1. Emon Author Post Creator says:
      Local Shop এ দাম পরতে পারে ৪০০-৫০০টাকা। অনলাইনে দাম পরবে ৩৫০-৪০০টাকা।
  2. Sharif Muktagasa Contributor says:
    QKZ Ck9 ta best!!!
  3. MD Biplop Hossain Author says:
    কি রিভিউ দিলেন ভাই? QKZ এবং UiiSii ই লিস্টে নাই!!
    1. Emon Author Post Creator says:
      এটি শুধুমাত্র Rock Y1 এর রিভিউ তাই উক্ত ব্র্যান্ডের কোন ইয়ার ফোন যোগ করা হয়নি।

Leave a Reply