আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

গুগলের ভিডিও চ্যাট অ্যাপ ‘গুগল মিট’ এখন গ্রিডে ভিউয়ে ১৬ জন সমর্থন করবে। বুধবার খবরটি সম্পর্কে নিশ্চিত করেছে প্রতিষ্ঠানটি

গুগলের ভিডিও চ্যাট অ্যাপ ‘গুগল মিট’ এখন গ্রিডে ভিউয়ে ১৬ জন সমর্থন করবে। বুধবার খবরটি সম্পর্কে নিশ্চিত করেছে প্রতিষ্ঠানটি।

কোভিড-১৯ সংকটে কোয়ারেন্টিন ও লকডাউনে অনেককেই কাজ করতে হচ্ছে বাসা থেকে, দূরে থেকে অংশ নিতে হচ্ছে প্রাতিষ্ঠানিক কার্যক্রমে। শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রমও চলছে বাসা থেকে। এরকম একটি অবস্থার মধ্যেই গ্রিড ভিউয়ের আপডেটটি নিয়ে এলো গুগল। — খবর প্রযুক্তিবিষয়ক সাইট সিনেটের।

সক্রিয় অংশগ্রহণকারীদেরকে সবাইকে দেখাতে গ্রিড ভিউ ঠিক করে নেবে গুগল মিট। “এক সময়েই আরও বেশি মানুষকে দেখার বিষয়টি বড় গ্রুপ মিটিং এবং ক্লাসের গতিময়তা উন্নত করতে সাহায্য করতে পারে”। – গুগল বলেছে ব্লগ পোস্টে। “এটি দূর থেকে বসে করা মিটিংকে সামনে বসে করা মিটিংয়ের অনুভূতি দেবে এবং অংশগ্রহণকে উৎসাহিত করবে”। – ব্লগ পোস্টে লিখেছে গুগল।

বর্তমানে শুধু গুগল মিট-এর ওয়েব সংস্করণে ১৬ গ্রিড ভিউ সুবিধাটি পাওয়া যাচ্ছে। এপ্রিলের ২০ তারিখ থেকে মে মাসের ১ তারিখ পর্যন্ত সময়ের মধ্যে সবার কাছে চলে আসবে আপডেটটি। সামনে অন্যান্য ডিভাইসেও সুবিধাটি পাওয়া যাবে বলে নিশ্চিত করেছে গুগল।

5 thoughts on "গুগলের ভিডিও চ্যাট অ্যাপ গুগল মিট এখন গ্রিডে ভিউয়ে ১৬ জন সমর্থন করবে। বুধবার খবরটি সম্পর্কে নিশ্চিত করেছে প্রতিষ্ঠানটি"

  1. MD Shakib Hasan Contributor says:
    Thanks For Share
    1. Shakib Author Post Creator says:
    1. Shakib Author Post Creator says:
    2. Sadikur Rahman Author says:
      It’s oky

Leave a Reply