আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন।আজকে আমি আপনাদের দেখাব EarnUnion থেকে কিভাবে Affiliate করে ইনকাম করবেন।পুরো পোস্টটি ভালো করে পড়ুন এবং কাজে লেগে পড়ুন। বেশি কথা না বলে সরাসরি কাজের কথাই আসি।

আমি আগের পোস্টে দেখিয়েছি EarnUnion থেকে কিভাবে Ad দেখার মাধ্যমে এবং রেফার করে ইনকাম করবেন।

আগের পোস্ট এখানে দেখুন

আজকে দেখব কিভাবে Affiliate করে ইনকাম করবেন।তো চলুন শুরু করা যাক।

যারা এখনো EarnUnion এ Account খোলেন নাই তারা এখান থেকে খুলে নিন : Register Here

EarnUnion এ আমরা যারা কাজ করতেছি তারা জানি যে EarnUnion এ রেফার করলে রেফারের ইনকামের 20% পাওয়া যায় ফ্রি ইউজার হিসেবে এবং 35% পাওয়া যায় পেইড ইউজার হিসেবে।কিন্তু EarnUnion এ Affiliate ইনকামের ও একটি অপশন আছে যা আমরা অনেকেই জানিনা।
EarnUnion এ আপনি যদি কাওকে রেফার করেন এবং আপনার রেফার যদি তার Account টি ফ্রি থেকে পেইড মেম্বারশিপে আপগ্রেড করে তাহলে আপনি ফ্রি ইউজার হিসেবে 2$ কমিশন পাবেন আর যদি পেইড ইউজার হয়ে থাকেন তাহলে 3.50$ পাবেন।তাছাড়াও আপনার রেফার Ad Purchase করলে তার কমিশন হিসেবে 5% পাবেন ফ্রি ইউজার হলে আর 15% পাবেন পেইড ইউজার হলে।সত্যি অসাম না? এরকম ইনকামের সু্যোগ এর আগে কোনো কোম্পানি দেইনাই।

EarnUnion একটি বিজনেস প্লাটফর্ম।আপনি কিভাবে তাদের সাথে বিজনেস করতেছেন,কতটুকু খাটতেছেন তার উপর নির্ভর করবে আপনি কিরকম আর্নিং করতে পারবেন।

সুতরাং আজই কাজ শুরু করে দিন আর ইনকাম করতে থাকুন আনলিমিটেড।আশা করি আমার পোস্ট একটু হলেও আপনার কাজে লাগবে।পরবর্তী পোস্টে দেখাব কিভাবে রেফার লিংক মার্কেটিং করবেন,আপনার রেফার বাড়াবেন এবং Affiliate থেকে ইনকাম করবেন।

কষ্ট করে পুরো পোস্টটি পড়ার জন্য অনেক ধন্যবাদ।
কেউ যদি ইনভেস্ট করতে চান বাট পারছেন না / কিভাবে কাজ করবেন বুঝতে পারছেন না তাহলে আমাদের ফেসবুক গ্রুপ চ্যাটে জয়েন করতে পারে : EarnUnion Earning Group

আমার আরো একটি পেমেন্ট প্রুফ :

7 thoughts on "এবার EarnUnion থেকে Affiliate এর মাধ্যমে ইনকাম করুন – বিস্তারিত সম্পূর্ণ টিউটোরিয়াল সাথে আরো একটি পেমেন্ট প্রুফ"

  1. বন্ধু Contributor says:
    Payment method ki ki.??
    R koto $ hoile payment pabo..?
    1. Asr Rifat ✅ Contributor Post Creator says:
      paypal,bitcoin,perfectmoney ..minimum 10$
  2. আর্ন-ইউনিয়ন নিয়ে আর কত পোষ্ট করবেন⁇
    1. Asr Rifat ✅ Contributor Post Creator says:
      mane??
    2. Asr Rifat ✅ Contributor Post Creator says:
      payment proof shoho korlam ..tobu o problem??
  3. Gangster Contributor says:
    Fack payment proof.
  4. Eyasin Arafat Contributor says:
    bro….koto invest korte hoi

Leave a Reply