আসসালামু আলাইকুম,

সবাই কেমন আছেন,আসা করি ভালো।

আজকে আপনাদের দেখাবো কি করে Binance Dex এ অ্যাকাউন্ট করবেন।আমরা সবাই জানি  Binance কতো বড় একটা এক্সচেঞ্জ সাইট কিন্তু এটাকে কেউ Binance মনে করবেন না কারন এটা হোল Binance Dex।এটাও ওটার মতো একটা এক্সচেঞ্জ সাইট কিন্তু এটায় অ্যাকাউন্ট করা একটু জামেলার এবং এটা Myetherwallet এর মতো এখানে আপনি অ্যাকাউন্ট করে Myetherwallet  এর মতো একটা অ্যাড্রেস পাবেন যেটায় সব টোকেন নিতে পারবেন।আবার এটা মাজে মাজে Airdrop দিয়ে থাকে।আর এটা Coinmarketcap লিস্টেড আছে তার প্রমান নিচে দেখুন।

কি করে অ্যাকাউন্ট করবেন চলুন দেখিয়ে দেই।অ্যাকাউন্ট করতে নিচের লিংক ব্যবহার করুন।

অ্যাকাউন্ট করার লিংক

তারপর ৫ বার এ রকম ভাবে আসবে আপনারা Next এ ক্লিক করুন।

তারপর এ রকম আসলে আপনারা I Understand এ ক্লিক করুন।

তারপর আপনাদের সামনে এ রকম আসলে ৮ ডিজিটের একটা ভালো মানের পাসওয়ার্ড ২ বার দিয়ে I Understand এ একটা টিক দিয়ে Download Keystore File এ ক্লিক করুন।

তারপর ফাইলটা ডাউনলোড হয়ে যাবে সেটা আপনি সেভ করে রাখুন লগিন করতে লাগবে।তারপর আপনাদের সামনে এ রকম একটা পেজ আসলে Continue তে ক্লিক করুন।

তারপর একটা Mnemonic Phrase পাবেন screen shot দিয়ে রাখুন এটাও লগিন করতে লাগবে।তারপর Continue তে ক্লিক করে Yes এ ক্লিক করুন।

তারপর একটু আগে যে যেটার screen shot নিয়েছিলেন সেটা দিয়ে এটা ফিলাপ করুন দেখে নিবেন কোনটা আগে আছে আর কোনটা পরে তারপর Continue তে ক্লিক করুন।

আপনার অ্যাকাউন্ট করা শেষ এখন দেখাবো কি করে লগিন এবং ওয়ালেট অ্যাড্রেস বার করবেন।তারপর এ রকম আসলে এ পেজ কেটে দিয়ে Binance.org এ যান।তারপর আপনারা Unlock Wallet এ ক্লিক করুন।

তারপর যেটা দিয়ে লগিন করবেন দেখে নিন।Keystore File যেটা ডাউনলোড করেছিলেন আর Mnemonic Phrase যেটার screen shot দিয়ে রেখেছিলেন।লগিন করতে যেকোনো একটা সিলেক্ট করুন।Keystore File দিয়ে লগিন করলে ডাউনলোড করা ফাইলটা সিলেক্ট করে পাসওয়ার্ড দিয়ে Unlock wallet now তে ক্লিক করুন।

আর Mnemonic Phrase দিয়ে লগিন করলে screen shot এ যা ছিল সব দিয়ে পাসওয়ার্ড দিয়ে Unlock wallet now তে ক্লিক করুন।আপনার ওয়ালেট এ লগিন করা হয়ে যাবে।Keystore File দিয়ে লগিন করলে আপনাদের অনেক সহজ হবে।তারপর হোম এ গেলে Balances বা ওয়ালেট অ্যাড্রেস দেখতে Balances এর ওপর ক্লিক করুন।

তারপর ওয়ালেট অ্যাড্রেস দেখতে পারবেন এবং চাইলে কপি করতে পারবেন।

কোন সমস্যা হলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।পোস্ট এ কোন ভুল হলে ক্ষমার চোখে দেখবেন।আজকের পোস্ট এটুকই সবাই ভালো থাকবেন ট্রিকবিডি এর সাথেই থাকবেন,আল্লাহ্‌ হাফেজ।

2 thoughts on "কি করে আপনারা Binance Dex অ্যাকাউন্ট করবেন খুব সহজে দেখে নিন"

  1. CoCKroAcH CoCKroAcH Author says:
    আপনার ফেজবুক লিংক দেন একটু দরকার আছে


Leave a Reply