Home » Banglalink free net » নকিয়া ফাইভ বাংলালিংকের প্যাকেজে

4 months ago (Jul 29, 2017) 2,578 views

নকিয়া ফাইভ বাংলালিংকের প্যাকেজে

Category: Banglalink free net by

বাংলালিংকের প্যাকেজে পাওয়া যাচ্ছে নকিয়া ফাইভ। বাংলালিংক নকিয়া বিক্রি করছে ১৭ হাজার ৫০০ টাকায় সঙ্গে মিলছে ১৫ জিবি ফ্রি ইন্টারনেট। এছাড়াও পাওয়া যাবে টকটাইম।

দেশজুড়ে সকল নকিয়া আউটলেট ও বাংলালিংকের সিলেক্টেড স্টোরে এই অফারটি পাওয়া যাবে।

নকিয়া ৫ হ্যান্ডসেটে প্রথম বোনাস পাওয়ার পর ২০০ টাকায় ১৫০মিনিট বাংলালিংক-বাংলালিংক ও ২০০মিনিট বাংলালিংক-অন্য অপারেটর কিনতে পারবেন। সাথে ১জিবি ইন্টারনেট ফ্রি পাবেন যার মেয়াদ থাকবে ৩০ দিন। এভাবে একজনগ্রাহক ৬ মাসে ১২ বারে মোট ১২জিবি ইন্টারনেট ফ্রি পাবেন।

নকিয়া ৫ অ্যানড্রয়েড স্মার্টফোনটি ছয় হাজার সিরিজ অ্যালুমিনিয়াম দিয়ে নিখুঁত করে সিঙ্গেল ব্লক ডিজাইনে তৈরি করা হয়েছে। এই স্মার্টফোনের ৫.২ ইঞ্চি আইপিএস এইচডি ডিসপ্লে বা পর্দা ল্যামিনেট করা। ডিসপ্লেটি কর্নিং গরিলা গ্লাসের আবরণে মোড়ানো। স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩০ প্রসেসর রয়েছে।

ফোনের সামনে রয়েছে আট মেগাপিক্সেল ও ৮৪ ডিগ্রি ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা। এর ফলে সেলফি তোলার সময়ে বিস্তৃত পরিসরে অনেক দৃশ্য উঠে আসবে ক্যামেরায়। উজ্জ্বল ও অনুজ্জ্বল উভয় ধরনের সূর্যালোকে নকিয়া ৫ স্মার্টফোনের ক্যামেরায় দারুণ সব ছবি তোলা যায়।

ফোনটির রিয়ার ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের। এতে ২ জিবির র‌্যাম এবং ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে। ম্যাট ব্ল্যাক, সিলভার, টেম্পারড ব্লু ও কপার রঙে ফোনটি পাওয়া যাবে।

Banglalink free net

Report

About Post: 22078

Mehedi Hasan Khan

যে কোন ডিজাইনের Wordpress অথবা Wapka সাইট সল্প মূল্যে বানাতে যোগাযোগ করুন 01785829489 নাম্বারে। এবং সাইট থেকে আয় করুন প্রতিদিন 150-200 টাকা ইনকামের ব্যবস্থা করে দেওয়া হবে ইনশাল্লাহ। আমার সাইট:- http://TrickJagat.Com

2 responses to “নকিয়া ফাইভ বাংলালিংকের প্যাকেজে”

  1. Shanto (Contributor) says:

    ভাই কেও হেল্প করতে পারবেন..?
    আমার নকিয়া ২০৬ মডেলের ফোনটার পিন কোড ভুলে গেছি

Leave a Reply