আসসালামু অলাইকুম

আশা করি সবায় ভাল আছেন। এবং ট্রিকবিডি এর সাথে আছেন।আজ আমি হাজির হলাম Wi-Fi হ্যাক করার পদ্ধতি নিয়ে। প্রথমে বলে রাখি এই পদ্ধতিতে সব WiFi হ্যাক করা যায় না। যে সব Wi-Fi গুল Wps Enable থাকে ঐ সব WiFi হ্যাক করা যায়।

Wps Enable WiFi

হ্যাক করতে ফোন Root লাগবে। ফোন version ৫+ হলে হ্যাক করা ৫০% সহজ হবে। অ্যান্ড্র‍্যেয়েড ভারর্শন ৫+ রুট নাও লাগতে পারে। সব অ্যাপ গুল নিচ থেকে নামিয়ে রাখুন।

১: Androidumper apk pro

২:Androidumper apk crack

৩: Xpose instler

৪:BusyBox

সব অ্যাপ গুল নামানো হলে প্রথমে সব অ্যাপ গুল ইন্সটল করে নিন । তারপর Busybox অ্যাপ এ ঢুকবেন।

Busybox অ্যাপ টি তে ঢুকার পর নিছে Install লেখায় ক্লিক করবেন। তারপর এটি Install হয়া শুরু হবে। খানিকক্ষণ পরে Install হলে বের হয়ে আসুন।

তারপর Android Dumper Pro/Crack যেকোন একটাতে ঢুকবেন।তারপর Try Connect লেখা থাকবে ঐ টাতে ক্লিক করুন ক্লিক করলে হ্যাক শুরু হবে। Pro/Crack দুইটাই ব্যবহার করে দেখবেন।এবং আপনার WiFi Signal ফুল থাকতে হবে। WiFi Signal ফুল না থাকলে ঘুরা ঘুরি করে দেখুন কথায় WiFi Signal ফুল আছে। অথবা WiFi Router বা Modem এর আসে পাসে থেকে, হ্যাক করা শুরু করুন। আমি কয়েকটা WiFi হ্যাক করার চেষ্টা করছি এবং যেটা Signal ফুল ছিল ঐ WiFi টা হ্যাক করতে পেরেছি। আর বাকি গুলো হ্যাক করতে পারিনিই। আপনিও যে WiFi এর Signal ফুল ঐ টা হ্যাক করার চেষ্টা করবেন। এবং আর একটি কথা এই অ্যাপ টির মাধ্যমে Wps Enable WiFi হ্যাক করা যায়। Wps Enable না থাকলে হ্যাক করা যাবে না। কেউ Try না করে অযথা Comment করবেন না। পোস্ট টি ভাল লাগলে বা এই সম্পর্কিত কোন মতামত থাকলে জানান।

Trickbd থেকে ৩ নাম্বার অ্যাপটি link সমস্যা হচ্ছে। তাই লিনক টা দিয়ে দিলাম Copy করে রাখবেন। Browser এ “http://” থাকলে কেটে নিবেন এবং নিচের link দিয়ে Keybord এ Go চাপ দিবেন। ডাউনলোড শুরু হবে।

dl-xda.xposed.info/modules/de.robv.android.xposed.installer_v33_36570c.apk

কোন সমস্যা হলে Comment করবেন।

সম্পূর্ণ ক্রেডিটঃ Shaheen
Message:Shaheen on FB

2 thoughts on "অন্যের WiFi Password হ্যাক করুন ১০০% Working"

    1. Shaheen Uddoula Author Post Creator says:
      আপনার মতামত টি ঠিক বোঝা গেল না।আপনি কি বোঝাতে চেয়েছেন তা একটু ভাল করে বলুন।

Leave a Reply