আসসালামু আলাইকুম

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি ভালো আছেন। আজকে লেখতে আসলাম গেম খেলে টাকা ইনকামের পার্ট 7। আমি আপনাদের কে দেখাবো আপনারা কিভাবে সুডোকু গেম খেলতে পারবেন। এই গেমটি সঙ্গে আমরা অনেকেই পরিচিত কিন্তু আমরা খেলতে পারিনা। তাই আজকের এই পোস্টটি নিয়ে আসা। যারা গত পার্টগুলো পড়েন নাই তাদের উদ্দেশ্যে নিজের লিংক দিলাম।

Part 1 :গেম খেলেই টাকা ইনকাম 🔥 [part 1] (পরিচিতি)
Part 2 :গেম খেলে টাকা ইনকাম পার্ট টু
Part 3 : গেম খেলেই টাকা ইনকাম 🔥|| Sweet Bitcoin – Earn Bitcoin! || (আরো থাকছে গেমের লেভেল হ্যাক) [part 3]
Part 4 :গেম খেলেই টাকা ইনকাম 🔥|| live payment || (পেমেন্ট এবং গেম সংক্রান্ত তথ্য) [part 4]

Part 5 :গেম খেলেই টাকা ইনকাম 🔥|| Bitcoin Blast এবং Bitcoin Blocks || (আরো থাকছে গেমের লেভেল হ্যাক) [part 5]

Part 6 : গেম খেলেই টাকা ইনকাম 🔥|| Ethereum Blast – Earn Ethereum ও Word Breeze – Earn Bitcoin এবং Bitcoin Pop – Get Bitcoin! || (আরো থাকছে গেমের লেভেল হ্যাক) [part 6]

 

 

 

  • গেম ইনফরমেশন

 

Game no : 8 (Trickbd)

Version : 2.2.21

Updated on : Sep 13, 2022

Downloads : 100,000+ downloads

Required OS : Android 5.1 and up

Offered by : PlayDay Studios

Released on : Aug 31, 2021

Download : Click here to download(play store)

 

 

 

  • গেম খেলার নিয়ম:

 

প্রথমেই আপনারা নির্দিষ্ট gmail দিয়ে গেমটি লগইন করে নিন। যেই জিমেইলটা দিয়ে আপনারা আমায় দেখানো প্রত্যেকটি গেমে লগইন করেছেন। যদি উল্টাপাল্টা করে ফেলেন আপনি কয়েন পাবেন না। তাদের নীতিমালা ভঙ্গ করার কারণে আপনাকে 50-60 পয়েন্ট দিবে প্রতিবার। তাই সতর্কতার সহিত জিমেইল লগইন করবেন।

 

গেমটির রুল:

প্রথমে আপনারা নিচের নিয়ম গুলি দেখে নিন।⤵️

সুডোকু খেলায় প্রত্যেকটি কলাম (মানে হচ্ছে যেটা লম্বালম্বি ভাবে আছে) ও প্রতিটি রো (আর এটা হচ্ছে যেটা আড়াআড়ি ভাবে আছে) তে যে ৯টি করে ঘর আছে, সেগুলোতে ১-৯ পর্যন্ত সংখ্যাগুলো ঠিক ১বার করে বসাতে হবে। কোনটি ১বারের বেশী ব্যবহার করা যাবে না।

এই গেমটির এটাই সাধারন নিয়ম। তাহলে চলুন এবার প্র্যাকটিকালে দেখি , কি ভাবে খেলবেন।

 

যেভাবে গেমটি খেলবেন:

 

প্রথম নিজের স্ক্রিনশট টি দেখুন।

দেখুন স্ক্রিনশটের দেখানো জায়গায় একটা ঘর বাকি আছে। দেখুন আমি বর্গক্ষেত্র করে দাগ টেনে দিছি, এবার লক্ষ্য করুন বর্গক্ষেত্রের ভেতরে যে কয়টি সংখ্যা আছে তার মধ্যে এমন একটা সংখ্যা বের করুন যেটা এই বর্গক্ষেত্রে এ পর্যন্ত ব্যবহার করা হয়নি। দেখুন আমি পূরণ করে নিয়েছি, স্ক্রিনশট দিলাম।

যেহেতু দেখলেন আমি 3 দিয়েছি।কারণ বর্গক্ষেত্রের ভেতরে এখন পর্যন্ত তিন ব্যবহার করা হয়নি। এটা বাদে সব সংখ্যা ব্যবহার হয়ে গেছে। তাই এখানে তিন দিছি। তাহলে এবার পরবর্তী স্টেপে যাওয়া যাক।

নিজের স্ক্রিনশট টি দেখুন

দেখুন এই বর্গক্ষেত্রটিতে মাত্র তিনটি সংখ্যা রয়েছে। আর পুরাটাই ফাঁকা। এখানে আপনারা কি করবেন? এখানে আপনারা আগের নিয়ম ব্যবহার করতে পারবেন না। কারণ যখন একটা বর্গক্ষেত্রের মধ্যে শুধুমাত্র একটি সংখ্যা ফাঁকা থাকে, তখন শুধু আপনারা আগে নিয়মটি ফলো করতে পারবেন। এটা পূরণ করার জন্য আগের নিয়ম চলবে না। তাহলে এখন কিভাবে পূরণ করব?

তাহলে নিজের স্ক্রিনশটটি দেখুন

দেখুন আমি বর্গক্ষেত্রটির কোনায় 1 ব্যবহার করেছি। কিন্তু কেন করলাম? এখানে আপনি আগের নিয়ম ফলো করতে পারবেন না। এখানে আপনাকে কলাম এবং রো এর ব্যবহার করে নিতে হবে। আমি এখানে সরাসরি ডান সাইটের রো টি পূরণ করেছি। দেখুন ডান সাইটে শুধুমাত্র ওয়ান ব্যবহার করা ঘরটি ফাঁকা ছিল, তার নিচে কোন ফাঁকা নেই। তাই আমি পূরণ করার জন্য সেই ঘরটি বেছে নিয়েছিলাম। এখন দেখাবো আমি ওয়ান যেভাবে ব্যবহার করেছি। উপরে গিয়ে স্ক্রিনশটটি আরেকবার দেখুন। দেখুন আমি তীর চিহ্ন দিয়ে দেখিয়ে দিয়েছি, একদম উপর থেকে নিচ পর্যন্ত, এবং বাম সাইড থেকে ডান সাইড পর্যন্ত । ফাঁকা ঘরটির উপর নিচ, বাম ডান দু পাশেই দেখতে হবে কোন সংখ্যাটি এ পর্যন্ত ব্যবহার করা হয়নি। আমি এখানে ওয়ান বসেছি কারণ ওয়ান সংখ্যাটি এ পর্যন্ত দু’পাশেই একবারও ব্যবহার করা হয়নি। তাহলে বুঝেই গেছেন কেন আমি ওয়ান ব্যবহার করেছি। তাহলে চলুন এবার পরের ধাপে যাওয়া যাক।

 

নিচের স্ক্রিনশটটি দেখুন

এবার দেখুন আপনার একদম ডান পাশের রো টিতে শুধু একটি সংখ্যাই ফাঁকা আছে। তা আমাদের সব পূর্ণ। যদি এরকম হয় একটি সংখ্যা বাদে সব পূর্ণ থাকে, তাহলে দেখবেন ওই রো টিতে কোন সংখ্যাটি নেই। আপনি সেখানে ওই সংখ্যাটি দিয়ে দিবেন। এটা করার জন্য আপনার ডান বাম দেখতে হবে না, শুধুমাত্র ওই পুরা রো টিকে ফলো করতে হবে। দেখুন আমি পূরণ করে স্ক্রিনশট দিলাম। স্ক্রিনশটে আমি 5 ব্যবহার করেছি। কারণ 5 এ পর্যন্ত কোন ঘরে নেই।

 

যেহেতু এটাও পূরণ হয়ে গেল তাহলে আমরা তার পাশের শাড়ি পূরণ করব। নিজের স্ক্রিনশটটি দেখুন।

 

দেখুন এখানে আগের নিয়মে পূরণ করতে হবে। দেখুন আমি যে ঘরটি নিয়েছি সেখানকার নিচে আর কোন ঘর ফাঁকা নেই। তাই আমি ওই ঘরটি বেছে নিয়েছি। এবং এই ঘরটির উপর নিচ এবং ডান বাম এ ব্যবহার করা হয়নি এমন একটা সংখ্যা নিতে হবে। দেখুন আমি পূরণ করে নিয়েছি স্ক্রিনশট দিলাম।

দেখুন আমি এখানে ৯ দিয়েছি। কারণ ফাঁকা ঘরটির উপর থেকে নিস বাম থেকে ডান এ এ পর্যন্ত এ সংখ্যাটি একবারও আসে নাই। তাই এটা দিয়ে দিলাম। তাহলে চলুন পরের ধাপে যাওয়া যাক ।

নিচের স্ক্রিনশটটি দেখুন

 

এবার আমরা তার উপরের ঘরটি পূরণ করব। এখানেও একই নিয়ম প্রযোজ্য। আপনাকে উপর থেকে নিস এবং বাম থেকে ডান এ ব্যবহার করেনি এমন সংখ্যা দিতে হবে।

আমি পূরণ করলাম,স্ক্রিনশটটি লক্ষ্য করুন

 

আমি এখানে 8 ব্যবহার করেছি। কারণ 8 এখন পর্যন্ত সেখানে ব্যবহার করা হয়নি। তাহলে চলুন এবার পরের স্টেপে যাই।

 

নিচের স্ক্রিনশটটি লক্ষ্য করুন

আমরা এবার আগে যে ঘরটি পূরণ করলাম, তার উপরেরটি পূরণ করব। এটি আপনারা আগের নিয়মটি ফলো করে পুরো করে নেন। আমি পূরণ করলাম নিজের স্ক্রিনশট টি দেখুন।

 

দেখুন আমি এখানে 7 ব্যবহার করেছি। কারণ উপর থেকে নিচ এবং বাম থেকে ডানে এ পর্যন্ত সাত ব্যবহার হয়নি। তাই 7 ব্যবহার করা হয়েছে।

এবার নিজের স্ক্রিনশটটি দেখুন

এখানে বর্গক্ষেত্রটি আবার পূরণ হয়ে গেছে। শুধুমাত্র একটি ঘর ফাঁকা আছে। যখন একটি সবকের মধ্যে একটি ফাঁকা ঘর থাকবে, তখন সেটি বর্গক্ষেত্রের নিয়মে হয়ে যাবে। দেখুন বর্গক্ষেত্রটিতে কোন শব্দটি এখন পর্যন্ত ব্যবহার করা হয়নি। প্রথমে উপরের স্ক্রিনশটটি দেখে বের করুন তারপরে আমার পূরণ করা নিচের স্ক্রিনশটটি দেখুন। তাহলে ভালো হবে বুঝতে পারবেন।

দেখুন আমি এখানে 4 ব্যবহার করেছি। কারণ বর্গক্ষেত্রটির মধ্যে 4 বাদে সব সংখ্যাই রয়েছে। তাই ফাঁকা ঘটিতে 4 ব্যবহার করা হয়েছে।

 

বন্ধুরা আজকে এই ছিল সুডোকু গেম খেলার নিয়ম। আমি উপরে যে কয়টা নিয়ম দেখিয়ে দিলাম, এভাবে খেলে আপনি প্রত্যেকটাই পূরণ করতে পারবেন। প্রথম প্রথম একটু সময় লাগবে। যেহেতু এটা মাথার খেলা। কয়েকবার খেললে আপনি পারদর্শী হয়ে যাবেন।

 

তাহলে বন্ধুরা আজকে এই পর্যন্তই, গেম খেলে টাকা ইনকাম করার সর্বোচ্চ আর একটি পোস্ট আসতে পারে। কারণ এ পর্যন্ত আমি যত গেম রয়েছে সব দিয়ে দিছি। তাই এত দিন পোস্টগুলো পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

সবাই ভাল থাকেন সুস্থ থাকেন, trickbd এর সাথেই থাকেন।

11 thoughts on "গেম খেলেই টাকা ইনকাম 🔥|| Bitcoin Sudoku – Get Bitcoin! || সুডোকু গেম খেলার নিয়ম || [part 7]"

  1. MD Shakib Hasan Author says:
    মোটামুটি ভালো ধন্যবাদ
    1. Ultimatix LiMoN ミNLミ Author Post Creator says:
      Welcome
  2. ᏝᎥᏦᏂᎧᏁ Author says:
    Post করার জন্যে ধন্যবাদ। কয়েকদিন আগেই শিখেছি নিয়ম টা। আবার একবার রিভিশন দেওয়া হয় গেলো।
    1. Ultimatix LiMoN ミNLミ Author Post Creator says:
      Assa.. Donnobad 🥰
  3. Aj Abdul Contributor says:
    koto dey eta khelle
    1. Ultimatix LiMoN ミNLミ Author Post Creator says:
      Post part 4 , pement part ta pore asun..tahole sob bujte parben
    1. MD Musabbir Kabir Ovi Author says:
      You are wellcome
  4. Sad Boy Contributor says:
    Ai app daily 200 tk income hobe ki…
    1. Ultimatix LiMoN ミNLミ Author Post Creator says:
      Omg…..20 to 30 Korte parben Jodi sob game gula খেলেন

Leave a Reply